সোমবার, ১৫ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ ১৫.৬৫°সে
সর্বশেষ:

কখন বিয়ে করবেন, জানালেন কঙ্গনা

অনলাইন ডেস্ক:
বিতর্কিত মন্তব্যের কারণে প্রায়ই খবরের শিরোনামে থাকেন বলিউড অভিনেত্রী কঙ্গনা রানাউত। কর্মজীবনে তিনি সফল। জাতীয় পুরস্কার থেকে শুরু করে হিন্দি সিনেমার প্রযোজক পরিচালকের তকমাও তার ঝুলিতে রয়েছে। তবে এখনও সংসার জীবন থেকে বেশ দূরেই আছেন তিনি।

অতীতে আদিত্য পাঞ্চোলি, হৃত্বিক রোশনের মতো অভিনেতাদের সঙ্গে তার নাম জড়িয়েছে বটে। তা নিয়ে কম জলঘোলাও হয়নি। তারপরে আর কঙ্গনার প্রেমজীবন নিয়ে তেমন কোনও উচ্চবাচ্য শোনা যায়নি।
সম্প্রতি বিয়ের কার্ড বিলাতে দেখা যায় তাকে। জল্পনা শুরু হয়, তবে কি নতুন জীবন শুরু করতে চলেছেন বলিউড ‘কুইন’? যদিও পরে জানা যায়, এটি ছিল তার আগামী ছবি ‘টিকু ওয়েডস শেরু’-র প্রচার কৌশল। তবে নিজেও সংসার করতে চান, বিয়ের ইচ্ছেও রয়েছে, বলেই জানান অভিনেত্রী।

তিনি বলেন, “হ্যাঁ, আমি বিয়ে করতে চাই। তবে আমি আশাবাদী, সঠিক সময়েই তা ঘটবে। আসলে সব কিছুরই একটা সময় থাকে। যখন সেই সময় আসবে, তখনই বিয়ে হবে।”

২০২২ সালে এক সাক্ষাৎকারে বিয়ে প্রসঙ্গে অভিনেত্রী বলেছিলেন, “আগামী পাঁচ বছরে সব হবে। আমিও সংসারী হতে চাই। একাধিক সন্তানের মা হতে চাই। স্বপ্ন দেখি, আমার সাজানো সংসার আগলাবে আমার স্বপ্নের পুরুষ। যে ভালো-মন্দে ঘিরে থাকবে আমায়।”

বছর খানেক আগে নিজের জীবনে স্বপ্নের পুরুষ আসার ইঙ্গিত দিলেও এখনও তেমন কিছু শোনা যায়নি। এবার দেখা যাক, কঙ্গনার বিয়ের ফুল কবে ফোটে?

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

ঈদ ‘ইত্যাদি’ সাজানো হলো যেভাবে
ভেরিফায়েড ফেসবুক পেজ হ্যাকড, যা বললেন হিরো আলম
গোয়ালন্দে চক্ষু হাসপাতাল করতে চান চিত্রনায়িকা রোজিনা
লন্ডনে গাড়ির ধাক্কায় প্রাণ গেল বাংলাদেশি নাট্যনির্মাতার
ইসলাম ধর্ম গ্রহণ বিখ্যাত মার্কিন র‌্যাপার লিল জনের
গুরুতর অসুস্থ হয়ে হাসপাতালে অমিতাভ বচ্চন

আরও খবর