শুক্রবার, ১লা মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ ২.৩৮°সে
সর্বশেষ:
ইউরোপে আশ্রয় পেতে ৪০ হাজার বাংলাদেশির রেকর্ড আবেদন মিশিগান প্রাইমারিতে বাইডেন ও ট্রাম্পের জয় নিউইয়র্কে পিলখানায় বিডিআর বিদ্রোহে ৫৭ সেনা কর্মকর্তার প্রতি শ্রদ্ধাজ্ঞাপন ইসরাইলকে সমর্থন জানানোয় মিশিগানে বাইডেনকে তিরস্কার সব সঞ্চয় ফিলিস্তিনি শিশুদের জন্য দান করে গেছেন সেই মার্কিন সেনা সিলেটে সড়কে ঝরল নারীসহ ৩ জনের প্রাণ প্রকাশ্যে গৃহবধূকে নির্যাতন, কাউন্সিলর গ্রেফতার সয়াবিন তেলের নতুন দাম কার্যকর কাল রোজার আগে আরব আমিরাতে ৪০ শতাংশ কমল খেজুরের দাম সালাম মুর্শেদী গুলশানে এক মুহূর্তও থাকতে পারে না : হাইকোর্টে ব্যারিস্টার সুমন গাজায় ৩০ হাজারের বেশি মানুষ হত্যা করেছে ইসরায়েল যেসব কারণে ঢাকাকে পাশে চায় যুক্তরাষ্ট্র

ইউরোপীয় ইউনিয়ন প্রতিনিধিদল সিলেটে

সিলেট প্রতিনিধি:
আগামী জাতীয় সংসদ নির্বাচনের ‘পরিস্থিতি মূল্যায়ন করতে’ দুই সপ্তাহের জন্য বাংলাদেশে এসেছে ইউরোপীয় ইউনিয়নের (ইইউ) একটি প্রতিনিধিদল। দলটির সদস্যরা আজ বৃহস্পতিবার সিলেট সফর করেছেন।

আজ সকাল ১০টার দিকে সিলেটে যাওয়ার পর প্রথম নির্বাচন কমিশনের সঙ্গে বৈঠক করেন ইইউ প্রতিনিধিদলের সদস্যরা। পরে সিটি করপোরেশনের প্রধান নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ বদরুল হকের সঙ্গে নগর ভবনে বৈঠক করেন তারা। সেখান থেকে তারা যান পুলিশ সুপারের কার্যালয়ে। তার সঙ্গে বৈঠকের পর জেলা প্রশাসকের (ডিসি) সঙ্গে বৈঠকে বসেন এই প্রতিনিধিদলের সদস্যরা।
advertisement

নির্বাচনকালীন সিলেটে ইউরোপীয় ইউনিয়নের একটি দল পর্যবেক্ষক হিসেবে কাজ করবে বলে জানান প্রতিনিধিরা। বৈঠকে তারা সিটি করপোরেশনের সহযোগিতা প্রত্যাশা করেন। সিসিকের পক্ষ থেকে প্রয়োজনীয় সহযোগিতার আশ্বাস দেন প্রধান নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ বদরুল হক।

সেখানে উপস্থিত ছিলেন ইউরোপীয় ইউনিয়নের নির্বাচন পর্যবেক্ষণ মিশনের ফার্স্ট সেক্রেটারী (পিলিটিক্যাল) সেবাস্টিন রিগার ব্রন, নির্বাচন ও রাজনীতি বিষয়ক এক্সপার্ট দিমিত্রা আয়ানউ, সিকিউরিটি এক্সপার্ট ইয়ান মিলার, লিগ্যাল এক্সপার্ট ক্রিস্টিনা আলভেস, লজিস্ট্রিক এক্সপার্ট ক্রিস্টপার চ্যামেইন, প্রোগ্রাম ম্যানেজার মেরি-হেলিন এন্ডারলিন, তানজা নাদের, সিসিকের জনসংযোগ কর্মকর্তা আব্দুল আলিম শাহ ও আইটি কনসালটেন্ট মো. সাদাত হোসেন খান।

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

সিলেটে সড়কে ঝরল নারীসহ ৩ জনের প্রাণ
প্রকাশ্যে গৃহবধূকে নির্যাতন, কাউন্সিলর গ্রেফতার
সয়াবিন তেলের নতুন দাম কার্যকর কাল
সালাম মুর্শেদী গুলশানে এক মুহূর্তও থাকতে পারে না : হাইকোর্টে ব্যারিস্টার সুমন
শপথ নিলেন সংরক্ষিত নারী আসনের এমপিরা
রমজানে সরকারি অফিসের নতুন সময়সূচি ঘোষণা

আরও খবর