শনিবার, ২৫শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ ২৯.৪৫°সে
সর্বশেষ:
হজ মৌসুমে ভিজিট ভিসাধারীদের মক্কায় প্রবেশে নিষেধাজ্ঞা কিভাবে এমপি আজিমকে খুন করা হয়, জানাল কসাই জিহাদ কী কারণে আল-আকসায় লুকিয়ে ছাগল নেওয়ার চেষ্টা তরুণীর শাহীনের আলিশান বাগানবাড়িতে যাতায়াত ছিল এমপি আজিমের যে কারণে এমপি আজিমের লাশ বিভিন্ন পার্টে ভাগ করে খুনিরা অবশেষে ট্রাম্পকেই সমর্থন দিলেন নিকি হ্যালি বাতাসে ভেঙে পড়ল নির্বাচনি প্রচার মঞ্চ, নিহত ৯ মোবাইল কেড়ে নেওয়ায় বাবা মা ও বোনকে হত্যা করল কিশোর নেতানিয়াহুর বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা: আইসিসিকে নিষেধাজ্ঞার ইঙ্গিত যুক্তরাষ্ট্রের এসএসসি পরীক্ষা ফেব্রুয়ারির পরিবর্তে ডিসেম্বরে এমপি আজিমের হাড় মাংস আলাদা করে হলুদ মাখা হয় ১২০ কি.মি. গতিতে বাংলাদেশে আঘাত হানতে পারে ঘূর্ণিঝড় রেমাল

তাবলিগের জুবায়ের-সাদপন্থিদের মারামারিতে প্রাণ গেল মুসল্লির

ঢাকা: রাজধানীর নীলক্ষেত জিলানী মার্কেটের মসজিদে তাবলিগ জামাতের মাওলানা জুবায়ের ও ভারতের মাওলানা সাদ কান্ধলভীপন্থিদের মধ্যে মারামারির ঘটনা ঘটেছে। এতে এক মুসল্লির মৃত্যু হয়েছে। বুধবার (২৬ জুলাই) বিকালে এ ঘটনা ঘটে।

এ ঘটনায় শামসুল হক (৫৫) নামে এক মুসল্লি নিহত হয়েছেন। তিনি মাওলানা সাদের অনুসারী ছিলেন। শামছুল হক রাজধানীর হাজারীবাগ ৮নং বুলাল মহল লেনের বাসিন্দা মুনসুর সর্দারের ছেলে বলে জানা গেছে।

নিহতের বন্ধু গোলাম সাব্বির বলেন, বিকালে নিউ মার্কেট থানার নীলক্ষেত বাবুপুরা জিলানী মার্কেটের পাঞ্জেগানা মসজিদে আসর নামাজ পড়ে আমরা তাবলীগ জামাতের মাওলানা সাদের অনুসারীরা বয়ান করে দাওয়াত দিচ্ছিলাম। এ সময় মাওলানা জুবায়েরের এক অনুসারী মসজিদে এসে বয়ান বন্ধ করতে বলেন। এক পর্যায়ে তিনি মসজিদের মোয়াজ্জেম ও আমাকে মারতেও আসেন।

তিনি আরও বলেন, এ সময় ওই মার্কেটেরই ব্যবসায়ী শামছুল হক ভাই এগিয়ে গিয়ে তাকে ছাড়াতে যান। তখন আনোয়ার নামে ওই ব্যক্তি ক্ষিপ্ত হয়ে তাকে বুকে কিল ঘুষি মারেন। পরে শামসুল হক অচেতন হয়ে পড়েন।

শামসুল হকের হার্টের রোগ ছিল জানিয়ে তিনি বলেন, পরে তাকে উদ্ধার করে দ্রুত ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে আসি। এ সময় কর্তব্যরত চিকিৎসক পরীক্ষা-নিরীক্ষার পর সন্ধ্যা ৬টা ৩৫ মিনিটে তাকে মৃত ঘোষণা করেন। নিহত শামসুল হক মাওলানা সাদের অনুসারী ছিলেন বলেও জানান গোলাম সাব্বির।

ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতাল পুলিশ ফাঁড়ির ইনচার্জ মো. বাচ্চু মিয়া মৃত্যুর তথ্য নিশ্চিত করেছেন।

নিহতের ভাই মোশাররফ অভিযোগ করে বলেন, আনোয়ার আমার ভাইকে মারধর করে মেরে ফেলেছে। ঘটনাস্থলেই তাকে আটক করা হয়েছিল। পরে সেখান থেকে সে পালিয়ে যায়।

অভিযুক্ত আনোয়ার স্থানীয় এক আওয়ামী লীগের নেতার স্বজন উল্লেখ করে তিনি বলেন, সেই নেতার পরিচয়ে আনোয়ার এলাকায় অপকর্ম করে বেড়ায়। এগুলো এলাকার সবারই জানা।

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

হজ মৌসুমে ভিজিট ভিসাধারীদের মক্কায় প্রবেশে নিষেধাজ্ঞা
কিভাবে এমপি আজিমকে খুন করা হয়, জানাল কসাই জিহাদ
কী কারণে আল-আকসায় লুকিয়ে ছাগল নেওয়ার চেষ্টা তরুণীর
শাহীনের আলিশান বাগানবাড়িতে যাতায়াত ছিল এমপি আজিমের
যে কারণে এমপি আজিমের লাশ বিভিন্ন পার্টে ভাগ করে খুনিরা
অবশেষে ট্রাম্পকেই সমর্থন দিলেন নিকি হ্যালি

আরও খবর