শনিবার, ২৫শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ ২৯.৬৩°সে
সর্বশেষ:
হজ মৌসুমে ভিজিট ভিসাধারীদের মক্কায় প্রবেশে নিষেধাজ্ঞা কিভাবে এমপি আজিমকে খুন করা হয়, জানাল কসাই জিহাদ কী কারণে আল-আকসায় লুকিয়ে ছাগল নেওয়ার চেষ্টা তরুণীর শাহীনের আলিশান বাগানবাড়িতে যাতায়াত ছিল এমপি আজিমের যে কারণে এমপি আজিমের লাশ বিভিন্ন পার্টে ভাগ করে খুনিরা অবশেষে ট্রাম্পকেই সমর্থন দিলেন নিকি হ্যালি বাতাসে ভেঙে পড়ল নির্বাচনি প্রচার মঞ্চ, নিহত ৯ মোবাইল কেড়ে নেওয়ায় বাবা মা ও বোনকে হত্যা করল কিশোর নেতানিয়াহুর বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা: আইসিসিকে নিষেধাজ্ঞার ইঙ্গিত যুক্তরাষ্ট্রের এসএসসি পরীক্ষা ফেব্রুয়ারির পরিবর্তে ডিসেম্বরে এমপি আজিমের হাড় মাংস আলাদা করে হলুদ মাখা হয় ১২০ কি.মি. গতিতে বাংলাদেশে আঘাত হানতে পারে ঘূর্ণিঝড় রেমাল

এশিয়া কাপের সূচি চূড়ান্ত: বাংলাদেশের ম্যাচ কবে, কোথায়

স্পোর্টস ডেস্ক:
অবশেষে চূড়ান্ত হলো এশিয়া কাপের সময়সূচি। এশিয়ান ক্রিকেট কাউন্ডিলের (এসিসি) প্রধান এবং ভারতীয় ক্রিকেট বোর্ডের (বিসিসিআই) সেক্রেটারি জয় শাহ বুধবার এই সময়সূচি ঘোষণা করেন।

সূচি অনুযায়ী, সুপার ফোর পর্বের একটি এবং গ্রুপপর্বের তিনটি ম্যাচ অনুষ্ঠিত হবে পাকিস্তানে। টুর্নামেন্টের বাকি ম্যাচগুলো অনুষ্ঠিত হবে শ্রীলংকায়। সেপ্টেম্বরের ১৭ তারিখে অনুষ্ঠিত হবে ফাইনাল।

আগামী ৩০ আগস্ট মুলতানে পাকিস্তান ও নেপালের মধ্যকার ম্যাচ দিয়ে শুরু হবে টুর্নামেন্ট। এর পরদিনই ৩১ আগস্ট বাংলাদেশের প্রথম খেলা। শ্রীলংকার ক্যান্ডিতে স্বাগতিকদের বিপক্ষে খেলবেন সাকিব আল হাসান-মুশফিকুর রহিমরা। পাকিস্তানে বাংলাদেশের একটি খেলা অনুষ্ঠিত হবে। আগামী ৩ সেপ্টেম্বর লাহোরে আফগানিস্তানের মুখোমুখি হবে টাইগাররা।

টুইটারে সময়সূচি দিয়ে এসিসি প্রেসিডেন্ট জয় শাহ বলেন, ‘অনেক আকাঙ্খিত এশিয়া কাপ ২০২৩-এর সময়সূচি ঘোষণা করতে পেরে আমি অত্যন্ত আনন্দিত। যা বিভিন্ন দেশকে একতা ও ঐক্যের প্রতীকে আবদ্ধ করে।’

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

যুক্তরাষ্ট্রের হয়ে খেলছেন যে যে দেশের ক্রিকেটার
বেলজিয়াম-নেদারল্যান্ডস-জার্মানিকে হারিয়ে বিশ্বকাপের আয়োজক ব্রাজিল
বাংলাদেশকে ৮ উইকেটে হারিয়ে হোয়াইটওয়াশ আটকাল জিম্বাবুয়ে
নতুন রেকর্ডের দ্বারপ্রান্তে সাকিব
আইপিএলে ৫৭ ম্যাচে ১০০০ ছক্কা
স্টোরি শেয়ারে নতুন ফিচার আনছে ইনস্টাগ্রাম

আরও খবর