সোমবার, ১৫ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ ১৫.৭৪°সে
সর্বশেষ:

নিউইয়র্কে চালকের আসনে শাকিব, পাশেই অপু

বিনোদন ডেস্ক:

নিউইয়র্কের রাস্তায় দেখা গেল বাংলাদেশি চলচ্চিত্রের সুপারস্টার শাকিব খানকে। যুক্তরাষ্ট্রে আছেন যেহেতু, তাকে সেখানে দেখা যেতেই পারে। তবে চমকে যাওয়ার মতো ঘটনা হচ্ছে, শাকিবের সঙ্গে দেখা গেছে অপু বিশ্বাসকে, যা অনেকের কাছেই অবিশ্বাস্য। বেশ কিছুদিন ধরে চলতে থাকা গুঞ্জনকে যেন উসকে দিল তাদের একসঙ্গে, একই গাড়িতে পাশাপাশি আসনে দেখা যাওয়ার বিষয়টি।

শাকিব খান ও অপু বিশ্বাসের সেখানে ঘোরাঘুরির একটি ভিডিও ক্লিপ হাতে এসেছে সংবাদমাধ্যমের হাতে। ভিডিওতে ‘প্রিয়তমা’ ছবির এই তারকাকে দেখা গেল বেশ ফুরফুরে মেজাজে গাড়ি চালাচ্ছেন। তার ঠিক পাশের আসনে বসে থাকতে দেখা গেছে ‘লাল শাড়ি’ তারকা ও সাবেক স্ত্রী অপু বিশ্বাসকে। পেছনের আসনে বসা তাদের সন্তান আব্রাহাম খান জয়।

ঈদে মুক্তি পাওয়া শাকিব খানের ‘প্রিয়তমা’ দেখতে দেশের প্রেক্ষাগৃহে দর্শকের এখনো উপচে পড়া ভিড়ের খবর পাওয়া যায়। গতকাল শুক্রবারও দেশের বিভিন্ন সিনেমা হলে হাউসফুল গেছে ছবিটি। ২ জুলাই যুক্তরাষ্ট্রে উড়াল দেন শাকিব খান। ৭ জুলাই যুক্তরাষ্ট্র আর কানাডায়ও মুক্তি পেয়েছে ছবিটি।

এদিকে শাকিব খানের যাওয়ার ঠিক দুই সপ্তাহের মধ্যে ১৩ জুলাই রাতে আব্রাহাম খান জয়কে নিয়ে যুক্তরাষ্ট্রে উড়াল দেন অপু বিশ্বাস। জানা গেছে, যুক্তরাষ্ট্রের একটি অনুষ্ঠানে অংশ নিতে গেছেন অপু। নিউইয়র্কের বিভিন্ন সূত্র বলছে, স্থানীয় সময় গত বৃহস্পতিবার দুপুরে জয়সহ সেখানে পৌঁছান অপু বিশ্বাস। স্থানীয় সময় সেদিন রাতে এবং গতকাল শাকিব খান ও অপু বিশ্বাস এবং তাদের সন্তান জয়কে একসঙ্গে নানা জায়গায় ঘুরতে দেখা গেছে। অপু ও জয়কে নিয়ে ঘোরাঘুরির সময় যে গাড়িতে তারা ছিলেন, সেই গাড়িটি চালাচ্ছিলেন শাকিব খান।

দেশের প্রেক্ষাগৃহে শাকিব খানের ‘প্রিয়তমা’ ছবিটি দাপটের সঙ্গে চলছে, ঈদে মুক্তি পেয়েছে অপু বিশ্বাসের ‘লাল শাড়ি’ ছবিটিও। এক ফেসবুক পোস্টের মাধ্যমে অপু বিশ্বাস অভিনীত ‘লাল শাড়ি’ চলচ্চিত্র দেখার আহ্বান জানিয়েছিলেন শাকিব খান।

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

যুক্তরাষ্ট্রে পুলিশের গুলিতে বাংলাদেশি যুবক নিহত
পুনরায় কুইন্স কমিউনিটি বোর্ডের সদস্য নির্বাচিত হলেন জাকির হোসেন
যুক্তরাষ্ট্রে পেনসিলভানিয়ার ঈদের অনুষ্ঠানে ব্যাপক গোলাগুলি, আহত ৩
৯৯ বছর বয়সে যুক্তরাষ্ট্রের নাগরিকত্ব পেলেন ভারতীয় নারী!
ঈদ ‘ইত্যাদি’ সাজানো হলো যেভাবে
যুক্তরাষ্ট্রে রাতের আকাশে আচমকা ‘রহস্যময়’ আলো!

আরও খবর