রবিবার, ২৬শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ ১৮.৭৫°সে
সর্বশেষ:
প্রবল ঘূর্ণিঝড়ে রূপ নিয়ে ‘রেমাল’ আঘাত হানবে রোববার সন্ধ্যায় বঙ্গবাজার মার্কেটসহ ৪ প্রকল্পের উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী ঢাকায় কোনো বস্তি থাকবে না, দিনমজুররাও ফ্ল্যাটে থাকবে: প্রধানমন্ত্রী ইউক্রেনকেই সিদ্ধান্ত নিতে হবে, কীভাবে তারা যুদ্ধ চালাবে: যুক্তরাষ্ট্র ঘূর্ণিঝড় রেমাল: বরগুনায় জোয়ারের পানিতে নিম্নাঞ্চল প্লাবিত আইপিএল ফাইনাল: কাল কেকেআরের মুখোমুখি হচ্ছে সানরাইজার্স আটক ৩৯ কিশোরকে মুচলেকায় ছাড়িয়ে নিল অভিভাবকরা হজ মৌসুমে ভিজিট ভিসাধারীদের মক্কায় প্রবেশে নিষেধাজ্ঞা কিভাবে এমপি আজিমকে খুন করা হয়, জানাল কসাই জিহাদ কী কারণে আল-আকসায় লুকিয়ে ছাগল নেওয়ার চেষ্টা তরুণীর শাহীনের আলিশান বাগানবাড়িতে যাতায়াত ছিল এমপি আজিমের যে কারণে এমপি আজিমের লাশ বিভিন্ন পার্টে ভাগ করে খুনিরা

কমনওয়েলথ ওয়ার সিমেট্রি পরিদর্শন ভারতীয় হাইকমিশনারের

চট্টগ্রাম প্রতিনিধি:
চট্টগ্রামের কমনওয়েলথ ওয়ার সিমেট্রি পরিদর্শন করেছে ভারতীয় হাইকমিশনার প্রণয় ভার্মা। তিনি পুষ্পস্তবক দিয়ে শহীদ সেনাদের শ্রদ্ধা জানান। এ সময় চট্টগ্রামে শুভেচ্ছা সফররত ভারতীয় নৌবাহিনীর জাহাজ আইএনএস কিলতানের কমান্ডিং অফিসার কমান্ডার অরিজিত পান্ডে তার সাথে ছিলেন।

বৃহস্পতিবার সকালে চট্টগ্রাম নগরীর বাদশা মিয়া চৌধুরী সড়কস্থ কমনওয়েলথ ওয়ার সিমেট্রি পরিদর্শন করেন তিনি।
কমনওয়েলথ ওয়ার সিমেট্রিতে হাইকমিশনার পুষ্পস্তবক দিয়ে ২০৭ জন শহীদ সৈনিককে সম্মান জানান। যারা দ্বিতীয় বিশ্বযুদ্ধের সময় জাতির সেবায় জীবন উৎসর্গ করেছিলেন। শহীদ সেনাদের সম্মানে বাংলাদেশ নৌবাহিনীর পক্ষ থেকে একটি অনার গার্ড প্যারেড করা হয়।

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

প্রবল ঘূর্ণিঝড়ে রূপ নিয়ে ‘রেমাল’ আঘাত হানবে রোববার সন্ধ্যায়
বঙ্গবাজার মার্কেটসহ ৪ প্রকল্পের উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী
ঢাকায় কোনো বস্তি থাকবে না, দিনমজুররাও ফ্ল্যাটে থাকবে: প্রধানমন্ত্রী
ঘূর্ণিঝড় রেমাল: বরগুনায় জোয়ারের পানিতে নিম্নাঞ্চল প্লাবিত
আটক ৩৯ কিশোরকে মুচলেকায় ছাড়িয়ে নিল অভিভাবকরা
কিভাবে এমপি আজিমকে খুন করা হয়, জানাল কসাই জিহাদ

আরও খবর