শুক্রবার, ১লা মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ ২.৭২°সে
সর্বশেষ:
ইউরোপে আশ্রয় পেতে ৪০ হাজার বাংলাদেশির রেকর্ড আবেদন মিশিগান প্রাইমারিতে বাইডেন ও ট্রাম্পের জয় নিউইয়র্কে পিলখানায় বিডিআর বিদ্রোহে ৫৭ সেনা কর্মকর্তার প্রতি শ্রদ্ধাজ্ঞাপন ইসরাইলকে সমর্থন জানানোয় মিশিগানে বাইডেনকে তিরস্কার সব সঞ্চয় ফিলিস্তিনি শিশুদের জন্য দান করে গেছেন সেই মার্কিন সেনা সিলেটে সড়কে ঝরল নারীসহ ৩ জনের প্রাণ প্রকাশ্যে গৃহবধূকে নির্যাতন, কাউন্সিলর গ্রেফতার সয়াবিন তেলের নতুন দাম কার্যকর কাল রোজার আগে আরব আমিরাতে ৪০ শতাংশ কমল খেজুরের দাম সালাম মুর্শেদী গুলশানে এক মুহূর্তও থাকতে পারে না : হাইকোর্টে ব্যারিস্টার সুমন গাজায় ৩০ হাজারের বেশি মানুষ হত্যা করেছে ইসরায়েল যেসব কারণে ঢাকাকে পাশে চায় যুক্তরাষ্ট্র

কুবিতে বন্ধ হচ্ছে গণরুম, সিট বরাদ্দ দেওয়া হবে নীতিমালা অনুযায়ী

এন.সি জুয়েল,কুমিল্লা :

কুমিল্লা বিশ্ববিদ্যালয়ে বন্ধ হচ্ছে গণরুমের সংস্কৃতি। নিয়মিত ও বৈধ শিক্ষার্থী ব্যতীত থাকতে পারবে না কেউই। সিট বরাদ্দ দেওয়া হবে নীতিমালা অনুযায়ী।মঙ্গলবার (১২ সেপ্টেম্বর) বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার (ভারপ্রাপ্ত) আমিরুল হক চৌধুরী স্বাক্ষরিত এক চিঠিতে এই তথ্য জানা যায়।

বিজ্ঞপ্তি সূত্রে জানা যায়, গত ৫ সেপ্টেম্বর বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. এ এফএম আবদুল মঈনের সভাপতিত্বে বিশ্ববিদ্যালয়ের সকল হল প্রভোস্ট ও প্রক্টর এর উপস্থিতিতে জরুরি সভা অনুষ্ঠিত হয়।এতে আবাসিক হলের বিষয়ে ৮টি সিদ্ধান্ত গ্রহণ করা হয়।

সিদ্ধান্ত সমূহ হলো, শুধু নিয়মিত ও বৈধ শিক্ষার্থীরা হলে অবস্থান করতে পারবে, গেস্টরুম/গণরুম অবিলম্বে বন্ধ করতে হবে, হলে একক কক্ষ নিয়ে কোন শিক্ষার্থী বসবাস করতে পারবে না, যাদের ছাত্রত্ব নেই তারা হলে অবস্থান করতে পারবে না। এছাড়াও হলের সৌন্দর্য বর্ধন এবং পরিষ্কার পরিচ্ছন্নতার বিষয়ে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ ও স্নাতকোত্তর পরীক্ষার ফলাফল পরীক্ষা নিয়ন্ত্রক দপ্তর হল সমূহে প্রেরণ করবেন। হলে কোনো সমস্যা দেখা দিলে হল প্রশাসন সমাধানের তাৎক্ষণিক ব্যবস্থা নিবেন।

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

সিলেটে সড়কে ঝরল নারীসহ ৩ জনের প্রাণ
প্রকাশ্যে গৃহবধূকে নির্যাতন, কাউন্সিলর গ্রেফতার
সয়াবিন তেলের নতুন দাম কার্যকর কাল
সালাম মুর্শেদী গুলশানে এক মুহূর্তও থাকতে পারে না : হাইকোর্টে ব্যারিস্টার সুমন
শপথ নিলেন সংরক্ষিত নারী আসনের এমপিরা
রমজানে সরকারি অফিসের নতুন সময়সূচি ঘোষণা

আরও খবর