শুক্রবার, ২৩শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ ৪.২৪°সে
সর্বশেষ:
গাজার আবাসিক এলাকায় ইসরাইলের হামলা, নিহত ৪০ শিশুর সামনে ধূমপান করলেই জরিমানা বাবার পদবি মুছে ফেললেন বারাক ওবামার মেয়ে মাদারীপুরের বঙ্গবন্ধু এক্সপ্রেসওয়েতে বাস-ট্রাক সংঘর্ষ, নিহত ৪ বেসরকারি ক্লিনিক-হাসপাতালে নতুন ১০ নির্দেশনা শিক্ষক হেনস্থার প্রতিবাদে পবিপ্রবিতে মানববন্ধন চিনির দাম বাড়লো কেজিতে ২০ টাকা আগরতলা দূতাবাসে গভীর শ্রদ্ধায় ভাষাশহিদদের স্মরণ ইরানে কুরআন প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন বাংলাদেশি কিশোর ধর্ষণের দায়ে অভিযুক্ত অস্ট্রেলিয়ার সাবেক বিশপ সন্ডার্স মিয়ানমারের হাসপাতালে ভয়াবহ বোমা হামলা জান্তার পরীমনির মাদক মামলা নিয়ে হাইকোর্টের নতুন সিদ্ধান্ত

ক্যালিফোর্নিয়া জালালাবাদ অ্যাসোসিয়েশনের বর্ণাঢ্য অভিষেক

যুক্তরাষ্ট্র প্রতিনিধি
লস অ্যাঞ্জেলেসে রেকর্ড পরিমাণ বৃষ্টিসহ চরম বৈরী আবহাওয়া উপেক্ষা করে প্রবাসের জালালাবাদবাসী ও বিভিন্ন কমিউনিটির বিপুলসংখ্যক মানুষের উপস্থিতিতে ‘জালালাবাদ অ্যাসোসিয়েশন অব ক্যালিফোর্নিয়া’র নতুন কমিটির অভিষেক সম্পন্ন হয়েছে।

গত ৪ ফেব্রুয়ারি ক্যালিফোর্নিয়া স্টেট ইউনিভার্সিটির স্টুডেন্ট অডিটরিয়ামে এই অনুষ্ঠান হয়।
বিদায়ী কমিটির সভাপতি আবুল হাসনাত রায়হানের স্বাগত বক্তব্য এবং সাধারণ সম্পাদক সৈয়দ নাসির উদ্দিন জেবুলের পরিচালনায় প্রথম পর্ব সম্পন্ন হয়। এই পর্বে সৈয়দ নাসির জেবুল বিদায়ী কমিটির রিপোর্ট উপস্থাপন করেন। এরপর নব-নির্বাচিত কমিটির সদস্যদের শপথবাক্য পাঠ করান প্রধান নির্বাচন কমিশনার শিপার চৌধুরী। নির্বাচন কমিশনার নজরুল আলম এবং লিপন চৌধুরী এ সময় শুভেচ্ছা বক্তব্য রাখেন।

দ্বিতীয় পর্ব যৌথভাবে পরিচালনা করেন নবনির্বাচিত সাধারণ সম্পাদক লায়েক আহমেদ ও বিদায়ী সাধারণ সম্পাদক সৈয়দ নাসির জেবুল। এই পর্বে সভাপতিত্ব করেন নবনির্বাচিত সভাপতি আব্দুল মুনিম। প্রধান অতিথি হিসেবে মঞ্চে আসন গ্রহণ করেন কেপিসি গ্রুপের চেয়ারম্যান কালী প্রদীপ চৌধুরী। বিশেষ অতিথি ছিলেন লস অ্যাঞ্জেলেস কন্স্যুলেটের কমার্শিয়াল কাউন্সেলর এস এম খোরশিদ-উল আলম এবং নিউইয়র্ক থেকে আগত জালালাবাদ অ্যাসোসিয়েশন অব ইউএসএর সভাপতি বদরুল খান।

এই পর্বে অভিষেক উপলক্ষে প্রকাশিত স্মারক ম্যাগাজিন ‘সুরমা’র মোড়ক উন্মোচন করা হয়। অনুষ্ঠানে লস অ্যাঞ্জেলেসের বিভিন্ন সংগঠন নতুন কমিটিকে ফুলেল শুভেচ্ছা জানায়। তার মধ্যে উল্লেখযোগ্য যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের ক্যালিফোর্নিয়া শাখা, বাংলাদেশ জাতীয়তাবাদী দল-ক্যালিফোর্নিয়া শাখা, বঙ্গবন্ধু পরিষদ, ক্যালিফোর্নিয়া চ্যাপ্টার, বাংলার বিজয় বহর, হৃদয়ে ওসমানী পরিষদ, আনন্দমেলা, মুসলিম উম্মাহ অব নর্থ আমেরিকা, স্টুডেন্ট অ্যাসোসিয়েশন। শেষে ডিনার ও মিমি আলাউদ্দিনের রকমারি গান পরিবেশনের মাধ্যমে অনুষ্ঠানের সমাপ্তি ঘটে।

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

আমেরিকায় গভীর শ্রদ্ধায় শহীদ দিবস পালিত
নিউইয়র্কে মাদক ও সন্ত্রাস বিরোধী সেমিনার
প্যাটারসনে ২ই মার্চ বাংলাদেশের গ্রামবাংলার ঐহিত্যবাহী পিঠা উৎসব
মার্কিন কংগ্রেসে লড়ছেন বাংলাদেশি ড. শিকদার
টেক্সাসে হাসপাতালে গাড়ির ধাক্কায় নিহত এক, আহত পাঁচ
ইতালি যাবার পথে সাগরে ডুবে দুই বাংলাদেশির মৃত্যু, নিখোঁজ ১

আরও খবর