রবিবার, ২১শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ ৩.৩৮°সে
সর্বশেষ:
দেশীয় খেলাকে সমান সুযোগ দিন: প্রধানমন্ত্রী হলুদ সাংবাদিকতা প্রতিরোধ ও বস্তুনিষ্ঠ সাংবাদিকতা শীর্ষক সুনামগঞ্জে গণমাধ্যমকর্মীদের নিয়ে কর্মশালা আফগানিস্তানে তুমুল বর্ষণে নিহত আরো ২৯ নিউইয়র্কে আদালতের সামনে গায়ে আগুন দেওয়া ব্যক্তির মৃত্যু গরমে জাতীয় বিশ্ববিদ্যালয়ের ক্লাসও বন্ধ ঘোষণা লাইভ সংবাদ পাঠের সময় গরমে অজ্ঞান সংবাদ পাঠিকা অনিবন্ধিত অনলাইন নিউজ পোর্টাল বন্ধের ঘোষণা ৬ সন্তানের জন্ম, আনন্দে আত্মহারা মা-বাবা খুলনায় ১২ স্বর্ণের বারসহ যুবক আটক আদালতের ভেতরে ট্রাম্প, বাইরে শরীরে আগুন দিলেন কে এই ব্যক্তি? এবার পাগলা মসজিদের দানবাক্সে মিলল ২৭ বস্তা টাকা ভোট দেওয়াটা আসলে একজন নাগরিকের কর্তব্য:রজনীকান্ত

ট্রুডো-সোফির বিচ্ছেদ হয়নি!

অনলাইন ডেস্ক :
কানাডার প্রধানমন্ত্রী জাস্টিন ট্রুডো ও সোফি গ্রেগোয়ারের বিচ্ছেদের খবর ছড়িয়ে পড়েছে গোটা বিশ্বে। তবে তাদের মধ্যে বিবাহবিচ্ছেদ (ডিভোর্স) হয়েছে কিনা, সেটি নিয়ে সংশয় উঠে এসেছে কানাডিয়ান গণমাধ্যম সিটিভির এক প্রতিবেদনে।

সিটিভির প্রতিবেদনে স্পষ্ট করে বলা হয়েছে, জাস্টিন ট্রুডো ও সোফি গ্রেগোয়ারের মধ্যে ডিভোর্স হয়নি। তারা আলাদাভাবে থাকার পরিকল্পনা করেছেন।

আলাদা থাকা বলতে, বৈবাহিক বন্ধন ছিন্ন না করে স্বামী-স্ত্রী আলাদাভাবে বসবাসের ব্যবস্থা। এই ব্যবস্থা আইনগতভাবে হতে পারে। ট্রুডো-সোফিও আইনানুযায়ী আলাদাভাবে বসবাসের সিদ্ধান্ত নিয়েছেন।

১৮ বছরের দাম্পত্য জীবনের পর বুধবার ট্রুডো ও সোফি নিজ নিজ ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে বিচ্ছেদের ঘোষণা দেন। এ ঘোষণা সারা বিশ্বের গণমাধ্যমে খবরের শিরোনাম হয়। ট্রুডো-সোফির বিচ্ছেদের ঘোষণা অনেক মানুষকেই বিস্মিত করে। তাদের এমন সিদ্ধান্তের পেছনের সম্ভাব্য কারণ নিয়ে শুরু হয় নানা জল্পনা।

ট্রুডোর কার্যালয়ের মুখপাত্রের বরাতে ডেইলি মেইল জানিয়েছে, বিচ্ছেদের ঘোষণা দেওয়ার আগেই সোফি পারিবারিক বাড়ি ছেড়েছেন। তিনি অটোয়ায় আরেকটি বাড়িতে উঠেছেন।

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

দেশীয় খেলাকে সমান সুযোগ দিন: প্রধানমন্ত্রী
হলুদ সাংবাদিকতা প্রতিরোধ ও বস্তুনিষ্ঠ সাংবাদিকতা শীর্ষক সুনামগঞ্জে গণমাধ্যমকর্মীদের নিয়ে কর্মশালা
আফগানিস্তানে তুমুল বর্ষণে নিহত আরো ২৯
নিউইয়র্কে আদালতের সামনে গায়ে আগুন দেওয়া ব্যক্তির মৃত্যু
গরমে জাতীয় বিশ্ববিদ্যালয়ের ক্লাসও বন্ধ ঘোষণা
লাইভ সংবাদ পাঠের সময় গরমে অজ্ঞান সংবাদ পাঠিকা

আরও খবর