শনিবার, ১৫ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ ১৭.১৯°সে
সর্বশেষ:
৩ বছর পর ক্যাপিটল হিলে ট্রাম্প অবশেষে মার্কিন এফ-১৬ যুদ্ধবিমান হাতে পাচ্ছে তুরস্ক মালয়েশিয়ায় ১৮ বাংলাদেশিসহ আটক ৪৩ অভিবাসী বাংলাদেশিসহ ৭৫ বন্দিকে ফেরত পাঠাল মালয়েশিয়া পুতিন চাইলে আজই যুদ্ধ শেষ করতে পারেন: পেন্টাগন ভারতের ইতিহাসে এই প্রথম মন্ত্রী সভায় মুসলিম নেই পবিত্র হজের আনুষ্ঠানিকতা শুরু কুয়েতে নিহত ৪৫ ভারতীয় নাগরিকের লাশ নিয়ে কেরালায় পৌঁছেছে প্লেন বাংলাদেশের জয়ে বিশ্বকাপ শেষ শ্রীলঙ্কার নিউইয়র্কে মদ্যপ আওয়ামী লীগ নেতার কাণ্ড ওসি’র বিরুদ্ধে লিগ্যাল এইডের কাজে বাধার অভিযোগ, এসপি’র কাছে নালিশ বাংলাদেশের দুর্নীতি মোকাবিলার বিষয়ে যে বার্তা দিলেন ডোনাল্ড লু

কয়রায় ৩ মন ১০ কেজি হরিণের মাংস উদ্ধার

খুলনা প্রতিনিধি
সুন্দরবন থেকে ৩ মণ ১০ কেজি হরিণের মাংস উদ্ধার করেছে বনবিভাগ।মঙ্গলবার ভোরে সুন্দরবন খুলনা রেঞ্জের শাকবাড়ীয়া টহল ফাঁড়ির আওতাধীন চালকি নদীর দুই সতিনির খাল এলাকা থেকে এসব মাংস উদ্ধার করা হয়।

এসময় বনবিভাগের উপস্থিতি টের পেয়ে হরিণ শিকারিরা সুন্দরবনের ভেতরে পালিয়ে যায়।

বন বিভাগ জানায়, কাশিয়াবাদ স্টেশন কর্মকর্তা নির্মল কুমার মন্ডল ও শাকবাড়িয়া বন টহল ফাঁড়ির ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. শফিকুল ইসলামের নেতৃত্বে যৌথ অভিযান চালিয়ে রাত সাড়ে ৩ টার দিকে চালকি খাল এলাকা থেকে ৩ মণ ১০ কেজি হরিণের মাংসসহ ১টি নৌকা জব্দ করা হয়েছে।

খুলনা রেঞ্জের সহকারী বন সংরক্ষক (এসিএফ) এজেডএম হাছানুর রহমান জানান, এ ব্যাপারে বন্যপ্রাণী নিধন আইনে মামলা করা হয়েছে। তবে এ ঘটনার সঙ্গে জড়িত ব্যক্তিদের চিহ্নিত তাদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ করা হবে বলে তিনি জানান। উদ্ধারকৃত হরিণের মাংস আদালতের অনুমতিক্রমে মাটিতে পুতি বিনষ্ট করা হয়েছে।

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

ওসি’র বিরুদ্ধে লিগ্যাল এইডের কাজে বাধার অভিযোগ, এসপি’র কাছে নালিশ
মিয়ানমারের মর্টারশেলের শব্দে কাঁপছে টেকনাফ, আতঙ্কে এলাকাবাসী
সওদাগরের দাম ৭ লাখ টাকা!
ফাজিল পরীক্ষার ফল প্রকাশ, পাশের হার ৯০ শতাংশের বেশি
লোকাল অ্যাডাপটেশন অ্যাওয়ার্ড গ্রহণ করেছেন প্রধানমন্ত্রী
১৪০ ট্যাবলেট খেয়ে চিরঘুমে পুলিশ সদস্য

আরও খবর