শনিবার, ২৮শে জানুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ ৯.৮৮°সে
সর্বশেষ:
হিজরতের পথে হেঁটে মক্কা থেকে মদিনায় ৫ ব্রিটিশ নাগরিক বাংলাদেশে জানুয়ারিতেও ইতিবাচক ধারায় প্রবাসী আয় লড়াই করেও শেষপর্যন্ত কুমিল্লার কাছে হারে খুলনা খুলনায় ১কেজি ৭৫০ গ্রাম সোনার বারসহ ২ জনকে আটক রামগঞ্জ প্রেসক্লাবের দ্বি-বার্ষিক নির্বাচনে সভাপতি রহমত উল্যাহ সম্পাদক কবির হোসেন ভারতে ৩ বিমান বিধ্বস্ত আত্রাইয়ে চোরসহ গ্রেপ্তার ৪ হারিয়ে যাচ্ছে গ্রাম বাংলার ঐতিহ্যবাহী পুতুল নাচ ১ লাখ টাকা বেতনে প্ল্যান ইন্টারন্যাশনালে চাকরির সুযোগ ১২ দিন সংসার করে পেলেন ১০০ কোটি! রাজশাহীতে আ. লীগের জনসভার জন্য ভাড়ায় ৭ বিশেষ ট্রেন সুইডেনে কুরআন পোড়ানোর প্রতিবাদে জাবিতে মানববন্ধন

ঘরের মাঠে প্রথম ম্যাচেই বরিশালের কাছে হারল চট্টগ্রাম

স্পোর্টস ডেস্ক :

বিপিএলে চট্টগ্রামপর্বের প্রথম ম্যাচে বিশেষ কিছু করে দেখাতে পারল না চট্টগ্রাম চ্যালেঞ্জার্স। পাহাড়সম লক্ষ্য তাড়া করতে নেমে শুরুতেই একটু লড়াই করলেও ধীরে ধীরে ম্যাচ থেকে ছিটকে যায় শুভাগত হোমের দল। শেষদিকে জিয়াউর রহমান ও আফিফ হোসেন কিছুটা প্রতিরোধ গড়লেও ম্যাচ জয়ের জন্য যথেষ্ট ছিল না।

জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে শুক্রবার চট্টগ্রাম চ্যালেঞ্জার্সকে ২৬ রানে হারিয়েছে ফরচুন বরিশাল। এই জয়ে তিন ম্যাচে চার পয়েন্ট নিয়ে টেবিলের দ্বিতীয় অবস্থানে আছে বরিশাল। সমান ম্যাচ খেলে দুই পয়েন্ট নিয়ে পাঁচে চট্টগ্রাম।

বরিশালের দেওয়া ২০২ রানের লক্ষ্যে ব্যাট করতে নেমে শুরুটা ভালোই করেছিল চট্টগ্রাম। দলীয় ৪৮ রানে উসমান খানের বিদায়ের পরই আসে ছন্দপতন। ৩৬ রানে উসমানকে ফেরান কামরুল ইসলাম রাব্বি। বুদ্ধিদীপ্ত বোলিংয়ে ম্যাক্স ও’দাউদকে ফেরান সাকিব আল হাসান।

ইনিংস বড় করতে পারেননি উন্মুক্ত চাঁদ। ফিরেছেন ১৬ রান করে। পরবর্তীতে আফিফ হোসেনকে সঙ্গে নিয়ে জুটি গড়েন জিয়াউর রহমান। ২৮ রান করে আফিফ ফিরলেও অবিচল ছিলেন জিয়া।

চট্টগ্রামের হয়ে হার্ডহিটার এই ব্যাটার একাই লড়েছেন। শেষ পর্যন্ত অপরাজিত থেকে করেছেন ৪৭ রান। অধিনায়ক শুভাগত হোম করেন ৬ বলে ১০ রান।

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

লড়াই করেও শেষপর্যন্ত কুমিল্লার কাছে হারে খুলনা
মাশরাফিদের হারিয়ে সিলেট পর্বে দারুণ সূচনা রংপুরের
আইসিসির বর্ষসেরা ক্রিকেটার হলেন বাবর আজম
আইসিসির বর্ষসেরা ওয়ানডে দলে মিরাজ
শাহিন আফ্রিদির ভূয়সী প্রশংসায় যা বললেন বাবর আজম
মাহমুদুল-ইয়াসিরের হাত ধরে জয় পেল খুলনা

আরও খবর


close