শনিবার, ২৫শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ ২৯.৬২°সে
সর্বশেষ:
হজ মৌসুমে ভিজিট ভিসাধারীদের মক্কায় প্রবেশে নিষেধাজ্ঞা কিভাবে এমপি আজিমকে খুন করা হয়, জানাল কসাই জিহাদ কী কারণে আল-আকসায় লুকিয়ে ছাগল নেওয়ার চেষ্টা তরুণীর শাহীনের আলিশান বাগানবাড়িতে যাতায়াত ছিল এমপি আজিমের যে কারণে এমপি আজিমের লাশ বিভিন্ন পার্টে ভাগ করে খুনিরা অবশেষে ট্রাম্পকেই সমর্থন দিলেন নিকি হ্যালি বাতাসে ভেঙে পড়ল নির্বাচনি প্রচার মঞ্চ, নিহত ৯ মোবাইল কেড়ে নেওয়ায় বাবা মা ও বোনকে হত্যা করল কিশোর নেতানিয়াহুর বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা: আইসিসিকে নিষেধাজ্ঞার ইঙ্গিত যুক্তরাষ্ট্রের এসএসসি পরীক্ষা ফেব্রুয়ারির পরিবর্তে ডিসেম্বরে এমপি আজিমের হাড় মাংস আলাদা করে হলুদ মাখা হয় ১২০ কি.মি. গতিতে বাংলাদেশে আঘাত হানতে পারে ঘূর্ণিঝড় রেমাল

কানাডায় সড়ক দুর্ঘটনায় স্ত্রীসহ বাংলাদেশি যুবক নিহত

অনলাইন ডেস্ক:
কানাডায় সড়ক দুর্ঘটনায় বাংলাদেশি যুবক ইশরাত আলম অন্তু ও তার ভিয়েতনামী বংশোদ্ভূত কানাডীয় স্ত্রী ভিভিয়ান নিহত হয়েছেন। রোববার (২৫ জুন) ভ্যাংকুভারে এ দুর্ঘটনা ঘটে।
অন্তু ও তার নববিবাহিত স্ত্রী ভিভিয়ান এক বন্ধু মারিজসহ টরন্টো থেকে ভ্যাংকুভারে এক বিয়ের অনুষ্ঠানে অংশ নেয়। তারা বিয়ের অনুষ্ঠান থেকে একটি উবারে হোটেলে ফিরছিল। ফেরার পথে পেছন থেকে অপর একটি গাড়ির ধাক্কায় উবার-কারটি পানিতে পড়ে যায়। পানিতে ডুবে স্পটেই অন্তু ও উবার ড্রাইভার মারা যায়। ভিভিয়ানকে উদ্ধার করে হাসপাতালে নেওয়ার পথে সেও মারা যায়। ভাগ্যক্রমে বেঁচে যায় অন্তুর বন্ধু মারিজ।
নিহত অন্তুর পরিবার জানায়, নিহতরা সবাই টরন্টোর পার্শ্ববর্তী শহর ব্রামটনে বসবাস করতেন। তাদের মরদেহ টরন্টোতেই দাফন করা হবে।
উল্লেখ্য, পবিত্র ঈদুল আজহার আগে মর্মান্তিক এই সড়ক দুর্ঘটনার খবর কমিউনিটির মধ্যে ছড়িয়ে পড়লে গভীর শোকের ছায়া নেমে আসে।

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

হজ মৌসুমে ভিজিট ভিসাধারীদের মক্কায় প্রবেশে নিষেধাজ্ঞা
কী কারণে আল-আকসায় লুকিয়ে ছাগল নেওয়ার চেষ্টা তরুণীর
বাতাসে ভেঙে পড়ল নির্বাচনি প্রচার মঞ্চ, নিহত ৯
নেতানিয়াহুর বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা: আইসিসিকে নিষেধাজ্ঞার ইঙ্গিত যুক্তরাষ্ট্রের
১২০ কি.মি. গতিতে বাংলাদেশে আঘাত হানতে পারে ঘূর্ণিঝড় রেমাল
মালয়েশিয়ায় প্রবাসী বাংলাদেশিদের জন্য ‘পাসপোর্ট’ নিয়ে জরুরি বিজ্ঞপ্তি

আরও খবর