রবিবার, ২১শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ ৩.৩৮°সে
সর্বশেষ:
দেশীয় খেলাকে সমান সুযোগ দিন: প্রধানমন্ত্রী হলুদ সাংবাদিকতা প্রতিরোধ ও বস্তুনিষ্ঠ সাংবাদিকতা শীর্ষক সুনামগঞ্জে গণমাধ্যমকর্মীদের নিয়ে কর্মশালা আফগানিস্তানে তুমুল বর্ষণে নিহত আরো ২৯ নিউইয়র্কে আদালতের সামনে গায়ে আগুন দেওয়া ব্যক্তির মৃত্যু গরমে জাতীয় বিশ্ববিদ্যালয়ের ক্লাসও বন্ধ ঘোষণা লাইভ সংবাদ পাঠের সময় গরমে অজ্ঞান সংবাদ পাঠিকা অনিবন্ধিত অনলাইন নিউজ পোর্টাল বন্ধের ঘোষণা ৬ সন্তানের জন্ম, আনন্দে আত্মহারা মা-বাবা খুলনায় ১২ স্বর্ণের বারসহ যুবক আটক আদালতের ভেতরে ট্রাম্প, বাইরে শরীরে আগুন দিলেন কে এই ব্যক্তি? এবার পাগলা মসজিদের দানবাক্সে মিলল ২৭ বস্তা টাকা ভোট দেওয়াটা আসলে একজন নাগরিকের কর্তব্য:রজনীকান্ত

ইউক্রেনের বিরুদ্ধে রাশিয়ার নতুন অভিযোগ

অনলাইন ডেস্ক :

রাশিয়ার পক্ষ থেকে এবার ইউক্রেনের বিরুদ্ধে নতুন অভিযোগ করা হলো। মস্কো দাবি করছে, ইউক্রেনীয় গোয়েন্দারা রাশিয়ায় নতুন ‘সন্ত্রাসী হামলার’ পরিকল্পনা করছে। যার মধ্যে পারমাণবিক উপাদান সম্বলিত ‘ডার্টি বোমা’ ব্যবহার করা রয়েছে।

তুর্কি সংবাদমাধ্যম ইয়েনি শাফাক এক প্রতিবেদনে জানিয়েছে, রাশিয়া মঙ্গলবার এমন দাবি করেছে। রুশ ফেডারেল সিকিউরিটি সার্ভিস (এফএসবি) তার ওয়েবসাইটে পোস্ট করা এক বিবৃতিতে এমন দাবি করেছে।

এতে বলা হয়েছে, রাশিয়ার নিরাপত্তা বাহিনীর হাতে আটক ইউক্রেনের সামরিক পাইলটরা তাদের জিজ্ঞাসাবাদের সময় চক্রান্তের কথা স্বীকার করেছে।

এফএসবি তার দাবির সত্যতার প্রমাণস্বরূপ বিবৃতির সঙ্গে এ সংক্রান্ত একটি ভিডিও প্রকাশ করেছে। যেখানে দেখানো হয়েছে, দুই ইউক্রেনীয় সামরিক পাইলটকে এপ্রিল ও মে মাসে ব্রায়ানস্ক ও তুলা অঞ্চলে জোরপূর্বক অবতরণ করার পর আটক করা হয়েছিল। এর পর তারা পুরো ষড়যন্ত্র প্রকাশ করে দেয়।

এফএসবির বিবৃতিতে বলা হয়েছে, আটক ইউক্রেনীয় পাইলটরা জিজ্ঞাসাবাদে জানিয়েছে যে, দেশটির প্রতিরক্ষা মন্ত্রণালয়ের (ডিএমইউ) প্রধান ডিরেক্টরেট অফ ইন্টেলিজেন্স (এমডিআই) এই সন্ত্রাসী কর্মকাণ্ডের পরিকল্পনা ও বাস্তবায়ন করেছে।

 

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

দেশীয় খেলাকে সমান সুযোগ দিন: প্রধানমন্ত্রী
হলুদ সাংবাদিকতা প্রতিরোধ ও বস্তুনিষ্ঠ সাংবাদিকতা শীর্ষক সুনামগঞ্জে গণমাধ্যমকর্মীদের নিয়ে কর্মশালা
আফগানিস্তানে তুমুল বর্ষণে নিহত আরো ২৯
নিউইয়র্কে আদালতের সামনে গায়ে আগুন দেওয়া ব্যক্তির মৃত্যু
গরমে জাতীয় বিশ্ববিদ্যালয়ের ক্লাসও বন্ধ ঘোষণা
লাইভ সংবাদ পাঠের সময় গরমে অজ্ঞান সংবাদ পাঠিকা

আরও খবর