শনিবার, ২৫শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ ২৯.৬৩°সে
সর্বশেষ:
হজ মৌসুমে ভিজিট ভিসাধারীদের মক্কায় প্রবেশে নিষেধাজ্ঞা কিভাবে এমপি আজিমকে খুন করা হয়, জানাল কসাই জিহাদ কী কারণে আল-আকসায় লুকিয়ে ছাগল নেওয়ার চেষ্টা তরুণীর শাহীনের আলিশান বাগানবাড়িতে যাতায়াত ছিল এমপি আজিমের যে কারণে এমপি আজিমের লাশ বিভিন্ন পার্টে ভাগ করে খুনিরা অবশেষে ট্রাম্পকেই সমর্থন দিলেন নিকি হ্যালি বাতাসে ভেঙে পড়ল নির্বাচনি প্রচার মঞ্চ, নিহত ৯ মোবাইল কেড়ে নেওয়ায় বাবা মা ও বোনকে হত্যা করল কিশোর নেতানিয়াহুর বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা: আইসিসিকে নিষেধাজ্ঞার ইঙ্গিত যুক্তরাষ্ট্রের এসএসসি পরীক্ষা ফেব্রুয়ারির পরিবর্তে ডিসেম্বরে এমপি আজিমের হাড় মাংস আলাদা করে হলুদ মাখা হয় ১২০ কি.মি. গতিতে বাংলাদেশে আঘাত হানতে পারে ঘূর্ণিঝড় রেমাল

ইতালির জলবিদ্যুৎ প্রকল্পে বিস্ফোরণ, নিহত ৪

অনলাইন ডেস্ক :
ইতালির একটি জলবিদ্যুৎ প্রকল্পে বিস্ফোরণে অন্তত চারজন নিহত হয়েছেন। এ ঘটনায় বেশ কয়েকজন নিখোঁজ রয়েছেন।মঙ্গলবার স্থানীয় সময় বিকাল ৩টার দিকে দেশটির উত্তরাঞ্চলে বোলোনিয়া শহর থেকে ৭০ কিলোমিটার দূরে সুভিয়ানা হ্রদের বিদ্যুৎ প্রকল্পে এ বিস্ফোরণ হয়। খবর বিবিসি।

ইতালীয় বিদ্যুৎ কোম্পানি এনেল জানিয়েছে, বোলোনিয়ার কাছে বার্জিতে তাদের একটি জলবিদ্যুৎ প্রকল্পে আগুন ধরে গিয়েছিল প্রকল্পের ক্ষতিগ্রস্ত অংশটি হ্রদের পানির স্তর থেকে ৩০ মিটার (১০০ ফুট) নিচে।

নিকটবর্তী শহর কামুনিয়ানোর মেয়র মার্কো মাসিনারা বার্তা সংস্থা আনসা-কে জানিয়েছেন, রক্ষণাবেক্ষণ কাজ চলার সময় একটি অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে বলে ধারণা করা হচ্ছে।

তিনি জানান, দুর্ঘটনাটি ‘গুরুতর’ আর উদ্ধারকারীরা ঘটনাস্থলে পৌঁছতে পারছেন না। যে চারজন মারা গেছেন তাদের মধ্যে তিনজনের বয়স ৩৫ থেকে ৭৩ বছরের মধ্যে।

বোলোনিয়ার গভর্নর আত্তিলিও ভিসকোন্তি জানান, ভূগর্ভস্থ অষ্টম তলায় একটি টারবাইনে বিস্ফোরণের পর আগুন ধরে গেলে তলাটি পানিতে তলিয়ে যায়।

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

হজ মৌসুমে ভিজিট ভিসাধারীদের মক্কায় প্রবেশে নিষেধাজ্ঞা
কিভাবে এমপি আজিমকে খুন করা হয়, জানাল কসাই জিহাদ
কী কারণে আল-আকসায় লুকিয়ে ছাগল নেওয়ার চেষ্টা তরুণীর
শাহীনের আলিশান বাগানবাড়িতে যাতায়াত ছিল এমপি আজিমের
যে কারণে এমপি আজিমের লাশ বিভিন্ন পার্টে ভাগ করে খুনিরা
অবশেষে ট্রাম্পকেই সমর্থন দিলেন নিকি হ্যালি

আরও খবর