মঙ্গলবার, ২৮শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ ২০.৯২°সে
সর্বশেষ:
ভোটের আগে ৫ ওসিকে প্রত্যাহারের নির্দেশনা ইসির পাকিস্তানে তিন অভিযানে ৭ সেনা, ২৩ সন্ত্রাসী নিহত রেমালের আঘাতে উপকূলে ১০ জনের প্রাণহানি, ৩৫ হাজার ঘরবাড়ি বিধ্বস্ত ঘূর্ণিঝড় রেমালের ‘তাণ্ডবে’ বিদ্যুৎহীন ২ কোটি ৩৫ লাখ গ্রাহক ১২০ কিমি বেগে আঘাত হেনেছে ঘূর্ণিঝড় রিমাল ঘূর্ণিঝড় রিমালে ‘ভয়ংকর’ জলোচ্ছ্বাসের শঙ্কা উপকূলীয় অঞ্চলে ব্যাপক তাণ্ডব চালাচ্ছে ঘূর্ণিঝড় রেমাল চ্যাম্পিয়ন হয়ে কত টাকা পেল কলকাতা, টুর্নামেন্টের সম্পূর্ণ পুরস্কার তালিকা ১০ বছর পর আইপিএল জিতল কলকাতা ইউক্রেনে সেনা পাঠাবেন না বাইডেন কুমিল্লায় কবি নজরুলের জন্মবার্ষিকী উপলক্ষে ১ হাজার শিক্ষার্থীদের সম্মিলিত কন্ঠে ” কারার ঐ লৌহ কপাট” পরিবেশন জানা গেল বাংলাদেশে কুরবানি ঈদের সম্ভাব্য তারিখ

গুলশানে ব্যবসায়ীদের পুলিশের ধাওয়া, গাড়ি ভাঙচুর

অনলাইন ডেস্ক:
রাজধানীর গুলশান-১ নম্বরের গোল চত্বর অবরোধ করে ব্যবসায়ী ও কর্মচারীরা বিক্ষোভ করায় ওই এলাকায় তীব্র যানজটের সৃষ্টি হয়। তাদের ছত্রভঙ্গ করতে গেলে পুলিশের সঙ্গে ধাওয়া-পাল্টা ধাওয়া হয়। এ সময় সেখানে কয়েকটি গাড়ি ভাংচুর করা হয়।

গুলশান শপিং সেন্টার সিলগালা করার প্রতিবাদে আজ বৃহস্পতিবার দুপুর ১২টার পর সড়ক অবরোধ করেন ব্যবসায়ী ও দোকানের কর্মচারীরা। এতে সাড়ে তিন ঘণ্টার বেশি সময় আশপাশের এলাকায় যানজটের সৃষ্টি হয়। বিকেল পৌনে ৪টার দিকে সড়ক থেকে তাদের সরানোর চেষ্টা করে পুলিশ।

এ সময় ব্যবসায়ীরা ছত্রভঙ্গ হয়ে ফিরে যাওয়ার সময় বেশ কয়েকটি প্রাইভেটকার ও বাস ভাংচুর করে বলে জানা গেছে। সেখানে দুই পক্ষের মধ্যে ধাওয়া-পাল্টা ধাওয়া হয়। তবে কিছুক্ষণের মধ্যে পুলিশ গোল চত্বরটি ফাঁকা করে দেয়। এতে করে ওই এলাকায় ফের যান চলাচল স্বাভাবিক হতে থাকে। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে গুলশান-১ নম্বর চত্বরে বিপুল সংখ্যক পুলিশ মোতায়েন রয়েছে।
পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে গুলশান-১ নম্বর চত্বরে বিপুল সংখ্যক পুলিশ মোতায়েন করা হয়

এর আগে দুপুর ১২টার দিকে ঢাকা উত্তর সিটি করপোরেশনের (ডিএনসিসি) নির্বাহী ম্যাজিস্ট্রেট ঝুঁকিপূর্ণ ভবন হওয়ায় মার্কেটটি সিলগালা করে দেন। এ সময় ব্যবসায়ীদের সঙ্গে সিটি করপোরেশনের কর্মকর্তাদের বাগবিতণ্ডা হয়।

গুলশান ট্রাফিক বিভাগের সহকারী পুলিশ কমিশনার মুস্তাফিজুর রহমান গণমাধ্যমকে জানান, ভবনটি পরিত্যক্ত ও ঝুঁকিপূর্ণ হওয়ায় সেটি সিলগালা করতে এসেছিলেন ডিএনসিসি কর্মকর্তারা। এখানে নির্বাহী ম্যাজিস্ট্রেটও আছেন।

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

ভোটের আগে ৫ ওসিকে প্রত্যাহারের নির্দেশনা ইসির
রেমালের আঘাতে উপকূলে ১০ জনের প্রাণহানি, ৩৫ হাজার ঘরবাড়ি বিধ্বস্ত
ঘূর্ণিঝড় রেমালের ‘তাণ্ডবে’ বিদ্যুৎহীন ২ কোটি ৩৫ লাখ গ্রাহক
১২০ কিমি বেগে আঘাত হেনেছে ঘূর্ণিঝড় রিমাল
ঘূর্ণিঝড় রিমালে ‘ভয়ংকর’ জলোচ্ছ্বাসের শঙ্কা
উপকূলীয় অঞ্চলে ব্যাপক তাণ্ডব চালাচ্ছে ঘূর্ণিঝড় রেমাল

আরও খবর