শনিবার, ২৫শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ ২৯.৭৪°সে
সর্বশেষ:
হজ মৌসুমে ভিজিট ভিসাধারীদের মক্কায় প্রবেশে নিষেধাজ্ঞা কিভাবে এমপি আজিমকে খুন করা হয়, জানাল কসাই জিহাদ কী কারণে আল-আকসায় লুকিয়ে ছাগল নেওয়ার চেষ্টা তরুণীর শাহীনের আলিশান বাগানবাড়িতে যাতায়াত ছিল এমপি আজিমের যে কারণে এমপি আজিমের লাশ বিভিন্ন পার্টে ভাগ করে খুনিরা অবশেষে ট্রাম্পকেই সমর্থন দিলেন নিকি হ্যালি বাতাসে ভেঙে পড়ল নির্বাচনি প্রচার মঞ্চ, নিহত ৯ মোবাইল কেড়ে নেওয়ায় বাবা মা ও বোনকে হত্যা করল কিশোর নেতানিয়াহুর বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা: আইসিসিকে নিষেধাজ্ঞার ইঙ্গিত যুক্তরাষ্ট্রের এসএসসি পরীক্ষা ফেব্রুয়ারির পরিবর্তে ডিসেম্বরে এমপি আজিমের হাড় মাংস আলাদা করে হলুদ মাখা হয় ১২০ কি.মি. গতিতে বাংলাদেশে আঘাত হানতে পারে ঘূর্ণিঝড় রেমাল

ইউক্রেনের পতন হলে যুক্তরাষ্ট্র রাশিয়ার সাথে যুদ্ধে যাবে: মাইক পেন্স

অনলাইন ডেস্ক :
মার্কিন যুক্তরাষ্ট্র যদি রাশিয়ার বিরুদ্ধে যুদ্ধে যাওয়া এড়াতে চায় তবে রাশিয়ার আক্রমণ প্রতিহত করার জন্য ইউক্রেনকে প্রয়োজনীয় সামরিক সহায়তা সরবরাহ করা অত্যন্ত গুরুত্বপূর্ণ, সাবেক মার্কিন ভাইস প্রেসিডেন্ট এবং আগামী নির্বাচনে সম্ভাব্য প্রেসিডেন্ট পদপ্রার্থী মাইক পেন্স বলেছেন।
হিউ হিউইট শোতে বক্তৃতা দেয়ার সময় পেন্স বলেন, ইউক্রেনে রাশিয়ার সামরিক অভিযান ‘শুধু যুদ্ধ নয়, এটি ভয়ঙ্কর’। তিনি বিশ্বাস করেন যে, রাশিয়ান নেতা ভ্লাদিমির পুতিন রাশিয়ার অভ্যন্তরে তীব্র বিভাজনের মুখোমুখি হচ্ছেন। পেন্স প্রতিশ্রুতি দিয়েছিলেন যে, নির্বাচিত হলে, তিনি নিশ্চিত করবেন যে ইউক্রেনকে জয়ের জন্য যা কিছু দরকার তা দিয়ে সাহায্য করা।

পেন্স বলেন, ‘আমার কোন সন্দেহ নেই যে যদি ভ্লাদিমির পুতিন ইউক্রেনকে দখল করে নেয়, তবে এটি খুব বেশি সময় লাগবে না, রাশিয়ান সামরিক বাহিনী একটি সীমান্ত অতিক্রম করার আগে যেখানে আমাদের তাদের বিরুদ্ধে লড়াই করার জন্য আমাদের যোদ্ধা পুরুষ ও মহিলাদের পাঠাতে হবে।’

তিনি বলেছিলেন যে, তিনি রোনাল্ড রিগ্যানের মতবাদের একজন সমর্থক যে ‘আপনি যদি আপনার মাটিতে মার্কিন যুক্তরাষ্ট্রের শত্রুদের সাথে লড়াই করতে ইচ্ছুক হন তবে আমরা আপনাকে সেখানে তাদের সাথে লড়াই করার জন্য উপযুক্ত সহায়তা দেব যাতে আমাদের পুরুষ এবং মহিলারা সেনাদের তাদের সাথে লড়াই করতে না হয়।’ সূত্র: ইউএসএ টুডে।

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

হজ মৌসুমে ভিজিট ভিসাধারীদের মক্কায় প্রবেশে নিষেধাজ্ঞা
কিভাবে এমপি আজিমকে খুন করা হয়, জানাল কসাই জিহাদ
কী কারণে আল-আকসায় লুকিয়ে ছাগল নেওয়ার চেষ্টা তরুণীর
শাহীনের আলিশান বাগানবাড়িতে যাতায়াত ছিল এমপি আজিমের
যে কারণে এমপি আজিমের লাশ বিভিন্ন পার্টে ভাগ করে খুনিরা
অবশেষে ট্রাম্পকেই সমর্থন দিলেন নিকি হ্যালি

আরও খবর