শুক্রবার, ১লা মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ ২.৩৮°সে
সর্বশেষ:
ইউরোপে আশ্রয় পেতে ৪০ হাজার বাংলাদেশির রেকর্ড আবেদন মিশিগান প্রাইমারিতে বাইডেন ও ট্রাম্পের জয় নিউইয়র্কে পিলখানায় বিডিআর বিদ্রোহে ৫৭ সেনা কর্মকর্তার প্রতি শ্রদ্ধাজ্ঞাপন ইসরাইলকে সমর্থন জানানোয় মিশিগানে বাইডেনকে তিরস্কার সব সঞ্চয় ফিলিস্তিনি শিশুদের জন্য দান করে গেছেন সেই মার্কিন সেনা সিলেটে সড়কে ঝরল নারীসহ ৩ জনের প্রাণ প্রকাশ্যে গৃহবধূকে নির্যাতন, কাউন্সিলর গ্রেফতার সয়াবিন তেলের নতুন দাম কার্যকর কাল রোজার আগে আরব আমিরাতে ৪০ শতাংশ কমল খেজুরের দাম সালাম মুর্শেদী গুলশানে এক মুহূর্তও থাকতে পারে না : হাইকোর্টে ব্যারিস্টার সুমন গাজায় ৩০ হাজারের বেশি মানুষ হত্যা করেছে ইসরায়েল যেসব কারণে ঢাকাকে পাশে চায় যুক্তরাষ্ট্র

ঠাকুরগাঁওয়ে পুলিশের অভিযানে গ্রেফতার ৩

ঠাকুরগাঁও প্রতিনিধি:
ঠাকুরগাঁওয়ে পুলিশের বিশেষ অভিযানে বিভিন্ন মাদকদ্রব্যসহ ৩ জনকে গ্রেফতার করা হয়েছে। ঠাকুরগাঁও পুলিশ সুপার মোবাইল ফোনে বিষয়টি নিশ্চিত করেছেন। জেলা পুলিশের তথ্য মতে, গত ২৪ ঘণ্টায় জেলা ও উপজেলার জায়গায় বিশেষ অভিযান পরিচালনা করে ১৪০ পিস ট্যাপেন্টাডোল ট্যাবলেটসহ গ্রেফতার ১ জন, রাণীশংকৈলে ১০ পিস ইয়াবা ও ১০ বোতল ফেন্সিডিলসহ গ্রেফতার ১ জন ও ঠাকুরগাঁওয়ে ১০ পিস ইয়াবাসহ এক জনকে গ্রেফতার করা হয়। এছাড়াও ১৮টি ওয়ারেন্ট (সদর-০৫,পীরগঞ্জ-০২,বালিয়াডাঙ্গী-০৩,রাণীশংকৈল-০৩, হরিপুর-০১, রুহিয়া-০২, ভূল্লী-০২) নিষ্পত্তি করা হয়।

অপরদিকে পুলিশ সুপারের বিশেষ অভিযানে এক আদিবাসী হত্যার ২ ঘণ্টার ব্যবধানে দুইজনকে গ্রেফতার করে জেলা হাজতে প্রেরণ করেছেন। এদিকে জেলা পুলিশ সুপারের উদ্যোগে এমনি অভিযানকে সাধুবাধ জানিয়েছেন জেলার সর্বস্তরের মানুষ। জেলা পুলিশের এমনি অভিযান অব্যাহত থাকলে নিরাপদে ও শান্তিতে বসবাস করা যাবে বলে জানান সকলে।
শহরের হাজীপাড়া এলাকার বাসিন্দা মামুনুর রশিদ বলেন, নতুন পুলিশ সুপার আশার পরে প্রতিনিয়ত বিভিন্ন অভিযান পরিচালনা করছেন এটি অনেক ভালো উদ্যোগ। আমরা আশা করি এভাইে শহরের সকল সমস্যার সমাধান হবে।

কলেজপাড়া এলাকার বাসিন্দা তনু, জয়নাল,ফারুক বলেন, একটা সময় রাতে শহরের বড়মাঠে গেলে দেখা যাইতো বিভিন্ন স্কুলেল ছোট ছোট ছেলেরা আড্ডা দেয়। মারামারি করতো। এছাড়া বিভিন্ন স্থানে ছেলেদের আড্ডা লক্ষ করা যেত। এখন আর দেখা যায়না। নতুন পুলিশ সুপার যে উদ্যোগ নিয়েছেন রাত ৮টার পরে কোন স্কুলের শিক্ষার্থী মাঠে থাকবে না এটাকে আমি সাধুবাদ জানাই।

ঠাকুরগাঁও পুলিশ সুপার উত্তম প্রসাদ পাঠক বলেন, আমি এই শহরে নতুন আসার পরেই সব বিষয়ে খবর নিয়েছি। আমি আমার দপ্তরের সবার সাথে জেলার বিভিন্ন সমস্যা নিয়ে বেশ কয়েকবার আলোচনা করেছি। সকলের সহযোগিতা নিয়ে আমি বিভিন্ন উদ্যোগ নিয়েছি হাতে। প্রথমটা ছিলো কোন স্কুলের শিক্ষার্থী মাঠে রাতে আড্ডা দিবেনা। এরপর আমি ঘোষণা দিয়েছি আমি কোন মাদক ব্যবসায়ী থাকতে দিবোন। এরই লক্ষ্যে আমার টিম বিভিন্ন ভাবে তথ্য সংগ্রহ করে বিশেষ অভিযান পরিচালনা করছেন। আপনারা যানেন আমার আমাদের অভিযানের সকল তথ্য আমাদের যে আইডি আছে সেখানে দিয়ে থাকি।

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

সিলেটে সড়কে ঝরল নারীসহ ৩ জনের প্রাণ
প্রকাশ্যে গৃহবধূকে নির্যাতন, কাউন্সিলর গ্রেফতার
সয়াবিন তেলের নতুন দাম কার্যকর কাল
সালাম মুর্শেদী গুলশানে এক মুহূর্তও থাকতে পারে না : হাইকোর্টে ব্যারিস্টার সুমন
শপথ নিলেন সংরক্ষিত নারী আসনের এমপিরা
রমজানে সরকারি অফিসের নতুন সময়সূচি ঘোষণা

আরও খবর