শনিবার, ২৫শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ ২৯.৪৩°সে
সর্বশেষ:
হজ মৌসুমে ভিজিট ভিসাধারীদের মক্কায় প্রবেশে নিষেধাজ্ঞা কিভাবে এমপি আজিমকে খুন করা হয়, জানাল কসাই জিহাদ কী কারণে আল-আকসায় লুকিয়ে ছাগল নেওয়ার চেষ্টা তরুণীর শাহীনের আলিশান বাগানবাড়িতে যাতায়াত ছিল এমপি আজিমের যে কারণে এমপি আজিমের লাশ বিভিন্ন পার্টে ভাগ করে খুনিরা অবশেষে ট্রাম্পকেই সমর্থন দিলেন নিকি হ্যালি বাতাসে ভেঙে পড়ল নির্বাচনি প্রচার মঞ্চ, নিহত ৯ মোবাইল কেড়ে নেওয়ায় বাবা মা ও বোনকে হত্যা করল কিশোর নেতানিয়াহুর বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা: আইসিসিকে নিষেধাজ্ঞার ইঙ্গিত যুক্তরাষ্ট্রের এসএসসি পরীক্ষা ফেব্রুয়ারির পরিবর্তে ডিসেম্বরে এমপি আজিমের হাড় মাংস আলাদা করে হলুদ মাখা হয় ১২০ কি.মি. গতিতে বাংলাদেশে আঘাত হানতে পারে ঘূর্ণিঝড় রেমাল

খালেদা জিয়ার সঙ্গে সাক্ষাৎ, যা জানাল বিএনপি

অনলাইন ডেস্ক:
বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার সঙ্গে ঈদের শুভেচ্ছা বিনিময় করেছেন দলটির জ্যেষ্ঠ নেতারা। বৃহস্পতিবার ঈদুল আজহার রাতে স্থায়ী কমিটির সদস্য ব্যারিস্টার জমির উদ্দিন সরকারের নেতৃত্বে ছয় নেতা খালেদা জিয়ার সঙ্গে তার গুলশানের বাসভবন ফিরোজায় গিয়ে ঈদ শুভেচ্ছা বিনিময় করেন।

সেখানে তারা বেশ কিছু সময় অপেক্ষা করেন। পরে মিডিয়ার সামনে কথা বলেন জমির উদ্দিন সরকার। তিনি বলেন, এটা আমাদের সৌজন্যমূলক সাক্ষাৎ ছিল, এটা এ ঈদ উপলক্ষে আমরা দেখা করতে আসছি। সাক্ষাতে আমাদের রাজনৈতিক কোনো বিশেষ আলাপ হয়নি। আমরা এসেছি তিনি কেমন আছেন, ঈদে নেতা হিসেবে একটা সাক্ষাৎ করা দরকার, আপনাদের ও জানা দরকার সেজন্য আসছিলাম এবং তাকে দেখলাম।

জমির বলেন, তার অবস্থা আগের চেয়ে উন্নতি হয়েছে এটা বলা যায় না এবং তার চিকিৎসা আগে ডাক্তাররা যেভাবে করেছে তবে আমরা দেখেছি তার চিকিৎসা একান্তভাবে দেশের বাইরে প্রয়োজন। এর বাইরে রাজনৈতিক বিষয়ে তিনি ঢোকেননি বা আমরাও রাজনৈতিক কোনো বিষয়ে খুব বেশি আলাপ হয়নি। এর বেশি আমি কিছু আর বলতে চাই না, বা বলার প্রয়োজন আছে বলে আমি মনে করি না।

এসময় দলের স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস, গয়েশ্বর চন্দ্র রায়, নজরুল ইসলাম খান, ড. আব্দুল মঈন খান এবং সেলিমা রহমান উপস্থিত ছিলেন।

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

আদালতে ক্ষমা চাইলেন বিএনপি নেতা আলাল
সাড়ে ছয় মাস পর বিএনপি নেতা খায়রুল কবির কারামুক্ত
ভারতে কী করছেন সালাহউদ্দিন আহমেদ
হাসপাতালে ভর্তি খালেদা জিয়া
সমাবেশের ঘোষণা দিল বিএনপি
উপজেলায় এমপি মন্ত্রীর সন্তান-স্বজনরা প্রার্থী হলে ব্যবস্থা

আরও খবর