শনিবার, ২৪শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ ৩.৭৯°সে
সর্বশেষ:
ট্রাফিক সিগন্যাল সচল করতে আইজিপিকে প্রধানমন্ত্রীর নির্দেশ আমাকে জেলে পাঠাতে পারে: জার্মান গণমাধ্যমকে ড. ইউনূস দেশের প্রথম এনাটমি অলিম্পিয়াডে বিজয়ী চমেকের দুই শিক্ষার্থী পাবনার মাঝ নদীতে আটকে পড়া ফেরি ১২ ঘণ্টা পর উদ্ধার ইউক্রেনের যুদ্ধ থেকে যুক্তরাষ্ট্র বিপুল মুনাফা করছে: মার্কিন গণমাধ্যম বরিশালে ইন্টার্ন চিকিৎসকদের বিক্ষোভ ঢাকায় সুপ্রিম কোর্টের সম্মেলনে রাষ্ট্রপতি ও ভারতের প্রধান বিচারপতি আর্জেন্টিনার দুটি প্রীতি ম্যাচের সূচি ঘোষণা লিবিয়ায় আটক ১৪৪ বাংলাদেশি দেশে ফিরলেন গাজার আবাসিক এলাকায় ইসরাইলের হামলা, নিহত ৪০ শিশুর সামনে ধূমপান করলেই জরিমানা বাবার পদবি মুছে ফেললেন বারাক ওবামার মেয়ে

কুমেক হাসপাতালে সংবাদ সংগ্রহকালে যমুনা টিভির সাংবাদিককে লাঞ্ছিতের প্রতিবাদের সাংবাদিকদের মানববন্ধন

কুমিল্লা প্রতিনিধি:

নির্যানের শিকার শিশু গৃহকর্মীর সংবাদ সংগ্রহের সময় কুৃমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে আবাসিক চিকিৎসক, ব্রাদার ও দালালদের হাতে যমুনা টেলিভিশনের ব্যুরো প্রধান রফিকুল ইসলাম চৌধুরী খোকন ও ভিডিও জার্নালিস্ট কামরুল হাসানকে লান্চিতের ঘটনার প্রতিবাদে ও দায়ীদের শাস্তির দাবিতে টেলিভিশন জার্নালিস্ট এসোসিয়েশন, কুৃমিল্লার আয়োজনে ১৯ অক্টোবর কুমিল্লা প্রেসক্লাবের সামনে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। বিকেল ৪টায় আয়োজিত মানব বন্ধনে ও প্রতিবাদ সমাবেশে সভাপতিত্ব করেন কুমিল্লা প্রেসক্লাবের সভাপতি ও দৈনিক ইত্তেফাক পত্রিকার প্রতিনিধি মোঃ লুৎফুর রহমান। মানববন্ধন চলাকালে বক্তব্য রাখেন কুমিল্লা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ও বাংলাভিশন টিভির জেলা প্রতিনিধি সাইয়িদ মাহমুদ পারভেজ, সাংবাদিক কল্যাণ পরিষদ,কুমিল্লার সভাপতি ও কুমিল্লা প্রেসক্লাবের নির্বাহী সদস্য ওমর ফারুকী তাপস,কুমিল্লা মিডিয়া ফোরামের সভাপতি ও দৈনিক ইনকিলাব ষ্টাফ রিপোর্টার সাদিক মামুন, টেলিভিশন জার্নালিস্ট এসাসিয়েশন কুমিল্লার সভাপতি ও একুশে টিভির প্রতিনিধি হুমায়ুন কবির রনি, কুমিল্লা সাংবাদিক ইউনিয়নের সাধারণ সম্পাদক ও দৈনিক আজকের কুমিল্লা পত্রিকার সম্পাদক ইমতিয়াজ আহমেদ জিতু, দৈনিক দেশ রূপান্তর পত্রিকার জেলা প্রতিনিধি দেলোয়ার হোসেন জাকির, মাইটিভির জেলা প্রতিনিধি আবু মুছা, দৈনিক কালবেলা পত্রিকার কুমিল্লা ব্যুরো প্রধান অধ্যাপক দিলিপ মজুমদার, মাছরাঙ্গা টিভির জেলা প্রতিনিধি জাহাঙ্গীর আলম ইমরুল, কুমিল্লা ফটো সাংবাদিক ফোরামের সাধারণ সম্পাদক আশিকুর রহমান, বুড়িচং প্রেসক্লাবের সাধারণ সম্পাদক জহিরুল হক বাবু,সাংবাদিক কল্যাণ পরিষদ,কুমিল্লার সাধারণ সম্পাদক মনির হোসেন । বক্তারা অবলিম্বে এই ঘটনার সুষ্ঠ তদন্তপূর্বক বিচারদাবী করেন। তারা আরো বলেন সাংবাদিকরা সত্যের অনুসন্ধানী,সংবাদ সংগ্রহে ও সত্য প্রকাশে সকলের সহযোগিতা প্রয়োজন।

মানববন্ধন শেষে কুমিল্লা প্রেসক্লাব মিলনায়তনে কুমিল্লা প্রেসক্লাবের সভাপতি মোঃ লুৎফুর রহমানের সভাপতিত্বে এক প্রতিবাদ ও কর্মসূচী প্রণয়ন সভা অনুষ্ঠিত হয়। সেখানে যমুনা টিভির কুমিল্লা ব্যুরো প্রধান খোকন চৌধুরী কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে কি ঘটেছিল তা বর্ণনা করে বক্তব্য রাখেন। অন্যন্য বক্তাদের বক্তব্যের পর কুমিল্লা প্রেসক্লাবের সভাপতি মোঃ লুৎফুর রহমান তিন দিনের মধ্যে এই ঘটনা সুষ্ঠ সমাধানের জন্য আটটিমেটাম দেন। পরে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালের পরিচালক ডাঃ আজিজুর রহমান সিদ্দিকী মোবাইল ফোনে সাংবাদিকদের সাথে এহেন ঘটনার সুষ্ঠ সমাধানের আশ্বাস দেন। উল্লেখ্য গত ১৮ অক্টোবর সংবাদ সংগ্রহের সময় যমুনা টিভির সাংবাদিক ও ক্যামেরা পার্সন কে লাঞ্ছিতের ঘটনা ঘটে।

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

ট্রাফিক সিগন্যাল সচল করতে আইজিপিকে প্রধানমন্ত্রীর নির্দেশ
আমাকে জেলে পাঠাতে পারে: জার্মান গণমাধ্যমকে ড. ইউনূস
দেশের প্রথম এনাটমি অলিম্পিয়াডে বিজয়ী চমেকের দুই শিক্ষার্থী
পাবনার মাঝ নদীতে আটকে পড়া ফেরি ১২ ঘণ্টা পর উদ্ধার
ঢাকায় সুপ্রিম কোর্টের সম্মেলনে রাষ্ট্রপতি ও ভারতের প্রধান বিচারপতি
লিবিয়ায় আটক ১৪৪ বাংলাদেশি দেশে ফিরলেন

আরও খবর