শনিবার, ২৫শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ ২৯.৬৩°সে
সর্বশেষ:
হজ মৌসুমে ভিজিট ভিসাধারীদের মক্কায় প্রবেশে নিষেধাজ্ঞা কিভাবে এমপি আজিমকে খুন করা হয়, জানাল কসাই জিহাদ কী কারণে আল-আকসায় লুকিয়ে ছাগল নেওয়ার চেষ্টা তরুণীর শাহীনের আলিশান বাগানবাড়িতে যাতায়াত ছিল এমপি আজিমের যে কারণে এমপি আজিমের লাশ বিভিন্ন পার্টে ভাগ করে খুনিরা অবশেষে ট্রাম্পকেই সমর্থন দিলেন নিকি হ্যালি বাতাসে ভেঙে পড়ল নির্বাচনি প্রচার মঞ্চ, নিহত ৯ মোবাইল কেড়ে নেওয়ায় বাবা মা ও বোনকে হত্যা করল কিশোর নেতানিয়াহুর বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা: আইসিসিকে নিষেধাজ্ঞার ইঙ্গিত যুক্তরাষ্ট্রের এসএসসি পরীক্ষা ফেব্রুয়ারির পরিবর্তে ডিসেম্বরে এমপি আজিমের হাড় মাংস আলাদা করে হলুদ মাখা হয় ১২০ কি.মি. গতিতে বাংলাদেশে আঘাত হানতে পারে ঘূর্ণিঝড় রেমাল

জার্মান আ.লীগ হামবুর্গ শাখার ত্রি-বার্ষিক সম্মেলন

খান লিটন, জার্মানি
জার্মান আওয়ামী লীগ হামবুর্গ শাখার ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। জার্মানির হামবুর্গ শহরে গতকাল রোববার বিকালে একটি মিলনায়তনে এটি অনুষ্ঠিত হয়।

সম্মেলনের প্রথম অধিবেশনে সভাপতিত্ব করেন ফজলুল হক কাশেম এবং দ্বিতীয় অধিবেশনে সভাপতিত্ব করেন বীর মুক্তিযোদ্ধা কামাল দেওয়ান। সম্মেলনের সঞ্চালনা করেন তরুণ বিশ্বাস। কুরআন তেলাওয়াত, গীতা পাঠ এবং জাতীয় সঙ্গীতের মাধ্যমে অনুষ্ঠানের সূচনা হয়।

সম্মেলনে স্বাগত বক্তব্য রাখেন বীর মুক্তিযোদ্ধা মাহবুবুল আলম। সম্মেলনে প্রধান অতিথি ছিলেন জার্মান আওয়ামী লীগের সভাপতি মিজানুর হক খান। প্রধান বক্তা জার্মান আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোবারক আলী ভূঁইয়া।

সম্মেলনে আরও বক্তব্য দেন- মাসুদুর রহমান, নুরে আলম সিদ্দিকী রুবেল, সূর্য কান্তি ঘোষ, আলমগীর আলী, পিয়েল আহমেদ, বেলাল হোসেন, মাহমুদুল হক মুন্সী, ওয়াদুত মিয়া, নুরুল হক, শেখ শাহআলম, রাজু আহমেদ, ফারুক আলম খান, সাজিয়া হক, জার্মান স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক আউয়াল খানসহ অনেকেই।

এছাড়া সম্মলনে সর্বসম্মতিক্রমে হামবুর্গ আওয়ামী লীগের নবনির্বাচিত সভাপতি ইসমে আজম এবং সাধারণ সম্পাদক পদে সরফুদ্দিন জুয়েলের নাম ঘোষণা করেন জার্মান আওয়ামী লীগের সভাপতি মিজানুর হক খান।

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

মালয়েশিয়ায় প্রবাসী বাংলাদেশিদের জন্য ‘পাসপোর্ট’ নিয়ে জরুরি বিজ্ঞপ্তি
তৃতীয় বারের মত প্যাটারসন সিটির কাউন্সিলম্যান নির্বাচিত শাহীন খালিক
যুক্তরাষ্ট্রে ২ বাংলাদেশী হত্যার আসামি গ্রেফতার,জিজ্ঞাসাবাদের জন্য পাঁচ দিনের রিমান্ড
১৪ মাস পর চোখ মেলছেন কুমার বিশ্বজিতের ছেলে নিবিড়
এফবিসিসিআই পরিচালকের সাথে অস্ট্রেলিয়া বাংলাদেশ বিজনেস ফোরামের আলোচনা
ইতালি দূতাবাসের সামনে পাসপোর্ট ফেরত চেয়ে বিক্ষোভ

আরও খবর