শনিবার, ২৪শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ ৩.৬৮°সে
সর্বশেষ:
বিএনপি নেতাদের সঙ্গে মার্কিন উপসহকারী পররাষ্ট্রমন্ত্রীর বৈঠক ভারত-বাংলাদেশ বন্ধুত্ব যেন চিরস্থায়ী হয় : প্রধানমন্ত্রী বিদ্যুতে ভর্তুকি কমাতে সমন্বয় জরুরি : কাদের ঢাকায় এসেছে মার্কিন প্রতিনিধি দল ট্রাফিক সিগন্যাল সচল করতে আইজিপিকে প্রধানমন্ত্রীর নির্দেশ আমাকে জেলে পাঠাতে পারে: জার্মান গণমাধ্যমকে ড. ইউনূস দেশের প্রথম এনাটমি অলিম্পিয়াডে বিজয়ী চমেকের দুই শিক্ষার্থী পাবনার মাঝ নদীতে আটকে পড়া ফেরি ১২ ঘণ্টা পর উদ্ধার ইউক্রেনের যুদ্ধ থেকে যুক্তরাষ্ট্র বিপুল মুনাফা করছে: মার্কিন গণমাধ্যম বরিশালে ইন্টার্ন চিকিৎসকদের বিক্ষোভ ঢাকায় সুপ্রিম কোর্টের সম্মেলনে রাষ্ট্রপতি ও ভারতের প্রধান বিচারপতি আর্জেন্টিনার দুটি প্রীতি ম্যাচের সূচি ঘোষণা

কুমিল্লা প্রেসক্লাবের বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত

কুমিল্লা প্রতিনিধি:

ক্লাবের সুনাম ও মর্যাদা রক্ষা এবং পেশাগত মানোন্নয়নের ওপর গুরুত্বারোপ করে কুমিল্লা প্রেসক্লাবের বার্ষিক সাধারণ সভা (এজিএম) অনুষ্ঠিত হয়েছে। নির্বাহী পরিষদের নির্বাচনের এক বছর পর সদস্যদের প্রাণবন্ত উপস্থিতিতে ৩০ সেপ্টেম্বর শনিবার সকাল ১১টায় ক্লাব মিলনায়তনে এ সভা অনুষ্ঠিত হয়।No description available.

ক্লাব সভাপতি মো. লুৎফুর রহমানের সভাপতিত্বে এজিএম কার্যক্রমের উদ্বোধন করেন ক্লাবের সাবেক সভাপতি প্রবীণ সাংবাদিক আবুল হাসানাত বাবুল। কুমিল্লা প্রেসক্লাব ও জেলার প্রয়াত সাংবাদিকদের প্রতি শ্রদ্ধা নিবেদন করে শোক প্রস্তাব পাঠ করেন কুমিল্লা প্রেসক্লাবের নির্বাহী সদস্য ওমর ফারুকী তাপস। No description available.

স্বাগত বক্তব্য রাখেন ক্লাবের জ্যেষ্ঠ সহসভাপতি মো. রফিকুল ইসলাম। সভায় ক্লাবের বার্ষিক প্রতিবেদন ও কোষাধ্যক্ষের পক্ষে আয়-ব্যয়ের হিসাব উপস্থাপন করেন সাধারণ সম্পাদক সাইয়িদ মাহমুদ পারভেজ। No description available.

পরে সাধারণ সম্পাদকের উপস্থাপিত প্রতিবেদন নিয়ে সাধারণ সদস্যরা মতামত তুলে ধরেন। সভাপতি মো. লুৎফুর রহমান তার বক্তব্যে ক্লাবের বর্তমান ও ভবিষ্যত পরিকল্পনা তুলে ধরেন।সভায় উপস্থিত সদস্যদের সম্মতিক্রমে কুমিল্লা প্রেসক্লাবের সংশোধিত গঠনতন্ত্র ও সদস্য কল্যাণ তহবিল বিধিমালা অনুমোদন দেওয়া হয়। No description available.

সভায় ক্লাব সদস্যদের মধ্যে বক্তব্য রাখেন খায়রুল আহসান মানিক, অশোক কুমার বড়ুয়া, মো. সহীদ উল্লাহ, গোলাম কিবরিয়া, সাদিক হোসেন মামুন, এম ফিরোজ মিয়া, জাহিদ হাসান, এনামুল হক ফারুক, মনির হোসাইন, দেলোয়ার হোসেন জাকির, জহির শান্ত প্রমুখ।

সভার শুরুতে পবিত্র কোরাণ থেকে তেরোয়াত করেন মনির হোসেন,গীতা পাঠ করেন এন কে রিপন,ত্রিপিটক পাঠ করেন অশোক কুমার বড়ুয়া।

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

বিএনপি নেতাদের সঙ্গে মার্কিন উপসহকারী পররাষ্ট্রমন্ত্রীর বৈঠক
ভারত-বাংলাদেশ বন্ধুত্ব যেন চিরস্থায়ী হয় : প্রধানমন্ত্রী
বিদ্যুতে ভর্তুকি কমাতে সমন্বয় জরুরি : কাদের
ট্রাফিক সিগন্যাল সচল করতে আইজিপিকে প্রধানমন্ত্রীর নির্দেশ
আমাকে জেলে পাঠাতে পারে: জার্মান গণমাধ্যমকে ড. ইউনূস
দেশের প্রথম এনাটমি অলিম্পিয়াডে বিজয়ী চমেকের দুই শিক্ষার্থী

আরও খবর