মঙ্গলবার, ২৮শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ ২১.০৬°সে
সর্বশেষ:
ভোটের আগে ৫ ওসিকে প্রত্যাহারের নির্দেশনা ইসির পাকিস্তানে তিন অভিযানে ৭ সেনা, ২৩ সন্ত্রাসী নিহত রেমালের আঘাতে উপকূলে ১০ জনের প্রাণহানি, ৩৫ হাজার ঘরবাড়ি বিধ্বস্ত ঘূর্ণিঝড় রেমালের ‘তাণ্ডবে’ বিদ্যুৎহীন ২ কোটি ৩৫ লাখ গ্রাহক ১২০ কিমি বেগে আঘাত হেনেছে ঘূর্ণিঝড় রিমাল ঘূর্ণিঝড় রিমালে ‘ভয়ংকর’ জলোচ্ছ্বাসের শঙ্কা উপকূলীয় অঞ্চলে ব্যাপক তাণ্ডব চালাচ্ছে ঘূর্ণিঝড় রেমাল চ্যাম্পিয়ন হয়ে কত টাকা পেল কলকাতা, টুর্নামেন্টের সম্পূর্ণ পুরস্কার তালিকা ১০ বছর পর আইপিএল জিতল কলকাতা ইউক্রেনে সেনা পাঠাবেন না বাইডেন কুমিল্লায় কবি নজরুলের জন্মবার্ষিকী উপলক্ষে ১ হাজার শিক্ষার্থীদের সম্মিলিত কন্ঠে ” কারার ঐ লৌহ কপাট” পরিবেশন জানা গেল বাংলাদেশে কুরবানি ঈদের সম্ভাব্য তারিখ

কানাডায় যাত্রীবাহী বিমান বিধ্বস্ত, সব আরোহী নিহত

অনলাইন ডেস্ক:
কানাডার আলবার্টায় একটি বিমান বিধ্বস্ত হয়ে ছয়জন নিহত হয়েছেন বলে জানিয়েছে দেশটির পুলিশ।

শুক্রবার রাতে দেশটির আলবার্টার ক্যালগারির পশ্চিমে পাহাড়ি অঞ্চলে একটি ছোট বিমান বিধ্বস্ত হয়ে প্রাণহানির এই ঘটনা ঘটে। খবর বিবিসির।

পুলিশ জানায়, বিমানটি একজন পাইলট এবং পাঁচজন যাত্রী নিয়ে স্থানীয় সময় শুক্রবার রাতে শহরের পশ্চিমে স্প্রিংব্যাঙ্ক বিমানবন্দর থেকে উড্ডয়ন করে এবং ব্রিটিশ কলাম্বিয়ার সেলমন আর্মের দিকে রওনা হয়।

দেশটির পুলিশ জানায়, বিধ্বস্ত হওয়া বিমানটির সন্ধানে রয়্যাল কানাডিয়ান এয়ার ফোর্সের একটি হারকিউলিস বিমান পাঠানো হয়। পরে তারা সেটিকে ক্যালগারি থেকে প্রায় ৬০ কিলোমিটার পশ্চিমে মাউন্ট বোগার্ট এলাকায় খুঁজে পায়।

হারকিউলিস বিমানের ক্রু এবং আলবার্টা পার্কস মাউন্টেনের রেসকিউ সদস্যরা নিশ্চিত করেছে যে, সেখানে কেউ বেঁচে নেই।

ট্রান্সপোর্টেশন সেফটি বোর্ডের একজন মুখপাত্র বলেন, এটি একটি এক ইঞ্জিন বিশিষ্ট বিমান ছিল। এই দুর্ঘটনার কারণ জানতে তদন্ত চলছে।

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

ভোটের আগে ৫ ওসিকে প্রত্যাহারের নির্দেশনা ইসির
পাকিস্তানে তিন অভিযানে ৭ সেনা, ২৩ সন্ত্রাসী নিহত
রেমালের আঘাতে উপকূলে ১০ জনের প্রাণহানি, ৩৫ হাজার ঘরবাড়ি বিধ্বস্ত
ঘূর্ণিঝড় রেমালের ‘তাণ্ডবে’ বিদ্যুৎহীন ২ কোটি ৩৫ লাখ গ্রাহক
১২০ কিমি বেগে আঘাত হেনেছে ঘূর্ণিঝড় রিমাল
ঘূর্ণিঝড় রিমালে ‘ভয়ংকর’ জলোচ্ছ্বাসের শঙ্কা

আরও খবর