শনিবার, ২৫শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ ২৯.৬২°সে
সর্বশেষ:
হজ মৌসুমে ভিজিট ভিসাধারীদের মক্কায় প্রবেশে নিষেধাজ্ঞা কিভাবে এমপি আজিমকে খুন করা হয়, জানাল কসাই জিহাদ কী কারণে আল-আকসায় লুকিয়ে ছাগল নেওয়ার চেষ্টা তরুণীর শাহীনের আলিশান বাগানবাড়িতে যাতায়াত ছিল এমপি আজিমের যে কারণে এমপি আজিমের লাশ বিভিন্ন পার্টে ভাগ করে খুনিরা অবশেষে ট্রাম্পকেই সমর্থন দিলেন নিকি হ্যালি বাতাসে ভেঙে পড়ল নির্বাচনি প্রচার মঞ্চ, নিহত ৯ মোবাইল কেড়ে নেওয়ায় বাবা মা ও বোনকে হত্যা করল কিশোর নেতানিয়াহুর বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা: আইসিসিকে নিষেধাজ্ঞার ইঙ্গিত যুক্তরাষ্ট্রের এসএসসি পরীক্ষা ফেব্রুয়ারির পরিবর্তে ডিসেম্বরে এমপি আজিমের হাড় মাংস আলাদা করে হলুদ মাখা হয় ১২০ কি.মি. গতিতে বাংলাদেশে আঘাত হানতে পারে ঘূর্ণিঝড় রেমাল

ইউক্রেনের কমান্ড পোস্ট ধ্বংস, ৫৯০ সেনা নিহত

অনলাইন ডেস্ক :
রাশিয়ার প্রতিরক্ষা মন্ত্রণালয়ের মুখপাত্র লেফটেন্যান্ট-জেনারেল ইগর কোনাশেনকভ সোমবার জানিয়েছেন, ইউক্রেনে বিশেষ সামরিক অভিযানের সময় রাশিয়ান বাহিনী গত দিনে ডোনেৎস্ক পিপলস রিপাবলিক (ডিপিআর) এ ইউক্রেনের একটি কমান্ড পোস্ট ধ্বংস করেছে।
রাশিয়ান বাহিনী গত দিনে কুপিয়ানস্ক এলাকায় প্রায় ২০ জন ইউক্রেনীয় সেনা, দুটি সাঁজোয়া যুদ্ধ যান, দুটি পিকআপ ট্রাক ও একটি ডি-৩০ হাউইটজার, ক্রাসনি লিমান এলাকায় ৯০ জনেরও বেশি ইউক্রেনীয় সেনা তিনটি সাঁজোয়া যুদ্ধ যান, দুটি পিকআপ ট্রাক, একটি গভোজডিকা মোটরচালিত আর্টিলারি সিস্টেম ও একটি ডি-৩০ হাউইটজার, লুগানস্ক পিপলস রিপাবলিকে ২৬০ জন ইউক্রেনীয় কর্মী, একটি ট্যাঙ্ক, তিনটি সাঁজোয়া যুদ্ধ যান, পাঁচটি পিকআপ ট্রাক, একটি মার্কিন তৈরি এম১০৯ প্যালাডিন অটোমেটিক হাউইৎজার ও একটি গভোজডিকা মোটরচালিত আর্টিলারি সিস্টেম, দক্ষিণ ডোনেৎস্ক, জাপোরোজিয়ে এলাকায় ১৯০ ইউক্রেনীয় সৈন্য ও মার্কিন তৈরি ব্র্যাডলি পদাতিক ফাইটিং ভেহিকেল সহ সাতটি সাঁজোয়া যান ধ্বংস করেছে, মুখপাত্র জানিয়েছেন।

রাশিয়ান বাহিনী গত দিনে জাপোরোজিয়ে অঞ্চলে তিনটি ইউক্রেনীয় রকেট আর্টিলারি অস্ত্র ও গোলাবারুদ ডিপো, খেরসন এলাকায় ইউক্রেনের একটি গোলাবারুদ ডিপো, ৩০ জনেরও বেশি ইউক্রেনীয় সৈন্য, সাতটি মোটর গাড়ি এবং দুটি এমস্টা-বি হাউইটজার ধ্বংস করেছে। পাশাপাশি

রাশিয়ার বিমান প্রতিরক্ষা বাহিনী খেরসন অঞ্চলে একটি ইউক্রেনীয় সু-২৭ ফাইটারকে গুলি করে নামিয়েছে এবং গত দিনে তিনটি হিমারস রকেট ও ১৪টি মনুষ্যবিহীন আকাশযান আটক করেছে, কোনাশেনকভ রিপোর্ট করেছেন।

সব মিলিয়ে ইউক্রেনে বিশেষ সামরিক অভিযান শুরু হওয়ার পর থেকে রাশিয়ার সশস্ত্র বাহিনী ৪৪৬টি ইউক্রেনীয় যুদ্ধবিমান, ২৪০টি যুদ্ধবিমান, ৪,৮৭৩টি মনুষ্যবিহীন আকাশযান, ৪২৬টি সারফেস টু এয়ার মিসাইল সিস্টেম, ১০,৪৯০টি ট্যাংক এবং অন্যান্য সাঁজোয়া যুদ্ধ যান, ১,১৩৪টি মাল্টিপল রকেট লঞ্চার, ৫,৩১৩টি ফিল্ড আর্টিলারি গান ও মর্টার এবং ১১,৩৮৫টি বিশেষ সামরিক মোটর যান ধ্বংস করেছে, কোনাশেনকভ রিপোর্ট করেছেন। সূত্র: তাস।

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

হজ মৌসুমে ভিজিট ভিসাধারীদের মক্কায় প্রবেশে নিষেধাজ্ঞা
কিভাবে এমপি আজিমকে খুন করা হয়, জানাল কসাই জিহাদ
কী কারণে আল-আকসায় লুকিয়ে ছাগল নেওয়ার চেষ্টা তরুণীর
শাহীনের আলিশান বাগানবাড়িতে যাতায়াত ছিল এমপি আজিমের
যে কারণে এমপি আজিমের লাশ বিভিন্ন পার্টে ভাগ করে খুনিরা
অবশেষে ট্রাম্পকেই সমর্থন দিলেন নিকি হ্যালি

আরও খবর