শুক্রবার, ২৩শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ ৪.২৫°সে
সর্বশেষ:
শিশুর সামনে ধূমপান করলেই জরিমানা বাবার পদবি মুছে ফেললেন বারাক ওবামার মেয়ে মাদারীপুরের বঙ্গবন্ধু এক্সপ্রেসওয়েতে বাস-ট্রাক সংঘর্ষ, নিহত ৪ বেসরকারি ক্লিনিক-হাসপাতালে নতুন ১০ নির্দেশনা শিক্ষক হেনস্থার প্রতিবাদে পবিপ্রবিতে মানববন্ধন চিনির দাম বাড়লো কেজিতে ২০ টাকা আগরতলা দূতাবাসে গভীর শ্রদ্ধায় ভাষাশহিদদের স্মরণ ইরানে কুরআন প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন বাংলাদেশি কিশোর ধর্ষণের দায়ে অভিযুক্ত অস্ট্রেলিয়ার সাবেক বিশপ সন্ডার্স মিয়ানমারের হাসপাতালে ভয়াবহ বোমা হামলা জান্তার পরীমনির মাদক মামলা নিয়ে হাইকোর্টের নতুন সিদ্ধান্ত আনুষ্ঠানিকভাবে সুন্নি ইত্তেহাদে যোগ দিলেন পিটিআই–সমর্থিত স্বতন্ত্ররা

কুমিল্লা টাউনহল মাঠে ৮দিন ব্যাপী বিসিক একুশে শিল্পমেলার উদ্বোধন

কুমিল্লা প্রতিনিধি:

কুমিল্লা টাউনহল মাঠে বাংলাদেশ ক্ষুদ্র ও কুটির শিল্প কর্পোরেশনের (বিসিক) এর উদ্যোগে এবং জেলা প্রশাসকের সার্বিক সহযোগিতায় ৮ দিন ব্যাপী বিসিক একুশে শিল্পমেলা ২০২৪ এর শুভ উদ্বোধন করা হয়েছে ।
কুমিল্লা বিসিকের উদ্যোগে আয়োজিত এ মেলায় প্রসাধনসামগ্রী, খেলনা, খাবার দোকান ও জামা-কাপড়সহ বিভিন্ন পণ্যের ৬০ টি স্টল বসেছে।
গতকাল ৮জানুয়ারি বৃহস্পতিবার বিকেলে ফিতা কেটে এ মেলার উদ্বোধন করা হয়।
অতিরিক্ত জেলা প্রশাসক পঙ্কজ বড়ুয়ার সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কুমিল্লা ৬ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আ ক ম বাহাউদ্দীন বাহার।

এতে বিশেষ অতিথর বক্তব্য রাখেন- জেলা অতিরিক্ত পুলিশ সুপার, (ক্রাইম এন্ড অপস্) খন্দকার আশফাকুজ্জামান, বিসিক উপমহাব্যবস্থাপক জি.এম রব্বানী তালুকদার।

উদ্যোক্তরা জানান, ক্ষুদ্র ও কুটির শিল্প উদ্যোক্তা মেলার আয়োজন করা হওয়াতে আমরা উপকৃত। এ মেলার মাধ্যমে আমাদের কর্মসংস্থান হবে। ক্ষুদ্র শিল্প থেকে মাঝারি এবং বৃহৎ শিল্পের দিকে যাওয়ার জন্য আমাদের অঙ্গিকার। এতে সকলের দারিদ্র্য বিমোচন হবে।

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

চিনির দাম বাড়লো কেজিতে ২০ টাকা
৯ দিনে রেমিট্যান্স এলো ৬৩ কোটি ১৭ লাখ ডলার
বেসরকারি ব্যাংককর্মীদের সর্বজনীন পেনশনে অংশ নেওয়ার নির্দেশ
সিঙ্গাপুর থেকে ৩ কার্গো এলএনজি কিনছে সরকার
চাঁদাবাজি কারণে অযৌক্তিকভাবে বেড়েছে নিত্যপ্রয়োজনীয় পণ্যের দাম : র‌্যাব
বছরের প্রথম মাসে প্রবাসী আয়ে সুখবর

আরও খবর