শুক্রবার, ২৬শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ ২৮.৫৩°সে
সর্বশেষ:
প্রেসিডেন্ট প্রার্থী হিসেবে কমলা হ্যারিসকে ‘পছন্দ নয়’ ওবামার কমলা প্রেসিডেন্ট হলে দেশকে ধ্বংস করে দেবেন: ট্রাম্প কোটা আন্দোলন: সহিংসতায় নিহতদের পরিবারের দায়িত্ব নেবেন প্রধানমন্ত্রী জরুরি নন, কর্মী বাংলাদেশ ছাড়তে বলেছে যুক্তরাষ্ট্র হেলিকপ্টার থেকে গ্যাস-সাউন্ড গ্রেনেড নিক্ষেপ হয়েছে, গুলি করা হয়নি: র‍্যাব বাংলাদেশে শিগগিরই শান্তি ফিরবে, আশা ভারতের কোটা আন্দোলন ঘিরে সহিংসতা:স্বজনদের কাছে হস্তান্তর ৮৫ লাশ, চিকিৎসাধীন ২১৮ স্বাধীনতাবিরোধী শক্তি দেশব্যাপী ধ্বংসলীলা চালিয়েছে : স্বরাষ্ট্রমন্ত্রী কোটা আন্দোলন ঘিরে সংঘর্ষ : রাজধানীতে বেওয়ারিশ ২১ লাশ দাফন শিক্ষার্থীদের আন্দোলনে পাশে দাঁড়ালেন কলকাতার নায়িকা আন্দোলনরত শিক্ষার্থীদের সাথে বসার ব্যাপারে প্রধানমন্ত্রীর পক্ষে ব্রিফিং করবেন আইনমন্ত্রী ২৫ জুলাই পর্যন্ত এইচএসসির সব পরীক্ষা স্থগিত

চীনে রেস্তোরাঁয় গ্যাস বিস্ফোরণ, প্রাণ গেল ৩১ জনের

অনলাইন ডেস্ক:চীনের একটি রেস্তোরাঁয় এলপিজি গ্যাসের বিস্ফোরণে অন্তত ৩১ জনের প্রাণ গেছে। দেশটির উত্তর-পশ্চিমাঞ্চলীয় ইনচুয়ান শহরে গতকাল বুধবার স্থানীয় সময় রাত পৌনে ৯টার দিকে এ ঘটনা ঘটে।

চীনের রাষ্ট্রায়ত্ত সংবাদমাধ্যম সিনহুয়া কমিউনিস্ট পার্টির আঞ্চলিক কমিটিকে উদ্ধৃত করে জানায়, ফুয়াং বারবিকিউ রেস্তোরাঁয় এলপিজির ছিদ্র থেকে বিস্ফোরণ ঘটেছে।

চীনের রাষ্ট্রায়ত্ত সংবাদমাধ্যম সিনহুয়া কমিউনিস্ট পার্টির আঞ্চলিক কমিটিকে উদ্ধৃত করে জানায়, ফুয়াং বারবিকিউ রেস্তোরাঁয় এলপিজির ছিদ্র থেকে বিস্ফোরণ ঘটেছে।

আহত সাতজনকে চিকিৎসা দেওয়া হয়েছে। তাদের মধ্যে একজনের অবস্থা ‘আশঙ্কাজনক’ বলে জানায় সিনহুয়া। এ ছাড়া দুজন মারাত্মকভাবে দগ্ধ হয়েছেন, দুজনের শরীরের সামান্য অংশ পুড়েছে এবং বাকি দুজনের শরীর বিস্ফোরণে উড়ে আসা কাচে কেটে গেছে।

রাষ্ট্রায়ত্ত সিসিটিভির একটি ফুটেজে দেখা গেছে, রেস্তোরাঁ থেকে ধোঁয়া বের হচ্ছে। ফায়ার সার্ভিসের কর্মীরা আগুন নেভাতে কাজ করছেন। কাচসহ বিভিন্ন জিনিসপত্রের ভাঙা টুকরা চারদিকে ছড়িয়ে-ছিটিয়ে রয়েছে।

চীনের প্রেসিডেন্ট শি জিন পিং আহত ব্যক্তিদের সুচিকিৎসার সব ধরনের পদক্ষেপ নেওয়ার নির্দেশ দিয়েছেন।

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

প্রেসিডেন্ট প্রার্থী হিসেবে কমলা হ্যারিসকে ‘পছন্দ নয়’ ওবামার
কমলা প্রেসিডেন্ট হলে দেশকে ধ্বংস করে দেবেন: ট্রাম্প
কোটা আন্দোলন: সহিংসতায় নিহতদের পরিবারের দায়িত্ব নেবেন প্রধানমন্ত্রী
জরুরি নন, কর্মী বাংলাদেশ ছাড়তে বলেছে যুক্তরাষ্ট্র
হেলিকপ্টার থেকে গ্যাস-সাউন্ড গ্রেনেড নিক্ষেপ হয়েছে, গুলি করা হয়নি: র‍্যাব
বাংলাদেশে শিগগিরই শান্তি ফিরবে, আশা ভারতের

আরও খবর