রবিবার, ২১শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ ৩.৩৮°সে
সর্বশেষ:
দেশীয় খেলাকে সমান সুযোগ দিন: প্রধানমন্ত্রী হলুদ সাংবাদিকতা প্রতিরোধ ও বস্তুনিষ্ঠ সাংবাদিকতা শীর্ষক সুনামগঞ্জে গণমাধ্যমকর্মীদের নিয়ে কর্মশালা আফগানিস্তানে তুমুল বর্ষণে নিহত আরো ২৯ নিউইয়র্কে আদালতের সামনে গায়ে আগুন দেওয়া ব্যক্তির মৃত্যু গরমে জাতীয় বিশ্ববিদ্যালয়ের ক্লাসও বন্ধ ঘোষণা লাইভ সংবাদ পাঠের সময় গরমে অজ্ঞান সংবাদ পাঠিকা অনিবন্ধিত অনলাইন নিউজ পোর্টাল বন্ধের ঘোষণা ৬ সন্তানের জন্ম, আনন্দে আত্মহারা মা-বাবা খুলনায় ১২ স্বর্ণের বারসহ যুবক আটক আদালতের ভেতরে ট্রাম্প, বাইরে শরীরে আগুন দিলেন কে এই ব্যক্তি? এবার পাগলা মসজিদের দানবাক্সে মিলল ২৭ বস্তা টাকা ভোট দেওয়াটা আসলে একজন নাগরিকের কর্তব্য:রজনীকান্ত

দোনেৎস্কে ইউক্রেনীয় বাহিনীর হামলায় নিহত ৩

অনলাইন ডেস্ক :
দোনেৎস্কে বিভিন্ন স্থানে ইউক্রেনীয় বাহিনীর ৮৪টি হামলা চালিয়েছে। এ হামলায় অন্তত তিনজন বেসামরিক লোক নিহত হয়েছেন। আহত হয়েছেন চারজন বলে জানিয়েছে স্ব-ঘোষিত দোনেৎস্ক পিপলস রিপাবলিক (ডিপিআর)।

বৃহস্পতিবার স্থানীয় সময় মধ্যরাত থেকে শুক্রবার মধ্যরাত পর্যন্ত এ হামলা চলে বলে সংগঠনটি নিশ্চিত করেছে। খবর সিএনএনের।

প্রতিবেদনে বলা হয়েছে, ইউক্রেনের সশস্ত্র বাহিনী ৮৪ গোলাগুলির ঘটনা ঘটিয়েছে। দোনেৎস্ক শহরের পেট্রোভস্কি জেলায় দুজন এবং হরলিভকা শহরের সেন্ট্রালনো-মিস্কি জেলায় একজনসহ তিনজন বেসামরিক লোক নিহত হয়েছেন।

প্রতিবেদনে আরও বলা হয়েছে, ২০০৮ ও ২০১৩ সালে জন্ম নেওয়া শিশুসহ চারজন বেসামরিক লোক আহত হয়েছেন।

উল্লেখ্য, ২০২২ সালের ২৪ ফেব্রুয়ারি সকালে রুশ বাহিনী ইউক্রেনে আক্রমণ শুরু করে। পুতিন ইউক্রেনকে অসামরিকীকরণ ও ডিনাজিফাই করার জন্য একটি বিশেষ সামরিক অভিযান চালানোর ঘোষণা করেন। কয়েক মিনিট পরে, রাজধানী কিয়েভসহ ইউক্রেনের সর্বত্র ক্ষেপণাস্ত্র ও বিমান হামলা হয়, এর পরেই একাধিক দিক থেকে একটি বড় স্থল আক্রমণ শুরু হয়। এখনো চলছে এই যুদ্ধ। যুদ্ধে ৬০ লাখের বেশি মানুষ ইউক্রেন ছেড়ে পালিয়েছেন। পুতিন দখল করেছেন ইউক্রেনের চারটি রাজ্য।

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

দেশীয় খেলাকে সমান সুযোগ দিন: প্রধানমন্ত্রী
হলুদ সাংবাদিকতা প্রতিরোধ ও বস্তুনিষ্ঠ সাংবাদিকতা শীর্ষক সুনামগঞ্জে গণমাধ্যমকর্মীদের নিয়ে কর্মশালা
আফগানিস্তানে তুমুল বর্ষণে নিহত আরো ২৯
নিউইয়র্কে আদালতের সামনে গায়ে আগুন দেওয়া ব্যক্তির মৃত্যু
গরমে জাতীয় বিশ্ববিদ্যালয়ের ক্লাসও বন্ধ ঘোষণা
লাইভ সংবাদ পাঠের সময় গরমে অজ্ঞান সংবাদ পাঠিকা

আরও খবর