সোমবার, ২৪শে জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ ০.১৭°সে
সর্বশেষ:
ভারতের পশ্চিমবঙ্গে বাড়ল পাউরুটির দাম ক্যামেরুনের রাজধানী ইয়াউন্ডের নাইটক্লাবে অগ্নিকাণ্ড, নিহত ১৬ ৯০ বছরের বৃদ্ধা সাংবাদিক দেলোয়ার হাসানের মা আমরণ অনশনে শাবির আন্দোলনে একাত্মতা সাধারণ শিক্ষার্থীদের নার্গেস মোহাম্মদীকে৭০ বেত্রাঘাতের নির্দেশ বরিশালে জেলা দক্ষিণ ও মহানগর বিএনপির পূর্ণাঙ্গ কমিটি নিয়ে তোলপাড় কওমি মাদ্রাসার শিক্ষা ব্যবস্থা কার্যকর করার জন্য নিবন্ধন জরুরি: সংসদে শিক্ষামন্ত্রী যমুনা টিভির সাংবাদিকের উপর হামলা, প্রধান আসামি গ্রেপ্তার চকরিয়ায় সালিসে অংশ নিতে এসে খুন করোনার কারণে বিয়েও বাতিল করলেন নিউজিল্যান্ডের প্রধানমন্ত্রী ইসি গঠন আইন বিল সংসদে উত্থাপন পুলিশ সপ্তাহ উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী

পিএসএলে খেলতে পারবেন না দ.আফ্রিকার ক্রিকেটাররা

স্পোর্টস ডেস্ক:
দক্ষিণ আফ্রিকার ক্রিকেট বোর্ডের চুক্তিবদ্ধ খেলোয়াড়রা পাকিস্তান সুপার লিগে (পিএসএল) খেলতে পারবেন না।মহামারি করোনাভাইরাসের কারণেই ক্রিকেটারদের পিএসএলে খেলার ছাড়পত্র না দেওয়ার সিদ্ধান্ত নিয়েছে প্রোটিয়া ক্রিকেট বোর্ড।

গত ১৮ ডিসেম্বর পিএসএলের মূল ড্রাফট অনুষ্ঠিত হয়। ৮ জানুয়ারি হয় মিনি ড্রাফট। সেই ড্রাফটে দক্ষিণ আফ্রিকার ক্রিকেটারদের নাম থাকলেও তারা বোর্ডের কাছ থেকে ছাড়পত্র না পাওয়ায় খেলতে পারবেন না।

মিনি ড্রাফটে নাম ছিল তারকা ক্রিকেটার কুইন্টন ডি কক, ডেভিড মিলার, তাবরাইজ শামসির।মহামারি করোনাভাইরাসের প্রভাব বৃদ্ধি পাওয়ায় ক্রিকেটারদের বিদেশি লিগে খেলার ছাড়পত্র না দেওয়ার সিদ্ধান্ত নেয় দক্ষিণ আফ্রিকা।

প্রসঙ্গত, আগামী ২৭ জানুয়ারি করাচি কিংস এবং বর্তমান চ্যাম্পিয়ন মুলতান সুলতান্সের ম্যাচ দিয়ে এবারের পিএসএল শুরু হবে। ফাইনাল হবে ২৭ ফেব্রুয়ারি।

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

৮ উইকেট হারিয়ে মামুলি লক্ষ্য পার করল কুমিল্লা
সাকিবের দলের কাছে হেরে গেল মিরাজের দল
কম দামে বিক্রি হচ্ছে কাতারবিশ্বকাপের টিকিট
আইসিসির বর্ষসেরা একাদশে মোস্তাফিজ
আগের মত আর এনার্জি পাচ্ছি না টেনিস থেকে বিদায় নিচ্ছেন: সানিয়া মির্জা
ব্যাটিং বিপর্যয়ে বাংলাদেশ

আরও খবর


close