মঙ্গলবার, ১৬ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ ৯.৬৪°সে
সর্বশেষ:
কিশোরগঞ্জে ১৪ কিলোমিটার দৃষ্টিনন্দন বৈশাখী আলপনা! আইপিএলে ফর্মে থাকায় ছুটি বাড়ল মোস্তাফিজের রাঙ্গামাটি কাপ্তাই চিংম্রং এ মারমা সম্প্রদায়ের মহা সাংগ্রাঁই জল উৎসব কাপ্তাইয়ে শিশু নির্যাতন পরোয়ানা ভুক্ত আসামী আটক ইসরাইলে হামলা ইরানের, নীরবে পিছু হটছে যুক্তরাষ্ট্র! ১৯ এপ্রিল দুবাই পৌঁছাবেন নাবিকরা, সেখান থেকে ফিরবেন দেশে কত মুক্তিপণে ছাড়া পেল এমভি আবদুল্লাহ ইরানের হামলায় যে ক্ষয়ক্ষতি হলো ইসরায়েলের মঙ্গল শোভাযাত্রা নিয়ে যা বললেন শায়খ আহমাদুল্লাহ জলদস্যুদের হাতে জিম্মি বাংলাদেশি সেই ২৩ নাবিক মুক্ত সুনামগঞ্জে একুশে টেলিভিশনের ২৫তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত নানা আয়োজনে সুনামগঞ্জে বর্ষ বরণ পালন

জাহারা মিতুর নতুন পথচলা

অনলাইন :
উপস্থাপনা, নাটক ও সিনেমাসহ বিনোদন জগতের বিভিন্ন অঙ্গনের পর নতুন ভূমিকায় দেখা যাবে অভিনেত্রী জাহারা মিতুকে। তিনি এবার কাজ শুরু করছেন স্টেট ইউনিভার্সিটি অব বাংলাদেশের ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসেবে।

আজ মঙ্গলবার জাহারা মিতুর সাথে স্টেট ইউনিভার্সিটি অব বাংলাদেশের এ বিষয়ে একটি চুক্তি হয়েছে। এসময় উপস্থিত ছিলেন, বিশ্ববিদ্যালয়টির উপাচার্য (ভারপ্রাপ্ত) নওজিয়া ইয়াসমীন, কোষাধ্যক্ষ (ভারপ্রাপ্ত) হাসান কাওসার, রেজিস্ট্রার (ভারপ্রাপ্ত) ফারহানা শারমিন ও স্পোর্টস একাডেমির পরিচালক জাভেদ ওমর বেলিম।
স্টেট ইউনিভার্সিটির ব্র্যান্ড অ্যাম্বাসেডর দায়িত্ব পেয়ে মিতু বেশ উচ্ছ্বসিত। প্রতিক্রিয়ায় জানিয়েছেন, মনে হচ্ছে তিনি আবারো নিজের শিক্ষা জীবনে ফিরে গেছেন।

এই অভিনেত্রী বলেন, ‘দুটো ইউনিভার্সিটিতে পার্টটাইম (খণ্ডকালীন) লেকচারার হিসেবে ছিলাম। পাশাপাশি এখন একটি ইউনিভার্সিটিতে যুক্ত হয়েছি। আমার মনে হচ্ছে আমার স্টুডেন্ট লাইফটাই আবার নতুন করে উজ্জ্বীবিত হল। …. খুব ভালো লাগছে। এটা একটা সম্মানজনক ব্যাপার বিশেষ করে আমরা যারা অভিনেত্রী রয়েছি বা আমরা যারা মিডিয়ার সাথে রয়েছি তাদের শিক্ষামূলক কাজের সাথে খুব কমই যুক্ত থাকা হয়। সেদিক আমি বলবো যে, আমি সেই সৌভাগ্যটা পেয়েছি। আমার মনে হয়েছে এটা অনেক বড় সম্মানজনক একটি ব্যাপার। আমিও সাগ্রহে সায় দিয়েছি সেখানে। খুবই ভালো লাগছে, একটি শিক্ষা প্রতিষ্ঠানের সাথে যুক্ত হতে পেরেছি। চেষ্টা করবো তাদের সাথে সবসময় সংযুক্ত থাকার জন্য।’

‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ-২০১৭’ প্রতিযোগিতার মাধ্যমে বিনোদন জগতে মিতুর যাত্রা শুরু। ২০১৯ সালে শাকিব খানের বিপরীতে আগুন সিনেমা দিয়ে ঢালিউডে নাম লেখান তিনি। তার প্রথম মুক্তিপ্রাপ্ত সিনেমা জয় বাংলা। ২০২২ সালে এটি মুক্তি পায়। চলতি বছর মুক্তি পেয়েছে তার অভিনীত শত্রু।

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

ঈদ ‘ইত্যাদি’ সাজানো হলো যেভাবে
ভেরিফায়েড ফেসবুক পেজ হ্যাকড, যা বললেন হিরো আলম
গোয়ালন্দে চক্ষু হাসপাতাল করতে চান চিত্রনায়িকা রোজিনা
লন্ডনে গাড়ির ধাক্কায় প্রাণ গেল বাংলাদেশি নাট্যনির্মাতার
ইসলাম ধর্ম গ্রহণ বিখ্যাত মার্কিন র‌্যাপার লিল জনের
গুরুতর অসুস্থ হয়ে হাসপাতালে অমিতাভ বচ্চন

আরও খবর