শুক্রবার, ২৬শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ ২৮.৪৮°সে
সর্বশেষ:

কুমিল্লায় ট্রেনের ধাক্কায় অটোরিকশার দুই যাত্রী নিহত

কুমিল্লা প্রতিনিধি:
ট্রেনের ধাক্কায় সিএনজিচালিত অটোরিকশার দুই যাত্রী নিহত হয়েছেন। শনিবার বিকালে কুমিল্লার সদর দক্ষিণ উপজেলার জেলখানাবাড়ি রেলক্রসিং এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হচ্ছে- সিএনজি অটোরিকশার চালক কুমিল্লা সদর উপজেলার বাতাইছড়ি, পাকামুড়া এলাকার মোঃ সোহাগ (৩৫) এবং তার পুত্র সোহেল রানা (১২)। জানা গেছে, সিএনজি চালক সোহাগ তার লাকসামের মুদাফফরগঞ্জের বাড়ি থেকে ছেলেকে নিয়ে দাদার বাড়ি কালির বাজারে যাচ্ছিলেন। কিন্তু পথিমধ্যে মর্মান্তিক দুর্ঘটনায় দুজন নিহত হন।
কুমিল্লা সদর দক্ষিণ মডেল থানার ওসি দেবাশীষ চৌধুরী দুইজনের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, শনিবার বিকাল সোয়া চারটার দিকে জেলখানা বাড়ি এলাকার রেলক্রসিংয়ে চট্টগ্রাম থেকে ছেড়ে আসা আন্ত:নগর ট্রেনের সাথে কুমিল্লাগামী একটি সিএনজি চালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলে দুইজনের মৃত্যু হয়েছে। খবর পেয়ে রেলওয়ে তাদের মরদেহ উদ্ধার করে কুমিল্লা রেলওয়ে স্টেশন পুলিশ ফাঁড়িতে নিয়ে আসে।
রেলওয়ে লাকসাম থানার ওসি জসিম উদ্দিন খন্দকার বলেন, আমরা মরদেহগুলোকে উদ্ধার করে রেলওয়ে স্টেশন পুলিশ ফাঁড়িতে নিয়ে আসি। প্রশাসনিক পেলে আমরা মরদেহগুলো স্বজনদের কাছে হস্তান্তর করবো। প্রাথমিকভাবে ধারণা করছি, সিএনজি চালক সোহাগ অসচেতনভাবে লেভেল ক্রসিং পার হচ্ছিল। তবে ওই ক্রসিংটিতে কোনো গেইট বা গেইটম্যান নেই।

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

আন্দোলনরত শিক্ষার্থীদের সাথে বসার ব্যাপারে প্রধানমন্ত্রীর পক্ষে ব্রিফিং করবেন আইনমন্ত্রী
২৫ জুলাই পর্যন্ত এইচএসসির সব পরীক্ষা স্থগিত
সারাদেশে রেল যোগাযোগ বন্ধ
বিটিভি গেটে আগুন, গাড়ি ভাঙচুর
উত্তরায় পুলিশ ও র‍্যাবের সঙ্গে সংঘর্ষে নিহত বেড়ে ৪
শাবিপ্রবিতে পুলিশের সঙ্গে শিক্ষার্থীদের সংঘর্ষ, আহত অর্ধশত

আরও খবর