শুক্রবার, ১লা মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ ২.১৬°সে
সর্বশেষ:
ইউরোপে আশ্রয় পেতে ৪০ হাজার বাংলাদেশির রেকর্ড আবেদন মিশিগান প্রাইমারিতে বাইডেন ও ট্রাম্পের জয় নিউইয়র্কে পিলখানায় বিডিআর বিদ্রোহে ৫৭ সেনা কর্মকর্তার প্রতি শ্রদ্ধাজ্ঞাপন ইসরাইলকে সমর্থন জানানোয় মিশিগানে বাইডেনকে তিরস্কার সব সঞ্চয় ফিলিস্তিনি শিশুদের জন্য দান করে গেছেন সেই মার্কিন সেনা সিলেটে সড়কে ঝরল নারীসহ ৩ জনের প্রাণ প্রকাশ্যে গৃহবধূকে নির্যাতন, কাউন্সিলর গ্রেফতার সয়াবিন তেলের নতুন দাম কার্যকর কাল রোজার আগে আরব আমিরাতে ৪০ শতাংশ কমল খেজুরের দাম সালাম মুর্শেদী গুলশানে এক মুহূর্তও থাকতে পারে না : হাইকোর্টে ব্যারিস্টার সুমন গাজায় ৩০ হাজারের বেশি মানুষ হত্যা করেছে ইসরায়েল যেসব কারণে ঢাকাকে পাশে চায় যুক্তরাষ্ট্র

কানাডায় খেলার অনুমতি পেলেন সাকিব-লিটন

স্পোর্টস ডেস্ক :
আগামী ২০ জুলাই থেকে কানাডায় শুরু হবে গ্লোবাল টি-টোয়েন্টি ক্রিকেট লিগ। ফ্র্যাঞ্চাইজি এই টুর্নামেন্টে অংশ নেওয়ার জন্য বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) কাছ থেকে এনওসি তথা অনুমতি পেয়েছেন সাকিব আল হাসান ও লিটন কুমার দাস।

সোমবার বিষয়টি নিশ্চিত করে বিসিবির অপারেশন্স কমিটির চেয়ারম্যান জালাল ইউনুস সংবাদমাধ্যমকে বলেন, গ্লোবাল টি-টোয়েন্টিতে খেলতে এনওসি নিয়েছে সাকিব। সে নিয়েছে ২০ জুলাই থেকে ৩০ জুলাই পর্যন্ত। আর লিটন নিয়েছে ২০ জুলাই থেকে ৬ আগস্ট পর্যন্ত।

বিসিবির এই পরিচালক আরও বলেন, আফগান সিরিজের পর তো জাতীয় দলের কোনো খেলা নেই। তাই প্রধান কোচ, টিম ম্যানেজমেন্ট সবার সঙ্গে আলাপ-আলোচনা করেই সাকিব-লিটনকে অনুমতি দেওয়া হয়েছে। এ সময়ে যে সংস্করণেই হোক বিশ্বকাপের আগে আমরা চাই তারা খেলুক। প্রতিযোগিতামূলক ম্যাচ খেলতে পারলে এটা আমাদের জন্যই ভালো।

গ্লোবাল টি-টোয়েন্টি লিগে সাকিব খেলবেন মন্ট্রিয়ল টাইগার্সে। আর লিটন খেলবেন সারে জাগুয়ার্স। টুর্নামেন্টের বাকি চারটি দল হলো- মিসিসাউগা প্যানথারস, ব্র্যাম্পটন উলভস, ভ্যাঙ্কুভার নাইটস ও টরন্টো ন্যাশনালস।

আগামী ২০ জুলাই শুরু হয়ে ৬ আগস্ট ফাইনালের মধ্য দিয়ে গ্লোবাল টি-টোয়েন্টি টুর্নামেন্ট শেষ হবে।

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

বাংলাদেশ সফরের জন্য অস্ট্রেলিয়ার দল ঘোষণা
আর্জেন্টিনার দুটি প্রীতি ম্যাচের সূচি ঘোষণা
৪৩১ রানের শ্বাসরুদ্ধকর ম্যাচে অস্ট্রেলিয়ার জয়
গুরুতর চোটের শিকার মুস্তাফিজ,হাসপাতালে ভর্তি
এমবাপ্পের পেছনে ৫০ কোটি ইউরো খরচে প্রস্তুত যে ক্লাব
সিলেটকে বিদায় করে প্লে অফের আরও কাছে বরিশাল

আরও খবর