মঙ্গলবার, ২৫শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ ২৮.৪৭°সে
সর্বশেষ:
সুপার এইট থেকে বিদায় নেওয়া বাংলাদেশ কত টাকা পাচ্ছে তিস্তা-গঙ্গার পানি বণ্টন হলে ভারতজুড়ে বড় আন্দোলন হবে : মমতা অধিবেশনের প্রথম দিন এমপি পদ থেকে ইস্তফা রাহুলের লালমনিরহাটে রাসেলস ভাইপার সন্দেহে মেরে ফেলা হলো দু’টি সাপ যুক্তরাজ্যের আসন্ন জাতীয় নির্বাচনে ২৫ বাংলাদেশি প্রার্থী যুক্তরাষ্ট্রের ক্যালিফোর্নিয়ার জঙ্গল থেকে ১০ দিন পর পর্বতারোহী উদ্ধার খালেদা জিয়ার চিকিৎসা নিয়ে কাল বিএনপির সংবাদ সম্মেলন মারা গেছেন সেই ‘জল্লাদ’ শাহজাহান চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে বিআরটিএর অভিযানে ১৮ মামলা আলোচিত পাপিয়া কুমিল্লা কারাগার থেকে জামিনে মুক্তি লাভ একাদশে ভর্তিতে প্রথম পর্যায়ের ফল জানবেন যেভাবে যুক্তরাষ্ট্রকে ১০ উইকেটে হারিয়ে সেমিফাইনালে ইংল্যান্ড

কানাডায় খেলার অনুমতি পেলেন সাকিব-লিটন

স্পোর্টস ডেস্ক :
আগামী ২০ জুলাই থেকে কানাডায় শুরু হবে গ্লোবাল টি-টোয়েন্টি ক্রিকেট লিগ। ফ্র্যাঞ্চাইজি এই টুর্নামেন্টে অংশ নেওয়ার জন্য বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) কাছ থেকে এনওসি তথা অনুমতি পেয়েছেন সাকিব আল হাসান ও লিটন কুমার দাস।

সোমবার বিষয়টি নিশ্চিত করে বিসিবির অপারেশন্স কমিটির চেয়ারম্যান জালাল ইউনুস সংবাদমাধ্যমকে বলেন, গ্লোবাল টি-টোয়েন্টিতে খেলতে এনওসি নিয়েছে সাকিব। সে নিয়েছে ২০ জুলাই থেকে ৩০ জুলাই পর্যন্ত। আর লিটন নিয়েছে ২০ জুলাই থেকে ৬ আগস্ট পর্যন্ত।

বিসিবির এই পরিচালক আরও বলেন, আফগান সিরিজের পর তো জাতীয় দলের কোনো খেলা নেই। তাই প্রধান কোচ, টিম ম্যানেজমেন্ট সবার সঙ্গে আলাপ-আলোচনা করেই সাকিব-লিটনকে অনুমতি দেওয়া হয়েছে। এ সময়ে যে সংস্করণেই হোক বিশ্বকাপের আগে আমরা চাই তারা খেলুক। প্রতিযোগিতামূলক ম্যাচ খেলতে পারলে এটা আমাদের জন্যই ভালো।

গ্লোবাল টি-টোয়েন্টি লিগে সাকিব খেলবেন মন্ট্রিয়ল টাইগার্সে। আর লিটন খেলবেন সারে জাগুয়ার্স। টুর্নামেন্টের বাকি চারটি দল হলো- মিসিসাউগা প্যানথারস, ব্র্যাম্পটন উলভস, ভ্যাঙ্কুভার নাইটস ও টরন্টো ন্যাশনালস।

আগামী ২০ জুলাই শুরু হয়ে ৬ আগস্ট ফাইনালের মধ্য দিয়ে গ্লোবাল টি-টোয়েন্টি টুর্নামেন্ট শেষ হবে।

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

সুপার এইট থেকে বিদায় নেওয়া বাংলাদেশ কত টাকা পাচ্ছে
যুক্তরাষ্ট্রকে ১০ উইকেটে হারিয়ে সেমিফাইনালে ইংল্যান্ড
এখনও সেমিফাইনালের সুযোগ দেখছেন শান্ত
বিশ্বকাপের সুপার এইট পর্বের সূচি
নেপালকে হারিয়ে সুপার এইটে বাংলাদেশ
বাংলাদেশের জয়ে বিশ্বকাপ শেষ শ্রীলঙ্কার

আরও খবর