শনিবার, ২৫শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ ২৯.৭৭°সে
সর্বশেষ:
হজ মৌসুমে ভিজিট ভিসাধারীদের মক্কায় প্রবেশে নিষেধাজ্ঞা কিভাবে এমপি আজিমকে খুন করা হয়, জানাল কসাই জিহাদ কী কারণে আল-আকসায় লুকিয়ে ছাগল নেওয়ার চেষ্টা তরুণীর শাহীনের আলিশান বাগানবাড়িতে যাতায়াত ছিল এমপি আজিমের যে কারণে এমপি আজিমের লাশ বিভিন্ন পার্টে ভাগ করে খুনিরা অবশেষে ট্রাম্পকেই সমর্থন দিলেন নিকি হ্যালি বাতাসে ভেঙে পড়ল নির্বাচনি প্রচার মঞ্চ, নিহত ৯ মোবাইল কেড়ে নেওয়ায় বাবা মা ও বোনকে হত্যা করল কিশোর নেতানিয়াহুর বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা: আইসিসিকে নিষেধাজ্ঞার ইঙ্গিত যুক্তরাষ্ট্রের এসএসসি পরীক্ষা ফেব্রুয়ারির পরিবর্তে ডিসেম্বরে এমপি আজিমের হাড় মাংস আলাদা করে হলুদ মাখা হয় ১২০ কি.মি. গতিতে বাংলাদেশে আঘাত হানতে পারে ঘূর্ণিঝড় রেমাল

জাবিতে এফইবি’র সভাপতি অরিন, সম্পাদক ইউলাদ

জাবি প্রতিনিধি:
জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ে (জাবি) বিজনেস ও কমিউনিকেশনস ক্লাব ফোরাম অফ ইন্ট্রাপ্রনারশিপ অ্যান্ড বিজনেসের (এফইবি-জেইউ) নতুন কমিটি ঘোষণা হয়েছে।

শুক্রবার (২ জুন) বিকালে আগামী এক বছরের জন্য সংগঠনটির ৭ম কার্যনির্বাহী কমিটি ঘোষণা করা হয়।

কমিটিতে বিশ্ববিদ্যালয়ের ম্যানেজমেন্ট স্টাডিজ বিভাগের ৪৮তম ব্যাচের শিক্ষার্থী সাজিয়া মাহজাবিন অরিনকে সভাপতি ও মার্কেটিং বিভাগের ৪৮তম ব্যাচের শিক্ষার্থী শোয়ায়েব ইউলাদকে সাধারণ সম্পাদক করা হয়েছে।

কমিটির অন্য সদস্যরা হলেন সহসভাপতি পদে রায়হান ফেরদৌস রুব্বি, ইরফান উল কিবরিয়া ও মোহাম্মদ রাফি রহমান, যুগ্ম সাধারণ সম্পাদক পদে তানজিয়া মেহনাজ, আরিফা সুলতানা রিতু ও ফাতেমা তুজ জাহরা, কোষাধ্যক্ষ পদে সাবিকুন নাহার কাজল এবং কাউন্সিল সদস্য পদে একা রানী রায়, ইফাত আমিন, রুবাইয়াত ওমর যীশু ও প্রিয়া সাহা।

এছাড়া কমিটির সহ কোষাধ্যক্ষ পদে আফ্রিদা তাহাসিন, হেড অফ অ্যাডমিনিস্ট্রেশন পদে মো. জাওয়াদ বিন কালাম, হেড অফ অপারেশনস পদে মো. শারতাজ আরেফিন খান, হেড অফ কমিউনিকেশনস পদে রাওশান তাসনীম ও হেড অফ প্রোমোশন পদে তানজিনা আক্তার মনোনীত হয়েছেন।

এদিকে কার্যকরী সদস্যদের মধ্যে অ্যাডমিনিস্ট্রেশনে রয়েছেন জান্নাতুন নেসা অদিতা, আসিফ ইকবাল ও রিমা আক্তার, অপারেশনসে রয়েছেন তুহিন আহমেদ শান্ত, মেশান শিকদার ও কাজী মো. নাঈম, কমিউনিকেশনসে রয়েছেন মাহিদুল হাসান তাহসিন, শারমিন শান্তা ও মরিয়ম আক্তার লামিয়া এবং প্রোমোশনে রয়েছেন সিলমুন আক্তার নিপুন ও যুক্ত মনন।

উল্লেখ্য, ২০১৪ সালে ব্যবসায় শিক্ষা অনুষদের শিক্ষার্থীদের উদ্যোগে নতুন উদ্যোক্তা তৈরি ও কর্পোরেট দুনিয়ায় শিক্ষার্থীদের মানিয়ে নেওয়ার লক্ষ্যে সংগঠনটি যাত্রা শুরু করে। এর প্রেক্ষিতে সংগঠনটি শিক্ষার্থীদের দক্ষতা উন্নয়নে বিভিন্ন সেমিনার, কর্মশালা, কুইজ প্রতিযোগিতা ও বিজনেস কম্পিটিশন আয়োজন করেছে।

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

এসএসসি পরীক্ষা ফেব্রুয়ারির পরিবর্তে ডিসেম্বরে
ফের বাড়ল এইচএসসির ফরম পূরণের সময়
তাপদাহে শিক্ষাপ্রতিষ্ঠানে ক্লাস পরিচালনায় নতুন নির্দেশনা
রাবিতে সনাতন ধর্মাবলম্বী শিক্ষার্থীকে শিবির আখ্যা দিয়ে হত্যা হুমকির অভিযোগ
২৬ মে একাদশ শ্রেণিতে ভর্তি শুরু
একই নম্বর পেয়ে যমজ বোন পেল জিপিএ-৫

আরও খবর