রবিবার, ২৬শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ ১৮.৭৩°সে
সর্বশেষ:
প্রবল ঘূর্ণিঝড়ে রূপ নিয়ে ‘রেমাল’ আঘাত হানবে রোববার সন্ধ্যায় বঙ্গবাজার মার্কেটসহ ৪ প্রকল্পের উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী ঢাকায় কোনো বস্তি থাকবে না, দিনমজুররাও ফ্ল্যাটে থাকবে: প্রধানমন্ত্রী ইউক্রেনকেই সিদ্ধান্ত নিতে হবে, কীভাবে তারা যুদ্ধ চালাবে: যুক্তরাষ্ট্র ঘূর্ণিঝড় রেমাল: বরগুনায় জোয়ারের পানিতে নিম্নাঞ্চল প্লাবিত আইপিএল ফাইনাল: কাল কেকেআরের মুখোমুখি হচ্ছে সানরাইজার্স আটক ৩৯ কিশোরকে মুচলেকায় ছাড়িয়ে নিল অভিভাবকরা হজ মৌসুমে ভিজিট ভিসাধারীদের মক্কায় প্রবেশে নিষেধাজ্ঞা কিভাবে এমপি আজিমকে খুন করা হয়, জানাল কসাই জিহাদ কী কারণে আল-আকসায় লুকিয়ে ছাগল নেওয়ার চেষ্টা তরুণীর শাহীনের আলিশান বাগানবাড়িতে যাতায়াত ছিল এমপি আজিমের যে কারণে এমপি আজিমের লাশ বিভিন্ন পার্টে ভাগ করে খুনিরা

ছাত্রীর সঙ্গে প্রেম, শিক্ষককে ৮ লাখ টাকা জরিমানা!

অনলাইন ডেস্ক :কলেজছাত্রীর সঙ্গে প্রেম করার ‘অপরাধে’ এক শিক্ষককে মারধর করা হয়েছে। এমনকি শালিসি বৈঠকে ওই শিক্ষককে আট লাখ টাকা জরিমানা করা হয়েছে।

সম্প্রতি ভারতের পশ্চিমবঙ্গের পশ্চিম মেদিনীপুরের শ্রীরামপুর গ্রামে এ ঘটনা ঘটে।

ভারতীয় গণমাধ্যমের খবরে বলা হয়েছে, কয়েক দিন আগে প্রেমিকার সঙ্গে দেখা করতে তার বাড়ির কাছে গেলে ওই শিক্ষককে আটক করেন তরুণীর বাড়ির লোকজন।পরে তাকে দড়ি দিয়ে বেঁধে বেধড়ক মারধর করা হয়।

এমনকি বিবাহিত হয়ে প্রেম করার ‘অপরাধে’ সালিশি বৈঠক ডেকে ওই শিক্ষককে আট লাখ টাকা জরিমানা করা হয়। বর্তমানে ওই শিক্ষক কলকাতার একটি সরকারি হাসপাতালে চিকিৎসাধীন।

স্থানীয় সূত্রের বরাতে খবরে বলা হয়, পশ্চিম মেদিনীপুর জেলার চন্দ্রকোনা ২ নম্বর ব্লকের শ্রীরামপুর গ্রামের এক কলেজছাত্রীর প্রেমের সম্পর্ক গড়ে তোলেন কেশপুর থানার নেড়াদেউলের বাসিন্দা এক স্কুলশিক্ষক। পরে কলেজছাত্রীর পরিবার জানতে পারে যে, ওই শিক্ষক বিবাহিত।

কয়েক দিন আগে প্রেমিকার সঙ্গে দেখা করতে তার বাড়ির কাছে গেলে মারধরের শিকার হন ওই শিক্ষক এবং তাকে ৮ লাখ টাকা জরিমানা করা হয়।

স্থানীয়রা জানিয়েছেন, শিক্ষককে মারধরের ঘটনায় শাসকদলের কয়েকজন নেতা এবং গ্রামের মাতবররা জড়িত। তাদের এই কাজকে কেউ সমর্থন করেননি। কিন্তু ভয়ে কেউ প্রতিবাদও করেননি।

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

প্রবল ঘূর্ণিঝড়ে রূপ নিয়ে ‘রেমাল’ আঘাত হানবে রোববার সন্ধ্যায়
বঙ্গবাজার মার্কেটসহ ৪ প্রকল্পের উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী
ঢাকায় কোনো বস্তি থাকবে না, দিনমজুররাও ফ্ল্যাটে থাকবে: প্রধানমন্ত্রী
ইউক্রেনকেই সিদ্ধান্ত নিতে হবে, কীভাবে তারা যুদ্ধ চালাবে: যুক্তরাষ্ট্র
ঘূর্ণিঝড় রেমাল: বরগুনায় জোয়ারের পানিতে নিম্নাঞ্চল প্লাবিত
আইপিএল ফাইনাল: কাল কেকেআরের মুখোমুখি হচ্ছে সানরাইজার্স

আরও খবর