শনিবার, ১৫ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ ১৭.৮৩°সে
সর্বশেষ:
৩ বছর পর ক্যাপিটল হিলে ট্রাম্প অবশেষে মার্কিন এফ-১৬ যুদ্ধবিমান হাতে পাচ্ছে তুরস্ক মালয়েশিয়ায় ১৮ বাংলাদেশিসহ আটক ৪৩ অভিবাসী বাংলাদেশিসহ ৭৫ বন্দিকে ফেরত পাঠাল মালয়েশিয়া পুতিন চাইলে আজই যুদ্ধ শেষ করতে পারেন: পেন্টাগন ভারতের ইতিহাসে এই প্রথম মন্ত্রী সভায় মুসলিম নেই পবিত্র হজের আনুষ্ঠানিকতা শুরু কুয়েতে নিহত ৪৫ ভারতীয় নাগরিকের লাশ নিয়ে কেরালায় পৌঁছেছে প্লেন বাংলাদেশের জয়ে বিশ্বকাপ শেষ শ্রীলঙ্কার নিউইয়র্কে মদ্যপ আওয়ামী লীগ নেতার কাণ্ড ওসি’র বিরুদ্ধে লিগ্যাল এইডের কাজে বাধার অভিযোগ, এসপি’র কাছে নালিশ বাংলাদেশের দুর্নীতি মোকাবিলার বিষয়ে যে বার্তা দিলেন ডোনাল্ড লু

খুলনায় ব্যবসায়ীকে গলা কেটে হত্যা

 

ইমরান মোল্লা:

খুলনার পাইকগাছায় অনুপ মণ্ডল (২৫) নামের এক মসলা ব্যবসায়ীকে গলা কেটে হত্যা করেছে দুর্বৃত্তরা। সোমবার (২৬ জুন) ভোরে উপ‌জেলার দেলুটি ইউনিয়নের ফুলবাড়ী গ্রাম থেকে মরদেহটি উদ্ধার ক‌রা হয়।
নিহত অনুপ মণ্ডল ওই গ্রামের অনুকূল মণ্ডলের ছোট ছেলে।
পু‌লিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, রোববার (২৫ জুন) বা‌ড়ি থেকে বেরিয়ে রা‌তে আর ফেরেননি অনুপ মণ্ডল। খোঁজাখুঁজির একপর্যা‌য়ে আজ সোমবার ভো‌রে বা‌ড়ির পা‌শের একটি পরিত্যক্ত ভিটায় স্থানীয়রা তার মরদেহ দেখতে পেয়ে পু‌লিশকে খবর দেয়। পু‌লিশ ঘটনাস্থলে এসে গলা কাটা অবস্থায় তার মরদেহ উদ্ধার করে।
পাইকগাছা থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. র‌ফিকুল ইসলাম বলেন, অনুপ মণ্ডল মসলার ব্যবসা করতেন। আজ ভোরে খবর পেয়ে ফুলবাড়ী গ্রাম থেকে তার মরদেহ উদ্ধার করা হয়েছে। সুরতহাল রিপোর্ট প্রস্তুত করে তার মরদেহ ময়নাতদন্তের জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। মরদেহ গলা কাটা অবস্থায় ছিল। এ ঘটনায় মামলা প্রক্রিয়াধীন রয়েছে।

 

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

কয়রায় ৩ মন ১০ কেজি হরিণের মাংস উদ্ধার
সহকর্মীকে গুলি করা সেই কনস্টেবল সম্পর্কে যা জানালেন স্ত্রী
কুমিল্লা দেবিদ্বার এলাহাবাদ উচ্চ বিদ্যালয়ের গোপনে ম্যানেজিং কমিটি প্রক্রিয়া গঠনের অভিযোগ
নেশার টাকা না দেওয়ায় ছেলের হাতে মা খুন
বড় ভাইয়ের আঘাতে ছোট ভাই নিহত, ভাবি গ্রেফতার
মাদকের টাকার ভাগ নিয়ে বিরোধে খুন হন রনি, জড়িত ৩ জন আটক

আরও খবর