মঙ্গলবার, ২৫শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ ৩০.১১°সে
সর্বশেষ:
সিলেট রেঞ্জ ডিআইজি কর্তৃক বিশ্বম্ভরপুর থানায় ব্রেস্ট ফিডিং কর্ণার ও লাইব্রেরি উদ্ভোধন সুপার এইট থেকে বিদায় নেওয়া বাংলাদেশ কত টাকা পাচ্ছে তিস্তা-গঙ্গার পানি বণ্টন হলে ভারতজুড়ে বড় আন্দোলন হবে : মমতা অধিবেশনের প্রথম দিন এমপি পদ থেকে ইস্তফা রাহুলের লালমনিরহাটে রাসেলস ভাইপার সন্দেহে মেরে ফেলা হলো দু’টি সাপ যুক্তরাজ্যের আসন্ন জাতীয় নির্বাচনে ২৫ বাংলাদেশি প্রার্থী যুক্তরাষ্ট্রের ক্যালিফোর্নিয়ার জঙ্গল থেকে ১০ দিন পর পর্বতারোহী উদ্ধার খালেদা জিয়ার চিকিৎসা নিয়ে কাল বিএনপির সংবাদ সম্মেলন মারা গেছেন সেই ‘জল্লাদ’ শাহজাহান চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে বিআরটিএর অভিযানে ১৮ মামলা আলোচিত পাপিয়া কুমিল্লা কারাগার থেকে জামিনে মুক্তি লাভ একাদশে ভর্তিতে প্রথম পর্যায়ের ফল জানবেন যেভাবে

দীর্ঘদিন পর সাইফকে বিয়ে করার কারণ জানালেন কারিনা

বিনোদন ডেস্ক :
বলিউডের অন্যতম সেরা দম্পতি সাইফ আলি খান ও কারিনা কাপুর। ২০১২ সালে গাঁটছড়া বাঁধেন তারা। তবে তার আগে পাঁচ বছর লিভ ইন সম্পর্কে ছিলেন এ দুই তারকা। কারিনার কথায় সেই সম্পর্কে বেশ ভালোই ছিলেন তারা। তবে বিয়ের সিদ্ধান্ত কেন নিলেন?
সম্প্রতি একটি সাক্ষাৎকারে তা নিয়ে গোপন তথ্য ফাঁস করেছেন কারিনা।

এক সাক্ষাৎকারে কারিনা জানিয়েছেন, সাইফ ও তার বিয়ে করার কারণ ছিল সন্তান। তারা দুজনে সন্তান নিতে চেয়েছিলেন। মূলত সে কারণেই বিয়ের সিদ্ধান্ত নেওয়া।

কারিনার কথায়, সাইফ আর আমি পাঁচ বছর একসঙ্গে ছিলাম। আমরা পরবর্তী সিদ্ধান্ত নিয়েছিলাম কারণ আমরা সন্তান চেয়েছিলাম।২০১৬ সালে সাইফ ও কারিনার প্রথম সন্তান তৈমুরের জন্ম হয়।সাক্ষাৎকারে বেবো আরও জানান, তিনি এবং তার স্বামী সাইফ কীভাবে তাদের সন্তানদের বড় করে তুলছেন।

কারিনা বলেন, তিনি তার সন্তানদের যথেষ্ট সম্মান করেন। তাদের কথারও সমান গুরুত্ব দেন। তৈমুর ও জাহাঙ্গীরের ওপর জোর করে কিছু চাপিয়ে দেন না বেবো।

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

স্ত্রী-মেয়েকে নিয়ে কি আলাদা থাকার সিদ্ধান্ত অভিষেকের
অন্তঃসত্ত্বা স্ত্রীর মান ভাঙাতে কী করলেন রণবীর
সিনেমায় অভিনয় না করার কারণ জানালেন পড়শী
হাসপাতালে শাহরুখ খান
নিপুণের রিটে পদ স্থগিতের পর যা বললেন ডিপজল
‘লং ড্রাইভে যাওয়ার প্রস্তাব’, জয়কে একহাত নিলেন মিষ্টি জান্নাত

আরও খবর