সোমবার, ২৬শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ ২৫.১৮°সে
সর্বশেষ:
সুনামগঞ্জে তিন চিকিৎসক করোনায় আক্রান্ত সিলেটে ভুয়া সাংবাদিকসহ গ্রেপ্তার ৭ করোনায় ক্রীড়াবিদ শাহ আবু জাকেরের মৃত্যু গণমানুষের শিল্পী চামড়ার নির্ধারিত মূল্য উপেক্ষিত দিল্লি-রাজনীতিতে সক্রিয় হচ্ছে তৃণমূল সরকারি চাকরিজীবীদের সম্পদ বিবরণী জমা দেওয়ার জন্য নির্দেশনা টি-টোয়েন্টি সিরিজে বাংলাদেশের রেকর্ড গড়া জয় ‘কঠোরতম লকডাউনের’শিক্ষার্থীদের অ্যাসাইনমেন্ট বিতরণ কার্যক্রম স্থগিত কান্দাহার প্রদেশে তালেবানের হামলায় ঘরবাড়ি ছেড়েছে ২২ হাজার পরিবার প্রতি মাসে এক কোটি মানুষকে টিকা দেয়ার পরিকল্পনা রয়েছে: স্বাস্থ্যমন্ত্রী আথিয়াকে ফলো না করার জন্য আমি ক্ষমাপ্রার্থী: সালমান

বিশ্বকাপে দলের সংখ্যা বাড়ছে

আইসিসির সর্বশেষ বোর্ডসভায় ওয়ানডে ও টি-টোয়েন্টি বিশ্বকাপে দলের সংখ্যা বাড়ানোর সিদ্ধান্ত গৃহীত হয়েছে। বর্তমানে ওয়ানডে বিশ্বকাপে অংশ নেয় ১০টি দল। ২০২৭ বিশ্বকাপ থেকে ১৪টি দল অংশ নেবে। ম্যাচ হবে ৫৪টি।

ওয়ানডের মতো টি-টোয়েন্টি বিশ্বকাপেও দলের সংখ্যা বাড়ছে। অতীতে টি-টোয়েন্টি বিশ্বকাপে ১৬টি দল অংশ নিলেও ২০২৪ সাল থেকে ২০টি দল অংশ নেবে।  প্রতি আসরে ৫৫টি করে ম্যাচ অনুষ্ঠিত হবে।

আগামী ওয়ানডে বিশ্বকাপ অনুষ্ঠিত হবে ২০২৩ সালে। এই বিশ্বকাপে খেলবে ১০টি দল। ১০ দল নিয়ে এটাই হবে শেষ ওয়ানডে বিশ্বকাপ। ২০২১ ও ২০২২ সালের টি-টোয়েন্টি বিশ্বকাপে আগের মতো ১৬টি দল অংশ নেবে।

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

টি-টোয়েন্টি সিরিজে বাংলাদেশের রেকর্ড গড়া জয়
১৯৪ রান করতে হবে টাইগারদের
অলিম্পিকে প্রথম স্বর্ণ পদক জিতল চীন
পর্দা উঠল বিশ্বের সর্বাধিক বড় ক্রীড়া আসর অলিম্পিক গেমস ২০২১
সাফ চ্যাম্পিয়নশিপ হচ্ছে না বাংলাদেশে!
শততম টি-টোয়েন্টিতে বাংলাদেশের বড় জয়

আরও খবর


close