শনিবার, ২৫শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ ২৯.৭৪°সে
সর্বশেষ:
হজ মৌসুমে ভিজিট ভিসাধারীদের মক্কায় প্রবেশে নিষেধাজ্ঞা কিভাবে এমপি আজিমকে খুন করা হয়, জানাল কসাই জিহাদ কী কারণে আল-আকসায় লুকিয়ে ছাগল নেওয়ার চেষ্টা তরুণীর শাহীনের আলিশান বাগানবাড়িতে যাতায়াত ছিল এমপি আজিমের যে কারণে এমপি আজিমের লাশ বিভিন্ন পার্টে ভাগ করে খুনিরা অবশেষে ট্রাম্পকেই সমর্থন দিলেন নিকি হ্যালি বাতাসে ভেঙে পড়ল নির্বাচনি প্রচার মঞ্চ, নিহত ৯ মোবাইল কেড়ে নেওয়ায় বাবা মা ও বোনকে হত্যা করল কিশোর নেতানিয়াহুর বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা: আইসিসিকে নিষেধাজ্ঞার ইঙ্গিত যুক্তরাষ্ট্রের এসএসসি পরীক্ষা ফেব্রুয়ারির পরিবর্তে ডিসেম্বরে এমপি আজিমের হাড় মাংস আলাদা করে হলুদ মাখা হয় ১২০ কি.মি. গতিতে বাংলাদেশে আঘাত হানতে পারে ঘূর্ণিঝড় রেমাল

কুমিল্লায় পিকআপ-লরির মুখোমুখি সংঘর্ষ, নিহত ৪

কুমিল্লা প্রতিনিধি:
কুমিল্লা সদর দক্ষিণ উপজেলার লালবাগ এলাকায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে বিপরীত দিক থেকে আসা পিকআপ ভ্যানের সঙ্গে একটি লরির মুখোমুখি সংঘর্ষে চারজন নিহত হয়েছেন।

রোববার (১১ জুন) বিকেল চারটার দিকে এ দুর্ঘটনা ঘটে। নিহত চারজন হলেন—লালবাগ এলাকার আলী আহমেদের ছেলে মোরশেদ আলম (২৪), শাহআলমের ছেলে মো. সাকিব (১৫), মোহন মিয়ার ছেলে মো. সৈকত, ভুতা মিয়ার ছেলে মো ফয়সাল (২১)।

সদর দক্ষিণ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দেবাশীষ চৌধুরী বলেন, পিকআপ ভ্যানটি রং সাইড দিয়ে আসছিল। তখন মুখোমুখি সংঘর্ষ হয়।

পুলিশ ও স্থানীয় একাধিক সূত্রে জানা গেছে, আজ বিকেল ৪টার দিকে পিকআপটি শিক্ষার্থীসহ ২৫ জনকে নিয়ে সদর দক্ষিণ উপজেলা সদরে যাচ্ছিল। এ সময়ে ঢাকা থেকে চট্রগ্রামগামী একটি লরির সঙ্গে পিকআপ ভ্যানের মুখোমুখি সংঘর্ষ হয়।

এতে ঘটনাস্থলেই মোরশেদ, সাকিব ও সৈকত নিহত এবং ১৩ জন আহত হন। আহত ব্যক্তিদের কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। সেখানে চিকিৎসাধীন অবস্থায় ফয়সালের মৃত্যু হয়। দুর্ঘটনায় পিকআপ ভ্যানটি দুমড়েমুচড়ে গেছে।

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

হজ মৌসুমে ভিজিট ভিসাধারীদের মক্কায় প্রবেশে নিষেধাজ্ঞা
কিভাবে এমপি আজিমকে খুন করা হয়, জানাল কসাই জিহাদ
কী কারণে আল-আকসায় লুকিয়ে ছাগল নেওয়ার চেষ্টা তরুণীর
শাহীনের আলিশান বাগানবাড়িতে যাতায়াত ছিল এমপি আজিমের
যে কারণে এমপি আজিমের লাশ বিভিন্ন পার্টে ভাগ করে খুনিরা
অবশেষে ট্রাম্পকেই সমর্থন দিলেন নিকি হ্যালি

আরও খবর