মঙ্গলবার, ২৫শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ ৩১.০৯°সে
সর্বশেষ:
শপথ নিয়েই ফিলিস্তিনের ‘জয়ধ্বনি’, তোপের মুখে ওয়াইসি মতিউর ও পরিবারের ব্যাংক বিও হিসাব জব্দ সিলেট রেঞ্জ ডিআইজি কর্তৃক বিশ্বম্ভরপুর থানায় ব্রেস্ট ফিডিং কর্ণার ও লাইব্রেরি উদ্ভোধন সুপার এইট থেকে বিদায় নেওয়া বাংলাদেশ কত টাকা পাচ্ছে তিস্তা-গঙ্গার পানি বণ্টন হলে ভারতজুড়ে বড় আন্দোলন হবে : মমতা অধিবেশনের প্রথম দিন এমপি পদ থেকে ইস্তফা রাহুলের লালমনিরহাটে রাসেলস ভাইপার সন্দেহে মেরে ফেলা হলো দু’টি সাপ যুক্তরাজ্যের আসন্ন জাতীয় নির্বাচনে ২৫ বাংলাদেশি প্রার্থী যুক্তরাষ্ট্রের ক্যালিফোর্নিয়ার জঙ্গল থেকে ১০ দিন পর পর্বতারোহী উদ্ধার খালেদা জিয়ার চিকিৎসা নিয়ে কাল বিএনপির সংবাদ সম্মেলন মারা গেছেন সেই ‘জল্লাদ’ শাহজাহান চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে বিআরটিএর অভিযানে ১৮ মামলা

টেকনাফে অনুপ্রবেশের অভিযোগে ৫ বাংলাদেশিসহ ২৩ রোহিঙ্গা আটক

টেকনাফ প্রতিনিধি:
কক্সবাজারের টেকনাফ সীমান্ত দিয়ে বাংলাদেশে অবৈধ অনুপ্রবেশের অভিযোগে পাঁচ বাংলাদেশি দালাল এবং নারী-শিশুসহ ২৩ রোহিঙ্গাকে আটক করেছে পুলিশ। গতকাল শুক্রবার রাতে পৌরসভার নাইট্যং পাড়া এলাকার আমিন শরীফের বাড়ি থেকে তাদেরকে আটক করা হয়।

আটককৃতরা হলেন- পৌরসভার নাইট্যং পাড়া এলাকার সেলিমের ছেলে জাহিদ (৩০), একই এলাকার মো. হাশেমের ছেলে জামাল (৩৮), আমিন শরীফের স্ত্রী হাজেরা (৫০), টেকনাফ সদর ইউনিয়নের বরইতলী এলাকার আলীর জোহারের ছেলে ইউনুছ (২৪) ও মো. শাহ ছেলে দ্বীন ইসলাম (৩৫)।
ঘটনার সত্যতা নিশ্চিত করে টেকনাফ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল হালিম বলেন, শুক্রবার রাতে মিয়ানমার থেকে অবৈধভাবে অনুপ্রবেশ করে টেকনাফ পৌরসভা নাইট্যং পাড়ায় একটি বাড়িতে কিছু লোকজন জড়ো হওয়ার খবরে তিনিসহ পুলিশের একটি দল ওই এলাকায় আমিন শরীফের বাড়িতে অভিযান পরিচালনা করেন। এ সময় মিয়ানমারের নারী, পুরুষ ও শিশুসহ ১৮ জনকে আটক করা হয়।

আটকদের মধ্যে ছয়জন নারী, পাঁচজন পুরুষ ও সাতজন শিশু রয়েছে। এ ঘটনায় পাঁচজন বাংলাদেশি দালালকে আটক করা হয়েছে। তাদেরকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে কেন কীভাবে তারা বাংলাদেশে এসেছে।

আটকদের বিরুদ্ধে আইনগত প্রয়োজনীয় ব্যবস্থা নিয়ে কক্সবাজার আদালতে প্রেরণ করা হবে বলেও জানিয়েছেন টেকনাফ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা।

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে বিআরটিএর অভিযানে ১৮ মামলা
কয়রায় ৩ মন ১০ কেজি হরিণের মাংস উদ্ধার
সহকর্মীকে গুলি করা সেই কনস্টেবল সম্পর্কে যা জানালেন স্ত্রী
কুমিল্লা দেবিদ্বার এলাহাবাদ উচ্চ বিদ্যালয়ের গোপনে ম্যানেজিং কমিটি প্রক্রিয়া গঠনের অভিযোগ
নেশার টাকা না দেওয়ায় ছেলের হাতে মা খুন
বড় ভাইয়ের আঘাতে ছোট ভাই নিহত, ভাবি গ্রেফতার

আরও খবর