শুক্রবার, ১লা মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ ১.৭৭°সে
সর্বশেষ:

টেকনাফে অনুপ্রবেশের অভিযোগে ৫ বাংলাদেশিসহ ২৩ রোহিঙ্গা আটক

টেকনাফ প্রতিনিধি:
কক্সবাজারের টেকনাফ সীমান্ত দিয়ে বাংলাদেশে অবৈধ অনুপ্রবেশের অভিযোগে পাঁচ বাংলাদেশি দালাল এবং নারী-শিশুসহ ২৩ রোহিঙ্গাকে আটক করেছে পুলিশ। গতকাল শুক্রবার রাতে পৌরসভার নাইট্যং পাড়া এলাকার আমিন শরীফের বাড়ি থেকে তাদেরকে আটক করা হয়।

আটককৃতরা হলেন- পৌরসভার নাইট্যং পাড়া এলাকার সেলিমের ছেলে জাহিদ (৩০), একই এলাকার মো. হাশেমের ছেলে জামাল (৩৮), আমিন শরীফের স্ত্রী হাজেরা (৫০), টেকনাফ সদর ইউনিয়নের বরইতলী এলাকার আলীর জোহারের ছেলে ইউনুছ (২৪) ও মো. শাহ ছেলে দ্বীন ইসলাম (৩৫)।
ঘটনার সত্যতা নিশ্চিত করে টেকনাফ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল হালিম বলেন, শুক্রবার রাতে মিয়ানমার থেকে অবৈধভাবে অনুপ্রবেশ করে টেকনাফ পৌরসভা নাইট্যং পাড়ায় একটি বাড়িতে কিছু লোকজন জড়ো হওয়ার খবরে তিনিসহ পুলিশের একটি দল ওই এলাকায় আমিন শরীফের বাড়িতে অভিযান পরিচালনা করেন। এ সময় মিয়ানমারের নারী, পুরুষ ও শিশুসহ ১৮ জনকে আটক করা হয়।

আটকদের মধ্যে ছয়জন নারী, পাঁচজন পুরুষ ও সাতজন শিশু রয়েছে। এ ঘটনায় পাঁচজন বাংলাদেশি দালালকে আটক করা হয়েছে। তাদেরকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে কেন কীভাবে তারা বাংলাদেশে এসেছে।

আটকদের বিরুদ্ধে আইনগত প্রয়োজনীয় ব্যবস্থা নিয়ে কক্সবাজার আদালতে প্রেরণ করা হবে বলেও জানিয়েছেন টেকনাফ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা।

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

প্রকাশ্যে গৃহবধূকে নির্যাতন, কাউন্সিলর গ্রেফতার
রাঙামাটিতে প্রতিপক্ষের ব্রাশফায়ারে ইউপিডিএফ কর্মী নিহত
ঝিনাইদহে সীমান্তে ভারতীয় নাগরিকসহ ২০ জন আটক
রোহিঙ্গা ক্যাম্পে যুবককে কুপিয়ে হত্যা
জাবির আবাসিক হলে স্বামীকে আটকে রেখে স্ত্রীকে ধর্ষণের অভিযোগ
স্বেচ্ছাসেবক লীগ নেতার বিরুদ্ধে সাংবাদিককে হত্যার হুমকি

আরও খবর