সোমবার, ২৪শে জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ ০.১৯°সে
সর্বশেষ:
ভারতের পশ্চিমবঙ্গে বাড়ল পাউরুটির দাম ক্যামেরুনের রাজধানী ইয়াউন্ডের নাইটক্লাবে অগ্নিকাণ্ড, নিহত ১৬ ৯০ বছরের বৃদ্ধা সাংবাদিক দেলোয়ার হাসানের মা আমরণ অনশনে শাবির আন্দোলনে একাত্মতা সাধারণ শিক্ষার্থীদের নার্গেস মোহাম্মদীকে৭০ বেত্রাঘাতের নির্দেশ বরিশালে জেলা দক্ষিণ ও মহানগর বিএনপির পূর্ণাঙ্গ কমিটি নিয়ে তোলপাড় কওমি মাদ্রাসার শিক্ষা ব্যবস্থা কার্যকর করার জন্য নিবন্ধন জরুরি: সংসদে শিক্ষামন্ত্রী যমুনা টিভির সাংবাদিকের উপর হামলা, প্রধান আসামি গ্রেপ্তার চকরিয়ায় সালিসে অংশ নিতে এসে খুন করোনার কারণে বিয়েও বাতিল করলেন নিউজিল্যান্ডের প্রধানমন্ত্রী ইসি গঠন আইন বিল সংসদে উত্থাপন পুলিশ সপ্তাহ উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী

বার্সাকে হারিয়ে সুপার কাপের ফাইনালে রিয়াল

অনলাইন ডেস্ক:
সুপার কোপা দে এস্পানার এল ক্ল্যাসিকো সেমিফাইনালে বার্সাকে ৩-২ গোলে হারিয়ে ফাইনালে রিয়াল। লা লিগায় চলতি মৌসুমটা একেবারেই ভালো যাচ্ছে না জাভির দলের। তারপরও স্প্যানিশ সুপার কাপে ঘুরে দাঁড়াতে চেয়েছিল বার্সেলোনা। চিরপ্রতিদ্বন্দ্বী রিয়াল মাদ্রিদের কাছে হেরে স্প্যানিশ সুপার কাপের ফাইনাল থেকে বিদায় নিয়েছে বার্সা।

জমজমাট লড়াইয়ে প্রথমার্ধে দুই দলই একটি করে গোল করে। ভিনিসিউস জুনিয়রের গোলে বার্সেলোনা পিছিয়ে পড়ার পর সমতা ফেরান লুক ডি ইয়ং। করিম বেনজেমা আবারও রিয়ালকে এগিয়ে নেওয়ার পর আরেক দফায় সমতা টানেন ফাতি। আর অতিরিক্ত সময়ে ব্যবধান গড়ে দেন ফেদে ভালভেরদে। কিং ফাহাদ স্টেডিয়ামে নির্ধারিত ৯০ মিনিটের খেলা শেষ হয় ২-২ গোলে।

অতিরিক্ত সময়ের ৮ মিনিটের মাথায় ফেদেরিকো ভালভার্দের দুর্দান্ত গোলে এগিয়ে যায় রিয়াল। এরপরও হাল ছাড়েনি বার্সা। গোল শোধ করতে মরিয়া ছিলেন কাতালানরা। কিন্তু শেষ পর্যন্ত ক্লাসিকোর জয়টা পেলো রিয়ালই। বৃহস্পতিবার রাতে দ্বিতীয় সেমি-ফাইনালে মুখোমুখি হবে অ্যাতলেতিকো মাদ্রিদ ও অ্যাথলেটিক বিলবাও।

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

৮ উইকেট হারিয়ে মামুলি লক্ষ্য পার করল কুমিল্লা
সাকিবের দলের কাছে হেরে গেল মিরাজের দল
কম দামে বিক্রি হচ্ছে কাতারবিশ্বকাপের টিকিট
আইসিসির বর্ষসেরা একাদশে মোস্তাফিজ
আগের মত আর এনার্জি পাচ্ছি না টেনিস থেকে বিদায় নিচ্ছেন: সানিয়া মির্জা
ব্যাটিং বিপর্যয়ে বাংলাদেশ

আরও খবর


close