শনিবার, ২৪শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ ৫.৪°সে
সর্বশেষ:
ট্রাফিক সিগন্যাল সচল করতে আইজিপিকে প্রধানমন্ত্রীর নির্দেশ আমাকে জেলে পাঠাতে পারে: জার্মান গণমাধ্যমকে ড. ইউনূস দেশের প্রথম এনাটমি অলিম্পিয়াডে বিজয়ী চমেকের দুই শিক্ষার্থী পাবনার মাঝ নদীতে আটকে পড়া ফেরি ১২ ঘণ্টা পর উদ্ধার ইউক্রেনের যুদ্ধ থেকে যুক্তরাষ্ট্র বিপুল মুনাফা করছে: মার্কিন গণমাধ্যম বরিশালে ইন্টার্ন চিকিৎসকদের বিক্ষোভ ঢাকায় সুপ্রিম কোর্টের সম্মেলনে রাষ্ট্রপতি ও ভারতের প্রধান বিচারপতি আর্জেন্টিনার দুটি প্রীতি ম্যাচের সূচি ঘোষণা লিবিয়ায় আটক ১৪৪ বাংলাদেশি দেশে ফিরলেন গাজার আবাসিক এলাকায় ইসরাইলের হামলা, নিহত ৪০ শিশুর সামনে ধূমপান করলেই জরিমানা বাবার পদবি মুছে ফেললেন বারাক ওবামার মেয়ে

নিউইয়র্ক বাংলাদেশ প্রেসক্লাবের নতুন কমিটির দায়িত্ব গ্রহণ

অনলাইন ডেস্ক: নিউইয়র্ক বাংলাদেশ প্রেসক্লাবের নতুন কমিটি দায়িত্ব গ্রহণ করেছেন। ক্লাবের বিদায়ী ও নবনির্বাচিত কার্যকরী পরিষদের যৌথ সভায় নতুন কমিটি দায়িত্ব গ্রহণ করে। রোববার (২৬ নভেম্বর) দুপুরে জ্যাকসন হাইটসে অনুষ্ঠিত এই সভায় ক্লাবের মর্যাদা বৃদ্ধি সমুন্নত রাখার উপর গুরুত্বারোপ করা হয়। সভার প্রথম পর্বে সভাপতিত্ব করেন বিদায়ী সভাপতি আবু তাহের এবং দ্বিতীয় পর্বে সভাপতিত্ব করেন নবনির্বাচিত সভাপতি মনোয়ারুল ইসলাম। খবর ইউএনএ’র।

ক্লাব সূত্রে জানা গেছে, প্রেসক্লাবের বিদায়ী ও নবনির্বাচিত কার্যকরী পরিষদের যৌথ সভার প্রথম পর্বে সাধারণ সভার আয়-ব্যয় সহ অন্যান্য বিষয়ে বিস্তারিত আলোচনা হয়। এ সময় কোষাধ্যক্ষ রশীদ আহমদ আয়-ব্যয়ের হিসাব তুলে ধরেন এবং তা সর্বসম্মতক্রমে গৃহীত হয়। এই পর্ব পরিচালনা করেন বিদায়ী সাধারণ সম্পাদক মনোয়ারুল ইসলাম। সভায় অন্যান্যের মধ্যে বিদায় কমিটির কর্মকর্তাদের মধ্যে ডা. ওয়াজেদ এ খান, শেখ সিরাজুল ইসলাম, মমিনুল ইসলাম মজুমদার, মাহাথির ফারুকী, সালাহউদ্দিন আহমেদ ও রওশন হক এবং নতুন কমিটি কর্মকর্তাদের মধ্যে আলমগীর সরকার, সৈয়দ ইলিয়াস খসরু, আবিদ রহমান ও মোস্তাফিজুর রহমান উপস্থিত ছিলেন।

সভার দ্বিতীয় পর্বে বিদায়ী সভাপতি নতুন সভাপতির কাছে দায়িত্ব হস্তান্তর করার পর এই পর্বে সভাপতিত্ব করেন মনোয়ারুল ইসলাম এবং সভা পরিচালনা করেন নবনির্বাচিত সাধারণ সম্পাদক মমিনুল ইসলাম মজুমদার। এই পর্বে ক্লাবের সাধারণ সভা ও নির্বাচন এবং ক্লাবের সাংগঠনিক বিষয়ে বিস্তারিত আলোচনা হয় এবং উপস্থিত সকলে পেশাগত দায়িত্বের পাশাপাশি ক্লাবের মর্যাদা বৃদ্ধি সমুন্নত রাখার উপর গুরুত্বারোপ করেন। উল্লেখ্য, ক্লাবের গঠনতন্ত্র মোতাবেক ২০২৪-২০২৫ সালের নতুন কমিটি পহেলা জানুয়ারী থেকে তাদের আনুষ্ঠানিক কার্যক্রম শুরু করবে।

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

লিবিয়ায় আটক ১৪৪ বাংলাদেশি দেশে ফিরলেন
আমেরিকায় গভীর শ্রদ্ধায় শহীদ দিবস পালিত
নিউইয়র্কে মাদক ও সন্ত্রাস বিরোধী সেমিনার
প্যাটারসনে ২ই মার্চ বাংলাদেশের গ্রামবাংলার ঐহিত্যবাহী পিঠা উৎসব
মার্কিন কংগ্রেসে লড়ছেন বাংলাদেশি ড. শিকদার
টেক্সাসে হাসপাতালে গাড়ির ধাক্কায় নিহত এক, আহত পাঁচ

আরও খবর