শনিবার, ২৪শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ ৫.৮°সে
সর্বশেষ:
ট্রাফিক সিগন্যাল সচল করতে আইজিপিকে প্রধানমন্ত্রীর নির্দেশ আমাকে জেলে পাঠাতে পারে: জার্মান গণমাধ্যমকে ড. ইউনূস দেশের প্রথম এনাটমি অলিম্পিয়াডে বিজয়ী চমেকের দুই শিক্ষার্থী পাবনার মাঝ নদীতে আটকে পড়া ফেরি ১২ ঘণ্টা পর উদ্ধার ইউক্রেনের যুদ্ধ থেকে যুক্তরাষ্ট্র বিপুল মুনাফা করছে: মার্কিন গণমাধ্যম বরিশালে ইন্টার্ন চিকিৎসকদের বিক্ষোভ ঢাকায় সুপ্রিম কোর্টের সম্মেলনে রাষ্ট্রপতি ও ভারতের প্রধান বিচারপতি আর্জেন্টিনার দুটি প্রীতি ম্যাচের সূচি ঘোষণা লিবিয়ায় আটক ১৪৪ বাংলাদেশি দেশে ফিরলেন গাজার আবাসিক এলাকায় ইসরাইলের হামলা, নিহত ৪০ শিশুর সামনে ধূমপান করলেই জরিমানা বাবার পদবি মুছে ফেললেন বারাক ওবামার মেয়ে

গাইবান্ধায় বাল্যবিবাহ প্রতিরোধে সভা

গাইবান্ধা প্রতিনিধি:
গাইবান্ধায় বাল্যবিবাহ প্রতিরোধে সরকারি কর্মকর্তা ও সমমনা সংগঠনের সাথে সংযোগ সভা অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার দুপুরে শহরের তিগাছেরতল অবস্থিত এসকেএস ইনন সম্মেলন কক্ষে এই সংযোগ সভা অনুষ্ঠিত হয়।

সংযোগ সভায় বক্তব্য দেন, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মো. মশিউর রহমান, সিভিল সার্জন আব্দুল্লাহেল মাফী, জেলা মহিলা বিষয়ক অধিদপ্তরের উপ-পরিচালক মোছা. নার্গিস জাহান, কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের উপ-পরিচালক মো. খোরশেদ আলম, গাইবান্ধা প্রেসক্লাবের সভাপতি রেজাউল হক, এসকেএস প্রতিনিধি আশরাফুল ইসলাম, গ্রাম উন্নয়ন কমিটির মঞ্জুয়ারা বেগম, শেফালি বেগম, আব্দুল আজিজ প্রমুখ।
বক্তারা বলেন, বাংলাদেশ উন্নয়নের দিকে ধাবিত হচ্ছে। উন্নয়নের সহযোগী নারী পুরুষ উভয়ই। কিন্তু এই বাল্যবিয়ের কারণেই দেশ অগ্রগতিতে বাধাগ্রস্থ হচ্ছে এবং হবে। সেই কারণে বাল্যবিবাহ প্রতিরোধে সকলকে কাজ করতে হবে। অনুষ্ঠানে বাল্য বিবাহের ক্ষতিকর দিক এবং প্রতিরোধে করণীয় বিষয় নিয়ে বিস্তারিত আলোচনা করা হয়।

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

ট্রাফিক সিগন্যাল সচল করতে আইজিপিকে প্রধানমন্ত্রীর নির্দেশ
আমাকে জেলে পাঠাতে পারে: জার্মান গণমাধ্যমকে ড. ইউনূস
দেশের প্রথম এনাটমি অলিম্পিয়াডে বিজয়ী চমেকের দুই শিক্ষার্থী
পাবনার মাঝ নদীতে আটকে পড়া ফেরি ১২ ঘণ্টা পর উদ্ধার
ঢাকায় সুপ্রিম কোর্টের সম্মেলনে রাষ্ট্রপতি ও ভারতের প্রধান বিচারপতি
লিবিয়ায় আটক ১৪৪ বাংলাদেশি দেশে ফিরলেন

আরও খবর