শনিবার, ১৫ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ ১৬.৯১°সে
সর্বশেষ:
‘লাব্বাইক আল্লাহুম্মা লাব্বাইক’ ধ্বনিতে প্রকম্পিত আরাফাতের ময়দান ফরেন অ্যাফেয়ার্স অ্যাডভাইজরিসহ দুই কমিটি গঠন বিএনপির বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা হলেন বেবী নাজনীন ৩ বছর পর ক্যাপিটল হিলে ট্রাম্প অবশেষে মার্কিন এফ-১৬ যুদ্ধবিমান হাতে পাচ্ছে তুরস্ক মালয়েশিয়ায় ১৮ বাংলাদেশিসহ আটক ৪৩ অভিবাসী বাংলাদেশিসহ ৭৫ বন্দিকে ফেরত পাঠাল মালয়েশিয়া পুতিন চাইলে আজই যুদ্ধ শেষ করতে পারেন: পেন্টাগন ভারতের ইতিহাসে এই প্রথম মন্ত্রী সভায় মুসলিম নেই পবিত্র হজের আনুষ্ঠানিকতা শুরু কুয়েতে নিহত ৪৫ ভারতীয় নাগরিকের লাশ নিয়ে কেরালায় পৌঁছেছে প্লেন বাংলাদেশের জয়ে বিশ্বকাপ শেষ শ্রীলঙ্কার

গাইবান্ধা পৌরসভার ৯২ কোটি টাকার বাজেট ঘোষণা

গাইবান্ধা প্রতিনিধি
গাইবান্ধা পৌরসভার ২০২৪-২৫ অর্থবছরের জন্য ৯২ কোটি ২৭ লাখ ৩০ হাজার টাকার বাজেট ঘোষণা করা হয়েছে। সোমবার দুপুরে গাইবান্ধা পাবলিক লাইব্রেরি মিলনায়তনে এক সভায় এ বাজেট ঘোষণা করা হয়।

গাইবান্ধা পৌরসভার আয়োজনে শহর সমন্বয় কমিটির (টিএলসিসি) সভা এবং উন্মুক্ত বাজেট আলোচনা শীর্ষক এ অনুষ্ঠানে সহযোগিতায় ছিলেন বেসরকারি উন্নয়ন সংস্থা এসকেএস ফাউন্ডেশনের রাইজিং ফর রাইটস প্রকল্প।
প্রস্তাবিত এ বাজেটে সম্ভাব্য রাজস্ব আয় ধরা হয়েছে ১৮ কোটি ৪৭ লাখ ৩০ হাজার টাকা এবং রাজস্ব ব্যয় ধরা হয়েছে ১৮ কোটি ৩৯ লাখ ৫০ হাজার টাকা। এ ছাড়া উন্নয়ন খাতে প্রস্তাবিত আয়-ব্যয় ধরা হয়েছে ৭৩ কোটি ৮০ লাখ টাকা।

মেয়র মতলুবর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যান্যের মাঝে বক্তব্য দেন পৌরসভার প্রধান নির্বাহী কর্মকর্তা ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট এরশাদ উদ্দিন, এসকেএস ফাউন্ডেশনের উপ-পরিচালক (ফিল্ড অপারেশন) খন্দকার জাহিদ সরোয়ার, টিএলসিসি সদস্য বীর মুক্তিযোদ্ধা মাহমুদুল হক শাহজাদা, জেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক সাইফুল আলম সাকা, সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মৃদুল মোস্তাফিজ ঝন্টু, শহর আওয়ামী লীগ সভাপতি ওমর ফারুক রুবেল প্রমুখ।

এ ছাড়াও পৌরসভার সদস্য, টিএলসিসি সদস্য, এনজিও প্রতিনিধি, গণমাধ্যমকর্মীসহ নানা শ্রেণি-পেশার মানুষ মুক্ত বাজেট আলোচনায় অংশ নেন।

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

ফরেন অ্যাফেয়ার্স অ্যাডভাইজরিসহ দুই কমিটি গঠন বিএনপির
বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা হলেন বেবী নাজনীন
ওসি’র বিরুদ্ধে লিগ্যাল এইডের কাজে বাধার অভিযোগ, এসপি’র কাছে নালিশ
মিয়ানমারের মর্টারশেলের শব্দে কাঁপছে টেকনাফ, আতঙ্কে এলাকাবাসী
সওদাগরের দাম ৭ লাখ টাকা!
ফাজিল পরীক্ষার ফল প্রকাশ, পাশের হার ৯০ শতাংশের বেশি

আরও খবর