রবিবার, ২১শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ ৩.৩২°সে
সর্বশেষ:
দেশীয় খেলাকে সমান সুযোগ দিন: প্রধানমন্ত্রী হলুদ সাংবাদিকতা প্রতিরোধ ও বস্তুনিষ্ঠ সাংবাদিকতা শীর্ষক সুনামগঞ্জে গণমাধ্যমকর্মীদের নিয়ে কর্মশালা আফগানিস্তানে তুমুল বর্ষণে নিহত আরো ২৯ নিউইয়র্কে আদালতের সামনে গায়ে আগুন দেওয়া ব্যক্তির মৃত্যু গরমে জাতীয় বিশ্ববিদ্যালয়ের ক্লাসও বন্ধ ঘোষণা লাইভ সংবাদ পাঠের সময় গরমে অজ্ঞান সংবাদ পাঠিকা অনিবন্ধিত অনলাইন নিউজ পোর্টাল বন্ধের ঘোষণা ৬ সন্তানের জন্ম, আনন্দে আত্মহারা মা-বাবা খুলনায় ১২ স্বর্ণের বারসহ যুবক আটক আদালতের ভেতরে ট্রাম্প, বাইরে শরীরে আগুন দিলেন কে এই ব্যক্তি? এবার পাগলা মসজিদের দানবাক্সে মিলল ২৭ বস্তা টাকা ভোট দেওয়াটা আসলে একজন নাগরিকের কর্তব্য:রজনীকান্ত

ঢাকার পর যে কারণে কলকাতায় যাচ্ছেন মার্তিনেজ

স্পোর্টস ডেস্ক :
কাতার বিশ্বকাপে এমিলিয়ানো মার্তিনেজ ছিলেন আর্জেন্টিনা দলের মহাপ্রাচীর। গোলপোস্টে তার বিশ্বস্ত হাত না থাকলে আলবিসেলেস্তেদের বিশ্বকাপ জয় সম্ভব ছিল না।ফুটবল বিশ্লেষকদের মতে, লিওনেল মেসি নাম্বার ওয়ান হতে পারেন কিন্তু এমিলিয়ানো স্পেশাল ওয়ান।

সোমবার ভোরে বাংলাদেশে এসেছেন আর্জেন্টিনা দলের এই গোলরক্ষক। ঢাকায় কয়েক ঘণ্টার জন্য অবস্থান করবেন মার্তিনেজ। দেখা করেন বাংলাদেশ ক্রিকেট দলের সফল অধিনায়ক মাশরাফি বিন মর্তুজার সঙ্গে।

এদিকে ৩ জুলাই রাতে পা রাখার কথা রয়েছে ভারতের কলকাতায়। সেখানে বেশ কয়েকটি কর্মসূচিতে অংশ নেবেন আর্জেন্টিনার বিশ্বকাপজয়ী গোলরক্ষক।

মঙ্গলবার বিকালে এমিলিয়ানো যাবেন কলকাতার শতাব্দী প্রাচীন মোহনবাগান ক্লাবে। নানা কর্মসূচিতে ব্যস্ত থাকবেন এমিলিয়ানো। ওইদিন মোহনবাগান মাঠে যাবেন স্থানীয় সময় বিকেল সাড়ে চারটার দিকে। মার্তিনেজের হাতে মোহনবাগান তুলে দেবে সোনার রত্ন সম্মাননা। তিনি ক্লাবে সূচনা করবেন সোবার্স, পেলে, ম্যারাডোনা নামাঙ্কিত গেটের।

জানা গেছে, বিশ্বকাপে গোল্ডেন গ্লাভসের অধিকারী মার্তিনেজকে সামনে থেকে দেখতে পাবে, এই খুশিতে ইতোমধ্যে গা ভাসিয়েছেন কলকাতায় ক্রীড়াপ্রেমীরা। একবার তাকে চোখের সামনে থেকে দেখার উন্মাদনা যে কতটা ফ্যানদের মধ্যে, তা ভালোই টের পেয়েছেন মোহনবাগান কর্তারা।

বুধবারও মার্টিনেজের নানা ব্যস্ততা রয়েছে। এদিন সকালে যাবেন কলকাতার আরও একটি ক্লাব সন্তোষ মিত্র স্কয়ার। তারপর সেখান থেকে যাবেন লেকটাউনের বিধায়ক সুজিত বসুর অনুষ্ঠানে। ওখান থেকে তিনি যাবেন হুগলি রিষড়ায় এক শিল্পপতি শতদ্রু দত্তের বাড়িতে। তবে তার মাঝে বুধবার কলকাতার সৌরভ গাঙ্গুলী ও পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গেও দেখা করবেন বলে জানা গেছে।

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

দেশীয় খেলাকে সমান সুযোগ দিন: প্রধানমন্ত্রী
হলুদ সাংবাদিকতা প্রতিরোধ ও বস্তুনিষ্ঠ সাংবাদিকতা শীর্ষক সুনামগঞ্জে গণমাধ্যমকর্মীদের নিয়ে কর্মশালা
আফগানিস্তানে তুমুল বর্ষণে নিহত আরো ২৯
নিউইয়র্কে আদালতের সামনে গায়ে আগুন দেওয়া ব্যক্তির মৃত্যু
গরমে জাতীয় বিশ্ববিদ্যালয়ের ক্লাসও বন্ধ ঘোষণা
লাইভ সংবাদ পাঠের সময় গরমে অজ্ঞান সংবাদ পাঠিকা

আরও খবর