মঙ্গলবার, ১৬ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ ৮.৭৬°সে
সর্বশেষ:
কিশোরগঞ্জে ১৪ কিলোমিটার দৃষ্টিনন্দন বৈশাখী আলপনা! আইপিএলে ফর্মে থাকায় ছুটি বাড়ল মোস্তাফিজের রাঙ্গামাটি কাপ্তাই চিংম্রং এ মারমা সম্প্রদায়ের মহা সাংগ্রাঁই জল উৎসব কাপ্তাইয়ে শিশু নির্যাতন পরোয়ানা ভুক্ত আসামী আটক ইসরাইলে হামলা ইরানের, নীরবে পিছু হটছে যুক্তরাষ্ট্র! ১৯ এপ্রিল দুবাই পৌঁছাবেন নাবিকরা, সেখান থেকে ফিরবেন দেশে কত মুক্তিপণে ছাড়া পেল এমভি আবদুল্লাহ ইরানের হামলায় যে ক্ষয়ক্ষতি হলো ইসরায়েলের মঙ্গল শোভাযাত্রা নিয়ে যা বললেন শায়খ আহমাদুল্লাহ জলদস্যুদের হাতে জিম্মি বাংলাদেশি সেই ২৩ নাবিক মুক্ত সুনামগঞ্জে একুশে টেলিভিশনের ২৫তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত নানা আয়োজনে সুনামগঞ্জে বর্ষ বরণ পালন

ধর্ষণের অভিযোগে মার্কিন অভিনেতার যাবজ্জীবন

অনলাইন ডেস্ক :
ধর্ষণের অভিযোগে মার্কিন তারকা ড্যানি মাস্টারসনকে যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছেন আদালত। দুই নারীকে ধর্ষণের অভিযোগে বৃহস্পতিবার এ রায় দিয়েছেন লস অ্যাঞ্জেলেসের উচ্চ আদালত।

ড্যানি মাস্টারসনের বিরুদ্ধে তিন নারী ধর্ষণের অভিযোগ দায়ের করে। ২০০৩ সালে ড্যানি তার হলিউড হিলসের বাড়িতে ডেকে নেন ২৩ বছর বয়সী এক নারীকে। সেখানে তাকে ধর্ষণ করেন। একই বছরের অক্টোবর ও ডিসেম্বরে এ ঘটনা ঘটে। সে বছরই একই বাড়িতে ২৮ বছর বয়সী আরেক নারীকে ধর্ষণ করেন ড্যানি। খবর বিবিসির।

২০০১ সালেও ২৩ বছর বয়সী আরেক নারীকে ধর্ষণ করেছিলেন ড্যানি। এই নারী ড্যানির সাবেক প্রেমিকা। গত মে মাসের শুনানিতে দুই নারীকে ধর্ষণের অভিযোগ প্রমাণিত হয়। কিন্তু ড্যানির প্রাক্তন প্রেমিকার অভিযোগ প্রমাণিত হয়নি।

দুই নারীর অভিযোগ প্রমাণিত হওয়ায় ড্যানিকে দোষী সাব্যস্ত করা হয়। বৃহস্পতিবার এ মামলার রায় দেন বিচারক শার্লাইন ওমেডো। জনপ্রিয় টিভি সিরিজ ‘দ্যাট সেভেন্টিস শো’-এর অভিনেতা ড্যানি মাস্টারসন তিন নারীর অভিযোগ অস্বীকার করে আসছেন।

২০১১ সালে অভিনেত্রী বিজো ফিলিপসকে বিয়ে করেন ড্যানি। বৃহস্পতিবার আদালতে উপস্থিত ছিলেন বিজো। রায় শুনানোর সময়ে কান্নায় ভেঙে পড়েন এই অভিনেত্রী। ১৯৯৮ থেকে ২০০৬ সাল পর্যন্ত ‘দ্যাট সেভেন্টিস শো’-তে অভিনয় করেন ড্যানি। ২০১৬ সাল থেকে ‘দ্য রাঞ্চ’ সিরিজে দেখা যায় তাকে। এটি নেটফ্লিক্সে মুক্তি পেয়েছে।ৃ

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

যুক্তরাষ্ট্রে পুলিশের গুলিতে বাংলাদেশি যুবক নিহত
পুনরায় কুইন্স কমিউনিটি বোর্ডের সদস্য নির্বাচিত হলেন জাকির হোসেন
যুক্তরাষ্ট্রে পেনসিলভানিয়ার ঈদের অনুষ্ঠানে ব্যাপক গোলাগুলি, আহত ৩
৯৯ বছর বয়সে যুক্তরাষ্ট্রের নাগরিকত্ব পেলেন ভারতীয় নারী!
যুক্তরাষ্ট্রে রাতের আকাশে আচমকা ‘রহস্যময়’ আলো!
নিউইয়র্ক পুলিশের গুলিতে বাংলাদেশী তরুণ হত্যার প্রতিবাদে বিক্ষোভ

আরও খবর