রবিবার, ২১শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ ৩.২৭°সে
সর্বশেষ:
দেশীয় খেলাকে সমান সুযোগ দিন: প্রধানমন্ত্রী হলুদ সাংবাদিকতা প্রতিরোধ ও বস্তুনিষ্ঠ সাংবাদিকতা শীর্ষক সুনামগঞ্জে গণমাধ্যমকর্মীদের নিয়ে কর্মশালা আফগানিস্তানে তুমুল বর্ষণে নিহত আরো ২৯ নিউইয়র্কে আদালতের সামনে গায়ে আগুন দেওয়া ব্যক্তির মৃত্যু গরমে জাতীয় বিশ্ববিদ্যালয়ের ক্লাসও বন্ধ ঘোষণা লাইভ সংবাদ পাঠের সময় গরমে অজ্ঞান সংবাদ পাঠিকা অনিবন্ধিত অনলাইন নিউজ পোর্টাল বন্ধের ঘোষণা ৬ সন্তানের জন্ম, আনন্দে আত্মহারা মা-বাবা খুলনায় ১২ স্বর্ণের বারসহ যুবক আটক আদালতের ভেতরে ট্রাম্প, বাইরে শরীরে আগুন দিলেন কে এই ব্যক্তি? এবার পাগলা মসজিদের দানবাক্সে মিলল ২৭ বস্তা টাকা ভোট দেওয়াটা আসলে একজন নাগরিকের কর্তব্য:রজনীকান্ত

ডিএমপি কমিশনারের পদত্যাগ চাইলেন হিরো আলম

অনলাইন ডেস্ক:
ঢাকা-১৭ আসনের উপনির্বাচনের স্বতন্ত্র প্রার্থী আশরাফুল আলম ওরফে হিরো আলম আহত হওয়ার পর এক প্রতিক্রিয়ায় জানিয়েছেন, যাদের গ্রেফতার করা হচ্ছে তারা প্রকৃত অপরাধী নয়। মূল অপরাধীদের আড়াল করতেই আশপাশে থাকা সাধারণ মানুষ বা দর্শকের ভূমিকায় যারা ছিলেন তাদের গ্রেফতার করা হচ্ছে। সুষ্ঠু নির্বাচন ও আমার নিরাপত্তা দিতে ব্যর্থ হওয়ায় ডিএমপি কমিশনারের পদত্যাগ চাই।

মঙ্গলবার বাংলাদেশের একটি জাতীয় দৈনিক পত্রিকা দেওয়া এক বিশেষ সাক্ষাৎকারে এসব কথা জানিয়েছেন তিনি।

হিরো আলম বলেন, মার খেয়ে যেসব পুলিশ ও বিজিবি সদস্যের কাছে সাহায্য চেয়েও পাইনি তাদেরও বিচার চাই। হামলার ঘটনাসহ আমার ওপর যেসব অন্যায় করা হয়েছে তা বিস্তারিত তুলে ধরে ই-মেইলের মাধ্যমে যুক্তরাষ্ট্র, ইউরোপীয় ইউনিয়ন ও জাতিসংঘকেও জানিয়েছি বলে জানান হিরো আলম।

এ বিষয়ে ঢাকা মহানগর পুলিশ (ডিএমপি) কমিশনার খন্দকার গোলাম ফারুক যুগান্তরকে বলেন, পুরো বিষয়টি আমরা তদন্ত করব। এজন্য তিন সদস্যের কমিটি গঠন করা হয়েছে। এ ঘটনায় পুলিশের কোনো গাফিলতি থাকলে ব্যবস্থা নেওয়া হবে। হামলার ঘটনায় মামলা রেকর্ড হয়েছে। যারা তার গায়ে হাত দিয়েছে তাদের কয়েকজনকে গ্রেফতার করা হয়েছে। বাকিদেরও গ্রেফতার করব।

এর আগে ৪ জুলাই ঢাকা-১৭ আসনের উপনির্বাচন শতভাগ সুষ্ঠু হওয়ার গ্যারান্টি দিয়েছিলেন ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) কমিশনার খন্দকার গোলাম ফারুক। ওই সময় ভোট সুষ্ঠু না হলে নাকে খত দিয়ে পদত্যাগের ঘোষণাও দিয়েছিলেন ডিএমপি কমিশনার।

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

দেশীয় খেলাকে সমান সুযোগ দিন: প্রধানমন্ত্রী
হলুদ সাংবাদিকতা প্রতিরোধ ও বস্তুনিষ্ঠ সাংবাদিকতা শীর্ষক সুনামগঞ্জে গণমাধ্যমকর্মীদের নিয়ে কর্মশালা
আফগানিস্তানে তুমুল বর্ষণে নিহত আরো ২৯
নিউইয়র্কে আদালতের সামনে গায়ে আগুন দেওয়া ব্যক্তির মৃত্যু
গরমে জাতীয় বিশ্ববিদ্যালয়ের ক্লাসও বন্ধ ঘোষণা
লাইভ সংবাদ পাঠের সময় গরমে অজ্ঞান সংবাদ পাঠিকা

আরও খবর