মঙ্গলবার, ১৬ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ ৮.২৪°সে
সর্বশেষ:
কিশোরগঞ্জে ১৪ কিলোমিটার দৃষ্টিনন্দন বৈশাখী আলপনা! আইপিএলে ফর্মে থাকায় ছুটি বাড়ল মোস্তাফিজের রাঙ্গামাটি কাপ্তাই চিংম্রং এ মারমা সম্প্রদায়ের মহা সাংগ্রাঁই জল উৎসব কাপ্তাইয়ে শিশু নির্যাতন পরোয়ানা ভুক্ত আসামী আটক ইসরাইলে হামলা ইরানের, নীরবে পিছু হটছে যুক্তরাষ্ট্র! ১৯ এপ্রিল দুবাই পৌঁছাবেন নাবিকরা, সেখান থেকে ফিরবেন দেশে কত মুক্তিপণে ছাড়া পেল এমভি আবদুল্লাহ ইরানের হামলায় যে ক্ষয়ক্ষতি হলো ইসরায়েলের মঙ্গল শোভাযাত্রা নিয়ে যা বললেন শায়খ আহমাদুল্লাহ জলদস্যুদের হাতে জিম্মি বাংলাদেশি সেই ২৩ নাবিক মুক্ত সুনামগঞ্জে একুশে টেলিভিশনের ২৫তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত নানা আয়োজনে সুনামগঞ্জে বর্ষ বরণ পালন

টি-টোয়েন্টি সিরিজ নিয়ে যা বললেন সাকিব

স্পোর্টস ডেস্ক :
তামিমের অবসর নিয়ে গেল কয়েক দিনে বড় ঝড় বয়ে গেছে বাংলাদেশ ক্রিকেটে। আফগানিস্তানের বিপক্ষে ঘরের মাঠে সিরিজ হেরেছে বাংলাদেশ। টি-টোয়েন্টির আগের দিন গণমাধ্যমে সঙ্গে কথা বলেছেন অধিনায়ক সাকিব আল হাসান।

বৃহস্পতিবার সিলেটে সংবাদ সম্মেলনে আসেন সাকিব। সেখানে সরাসরি তামিমের অবসরগ্রহণ নিয়ে কোনো কথা না বললেও দলের পরিবেশ ও অবস্থা নিয়ে মুখ খুলেছেন টাইগার অলরাউন্ডার।

তিনি বলেন, ‘আসলে দেখেন, বাইরে থেকে অনেক কিছু অনেক রকম মনে হতে পারে। ড্রেসিংরুমে আমার কাছে মনে হয়নি আমরা কখনো আনসেটল ছিলাম কিংবা এখন আছি। আমি মনে করি পরিবেশ সব সময় ভালো আছে।’

দলের সাফল্য ব্যর্থতার নিরিখে অনেকে ড্রেসিংরুমের পরিস্থিতি পরিমাপ করেন। তবে সাকিবের ভাষায়, আমার কাছে মনে হয় না ড্রেসিংরুমের পরিবেশ খুব একটা পরিবর্তন হয় আমরা জিতলে অথবা হারলে।

সাকিব বলেন, আমাদের চেষ্টা থাকে প্রতিদিন কীভাবে নিজেদের উন্নতি করতে পারি এবং সেই হিসেবে টিমের জন্য পারফর্ম করতে পারি ও টিমের জন্য অবদান রাখতে পারি।

বিশ্বসেরা অলরাউন্ডার বলেন, প্রতিপক্ষ নিয়ে যত কম চিন্তা করা যায় তত ফল আরও ভালো করে বাংলাদেশ। আমার কাছে মনে হয় আমরা দল হিসেবে তখনই ভালো খেলি, যখন অন্য দলকে নিয়ে চিন্তা কম করি।

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

আইপিএলে ফর্মে থাকায় ছুটি বাড়ল মোস্তাফিজের
মোস্তাফিজের আইপিএলে ভাল পারফরম্যান্স নিয়ে যা বললেন ডোনাল্ড
নারী ক্রিকেটে ইংলিশ তারকার নতুন রেকর্ড
আফগান-বাংলাদেশ সিরিজ স্থগিত
ভারত-পাকিস্তান সিরিজের আয়োজক হতে চায় অস্ট্রেলিয়া
মুস্তাফিজকে নিয়েই মাঠে নামছে চেন্নাই

আরও খবর