সোমবার, ১৫ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ ১৫.৭৯°সে
সর্বশেষ:

ডাচ বাংলা ব্যাংকিং এজেন্ট অফিস থেকে চুরি যাওয়া নগদ অর্থ ও ল্যাপটপ উদ্ধারসহ মাটি খূড়ে উদ্ধার। আটক দুই জন

 

লতিফুর রহমান রাজু,সুনামগঞ্জ:
২৮ মে . রবিবার দুপুর ২ টায় সুনামগঞ্জ জেলা পুলিশ সুপারের কার্যালয়ে পুলিশ সুপার মোহাম্মদ এহসান শাহ প্রেস ব্রফিংয়ে জানান সুনামগঞ্জ সদর থানা পুলিশের অভিযানে এজেন্ট ব্যাংকিং অফিস থেকে চুরি যাওয়া নগদ অর্থ ও ল্যাপটপ উদ্ধার করা হয়েছে এবং জড়িত দুই কর্মচারীকে আটক করা হয়েছে।
এ সময় সুনামগঞ্জ সদর থানার অফিসার ইনচার্জ মোঃ ইখতিয়ার উদ্দিন চৌধুরী, জেলা গোয়েন্দা শাখার অফিসার ইনচার্জ নন্দন কান্তি ধর, ডিআইও-১ মোহাম্মদ আজিজুর রহমানসহ সুনামগঞ্জ জেলার প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

গত ২৫ মে . সুনামগঞ্জ জেলার সদর থানাধীন জাহাঙ্গীরনগর ইউনিয়ন অন্তর্গত মঙ্গলকাটা বাজারে অবস্থিত জনৈক মোহাম্মদ আলীর মালিকানাধীন ডাচ্ বাংলা ব্যাংকের এজেন্ট ব্যাংকিং অফিস হতে ৯,৫০,০০০/- (নয় লক্ষ পঞ্চাশ হাজার) টাকা, অফিসের কাজে ব্যবহৃত ১টি এইচপি ল্যাপটপ এবং অফিসের ভিতরে রক্ষিত সিসি ক্যামেরার ডিভিআর চুরি হয়।

পরবর্তীতে সুনামগঞ্জ সদর থানার অফিসার ইনচার্জ-এর নির্দেশে থানা পুলিশের কয়েকটি টিম বিভিন্ন স্থানে অভিযান পরিচালনা করে। গত ২৭মে . রাত অনুমান পৌণে তিনটায় ডাচ্ বাংলা ব্যাংকের এজেন্ট ব্যাংকিং অফিসে নিয়োজিত ORO (Oulet Relationship Officer) সোহেল রানাকে গ্রেফতার পূর্বক জিজ্ঞাসাবাদ করা হয়। জিজ্ঞাসাবাদের একপর্যায়ে আসামী সোহেল রানা উক্ত চুরির ঘটনায় জড়িত থাকার বিষয়টি স্বীকার করে। তার দেয়া তথ্যের ভিত্তিতে অপর আসামী আলী আজগরকে গ্রেফতার করা হয়।

গ্রেফতাকৃত আসামীদ্বয়ের দেখানোমতে আসামী সোহেল রানার বাড়ির নির্মানাধীন বিল্ডিং এর ভিতরে মাটির নিচ হতে নগদ ৫,৯৪,০০০/-টাকা (পাঁচ লক্ষ চুরানব্বই হাজার) টাকা এবং চুরি যাওয়া এইচপি ল্যাপটপটি উদ্ধার করা হয়। এ সংক্রান্তে সুনামগঞ্জ সদর মডেল থানায় একটি নিয়মিত মামলা রুজু করা হয়েছে। আসামিদ্বয়কে বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে।

আটককৃত দুই জনের বাড়ি সুনামগঞ্জ সদর থানার সুরমা ইউনিয়নের বেড়ি গাও গ্রামে।

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

মঙ্গল শোভাযাত্রা নিয়ে যা বললেন শায়খ আহমাদুল্লাহ
সুনামগঞ্জে একুশে টেলিভিশনের ২৫তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত
নানা আয়োজনে সুনামগঞ্জে বর্ষ বরণ পালন
আজ পয়লা বৈশাখ, স্বাগত বাংলা ১৪৩১
নিয়ন্ত্রণ হারিয়ে মহাসড়কের পাশে খাদে অটোরিকশা, নিহত ২
কুয়াকাটা সৈকতে হাজারো মানুষের মিলনমেলা

আরও খবর