রবিবার, ১৭ই অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ ১৫.৭°সে
সর্বশেষ:
চট্টগ্রাম কাস্টম হাউসে নিলামে বিক্রি হবে ১১০টি বিলাসবহুল গাড়ি ময়মনসিংহের ত্রিশালে সড়ক দুর্ঘটনায় নিহত ৭ হাজীগঞ্জে ধর্ষণের ঘটনা গুজব : হিন্দু নেতারা কুমিল্লার ঘটনার পেছনের কারণ খোঁজা হচ্ছে: স্বরাষ্ট্রমন্ত্রী ২৪ ঘণ্টায় ইয়েমেনে সৌদি জোটের হামলায় নিহত ১৬০ প্রতীক্ষার রবিউল আউয়াল ৪ জন নিহতের ঘটনায় মাগুরায় গ্রাম ছেড়ে পালাচ্ছে মানুষ সানি-আমিশা জুটি মুক্তি পাবে ‘গাদার ২’ শিরশ্ছেদ-অঙ্গছেদের শাস্তির ব্যাপারে নতুন নির্দেশনা জারি করেছে তালেবান সারাদেশে মাদক পাঠাতেন খোকন ও রফিক যুক্তরাষ্ট্রের মিশিগানে মোটর সিটি শিরোপা জিতেছে এশিয়া ইউনাইটেড যেসব চ্যানেলে দেখা যাবে টি-টোয়েন্টি বিশ্বকাপ 

শাহরুখের সঙ্গে কী বিষয়ে কথা হয়, জানালেন সাকিব

বলিউড অভিনেতা শাহরুখ খানের সঙ্গে দারুণ সখ্য রয়েছে বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসানের।ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল) শাহরুখের দল কলকাতা নাইট রাইডার্সে (কেকেআর) দীর্ঘদিন খেলেছেন সাকিব।

সেই সূত্র ধরেই শাহরুখের সঙ্গে সুসম্পর্ক রয়েছে সাকিবের। প্রায়ই কথা হয় দুজনের।

শাহরুখের সঙ্গে কী কী বিষয়ে কথা হয় সাকিবের, তা জানতে কৌতূহলী ক্রিকেট ও সিনেপ্রেমীরা।

জবাবে সাকিব বিস্মিত করলেন সবাইকে। ক্রিকেট নিয়ে নাকি কোনো কথাই হয় না শাহরুখের সঙ্গে তার। দুইজনের আলোচনায় কখনই ক্রিকেট ঠাঁই পায় না।

সাকিব বললেন,  কখনই ক্রিকেট নিয়ে আমার সঙ্গে কথা বলেন না শাহরুখ খান। সব সময় পরিবার নিয়ে কথা হয়। পরিবারকে কীভাবে খুশি রাখতে পারি এসব নিয়ে। মানুষ হিসেবে আমাকে কী করতে হবে। কীভাবে আরও ভালো মানুষ হওয়া যাবে- এসব নিয়েই নানা উৎসাহমূলক আলোচনা করেন তিনি।

শাহরুখের প্রশংসায় এই বাংলাদেশি অলরাউন্ডার আরও বলেন, তিনি অনেক অভিজ্ঞতাসম্পন্ন মানুষ।  তিনি তার ভাবনাগুলো আমার সঙ্গে ভাগাভাগি করেন। এটা আমার জন্য অনেক বড় প্রাপ্তি। তার কাছ থেকে অনেক কিছু শিখেছি। তার সঙ্গে আমার যখনই দেখা হয়, প্রতিবারই মনে হয় আন্তরিক এবং বিনয়ী একজন মানুষ তিনি।

প্রসঙ্গত, শাহরুখের দল কলকাতা নাইট রাইডার্স দিয়েই আইপিএলে হাতেখড়ি সাকিবের। মাঝপথে সানরাইজার্স হায়দরাবাদের হয়ে খেলেছেন। ১৪তম আসরে ফিরেছেন কেকেআর শিবিরে। আইপিএল খেলতে এ মুহূর্তে ভারতেই অবস্থান করছেন সাকিব।

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

যেসব চ্যানেলে দেখা যাবে টি-টোয়েন্টি বিশ্বকাপ 
চতুর্থ আইপিএল শিরোপা জিতল চেন্নাই
মাঠে নামতে প্রস্তুত ৮০ বছর বয়সি পেলে!
লাল কার্ড-বিতর্কিত পেনাল্টিতে বাংলাদেশের স্বপ্নভঙ্গ
৪০০ টাকা টিকিট ৫০০ টাকা দিয়ে কিনতে হচ্ছে প্রবাসী বাংলাদেশিরা
বাংলাদেশের বিশ্বকাপ বড়দের জার্সির দাম ১৪০০ ছোটদের জার্সি ১০০০ টাকায়

আরও খবর


close