মঙ্গলবার, ১৬ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ ৮.২৩°সে
সর্বশেষ:
কিশোরগঞ্জে ১৪ কিলোমিটার দৃষ্টিনন্দন বৈশাখী আলপনা! আইপিএলে ফর্মে থাকায় ছুটি বাড়ল মোস্তাফিজের রাঙ্গামাটি কাপ্তাই চিংম্রং এ মারমা সম্প্রদায়ের মহা সাংগ্রাঁই জল উৎসব কাপ্তাইয়ে শিশু নির্যাতন পরোয়ানা ভুক্ত আসামী আটক ইসরাইলে হামলা ইরানের, নীরবে পিছু হটছে যুক্তরাষ্ট্র! ১৯ এপ্রিল দুবাই পৌঁছাবেন নাবিকরা, সেখান থেকে ফিরবেন দেশে কত মুক্তিপণে ছাড়া পেল এমভি আবদুল্লাহ ইরানের হামলায় যে ক্ষয়ক্ষতি হলো ইসরায়েলের মঙ্গল শোভাযাত্রা নিয়ে যা বললেন শায়খ আহমাদুল্লাহ জলদস্যুদের হাতে জিম্মি বাংলাদেশি সেই ২৩ নাবিক মুক্ত সুনামগঞ্জে একুশে টেলিভিশনের ২৫তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত নানা আয়োজনে সুনামগঞ্জে বর্ষ বরণ পালন

গলায় ফাঁস দিয়ে জবি শিক্ষার্থীর আত্মহত্যা

জগন্নাথ বিশ্ববিদ্যালয় প্রতিনিধি :
গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের (জবি) মেহেদী হাসান রাব্বি নামের এক শিক্ষার্থী। রাব্বি বিশ্ববিদ্যালয়ের ২০১৬-১৭ শিক্ষাবর্ষের হিসাববিজ্ঞান ও তথ্য ব্যবস্থা বিভাগের শিক্ষার্থী ছিলেন। তার গ্রামের বাড়ি ব্রাহ্মণবাড়িয়ায় সদর উপজেলার উলচাপাড়া গ্রামে৷

সোমবার দুপুরে তার নিজ শয়ন কক্ষের দরজা ভেঙে পরিবারের লোকজন উদ্ধার করে সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মিথ্যা ঘোষণা করেন।
পরিবারের বরাতে বিশ্ববিদ্যালয়ের হিসাববিজ্ঞান ও তথ্য ব্যবস্থা বিভাগের শিক্ষার্থীরা জানান, অন্যান্য দিনের মতই গত রবিবার রাতে নিজ রুমের দরজা বন্ধ করে ঘুমাতে যান রাব্বি। তবে সোমবার দুপুর পর্যন্তও রাব্বি ঘুম থেকে না উঠায় সন্দেহ জাগে পরিবারের লোকজনের মনে। তখন অনেক চেষ্টা করেও কোন সাড়া না পেয়ে রাব্বির রুমের দরজা ভেঙে ভেতরে গিয়ে তার ঝুলন্ত লাশ দেখতে পান স্বজনরা।

এ বিষয়ে হিসাববিজ্ঞান ও তথ্য ব্যবস্থা বিভাগের চেয়ারম্যান অধ্যাপক মোহাম্মদ শফিকুল ইসলাম বলেন, ছেলেটি আমার নিজ জেলা ব্রাহ্মণবাড়িয়ার হওয়ার কারণে খুব কাছ থেকে চিনতাম। সে খুব অমায়িক ছেলে ছিল। আমি যতটুকু জানি তার প্রেমঘটিত বা অর্থনৈতিক কোনো সমস্যা ছিল না।

তিনি আরও বলেন, এক বছর আগে তার বাবা মারা যান। এজন্য তার মন খারাপ ছিল। আমি সবসময় চেষ্টা করেছি রাব্বির খোঁজ-খবর রাখতে। কিন্তু মাঝে সে আর যোগাযোগ করেনি। রাব্বির মৃত্যুর খবর পাওয়া মাত্রই আমি ব্রাহ্মণবাড়িয়ার উদ্দেশ্যে রওনা হয়েছি।

এদিকে, রাব্বির এমন অনাকাঙ্ক্ষিত মৃত্যুর খবরে শোকের ছায়া নেমে এসেছে তার নিজ বিভাগ ও জেলার শিক্ষার্থীদের মাঝে। সোমবার রাত ১০টায় সদর উপজেলার উলচাপাড়া মসজিদে রাব্বির জানাজা অনুষ্ঠিত হয় বলে জানিয়েছেন তারা।

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

ঈদ শুভেচ্ছায় ফিলিস্তিন নিয়ে যে প্রত্যয় ব্যক্ত করলেন বাইডেন
৩০০ স্কুলছাত্রকে মুক্তি দিল অপহরণকারীরা
শিক্ষকের বিচার চেয়ে জবি ছাত্রীর আবেদন গেল রাষ্ট্রপতির কাছে
অবন্তিকার আত্মহত্যার ঘটনায় সহপাঠী এবং সহকারী প্রক্টর গ্রেপ্তার
জবি শিক্ষার্থীর আত্মহত্যার ঘটনায় ৫ সদস্যের তদন্ত কমিটি গঠন
অবন্তিকার আত্মহত্যা ঘটনা শুনে, উত্তাল জবি ক্যাম্পাস

আরও খবর