মঙ্গলবার, ২৫শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ ২৭.৭৫°সে
সর্বশেষ:
সুপার এইট থেকে বিদায় নেওয়া বাংলাদেশ কত টাকা পাচ্ছে তিস্তা-গঙ্গার পানি বণ্টন হলে ভারতজুড়ে বড় আন্দোলন হবে : মমতা অধিবেশনের প্রথম দিন এমপি পদ থেকে ইস্তফা রাহুলের লালমনিরহাটে রাসেলস ভাইপার সন্দেহে মেরে ফেলা হলো দু’টি সাপ যুক্তরাজ্যের আসন্ন জাতীয় নির্বাচনে ২৫ বাংলাদেশি প্রার্থী যুক্তরাষ্ট্রের ক্যালিফোর্নিয়ার জঙ্গল থেকে ১০ দিন পর পর্বতারোহী উদ্ধার খালেদা জিয়ার চিকিৎসা নিয়ে কাল বিএনপির সংবাদ সম্মেলন মারা গেছেন সেই ‘জল্লাদ’ শাহজাহান চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে বিআরটিএর অভিযানে ১৮ মামলা আলোচিত পাপিয়া কুমিল্লা কারাগার থেকে জামিনে মুক্তি লাভ একাদশে ভর্তিতে প্রথম পর্যায়ের ফল জানবেন যেভাবে যুক্তরাষ্ট্রকে ১০ উইকেটে হারিয়ে সেমিফাইনালে ইংল্যান্ড

ইউক্রেনকে ঠেকাতে ২ লাখ সেনা চাইলেন প্রিগোজিন

অনলাইন ডেস্ক :
ইউক্রেনের পালটা আক্রমণ মোকাবিলার জন্য ২ লাখ সেনা সরবরাহ করতে মস্কোর প্রতি আহ্বান জানিয়েছেন ভাড়াটে ওয়াগনার গ্রুপের প্রধান ইয়েভজেনি প্রিগোজিন। তিনি বলেছেন, ওয়াগনার সংস্থাই একমাত্র সশস্ত্র বাহিনী, যা ইউক্রেনের আক্রমণ ঠেকাতে সক্ষম।

রুশ কর্মকর্তাদের পাশাপাশি পশ্চিমারা বলছে, পালটা আক্রমণ শুরু করেছে ইউক্রেন। কিয়েভ সেনারা রাশিয়ার প্রতিরক্ষা লাইন ইতোমধ্যে অতিক্রম করেছে। বিধ্বস্ত দোনেৎস্ক শহরের চারপাশে অবস্থান নিয়েছে কিয়েভ বাহিনী।

প্রিগোজিন মঙ্গলবার তার অফিসিয়াল টেলিগ্রাম চ্যানেলে পোস্ট করা এক ভিডিওতে বলেছেন, ওয়াগনার সংস্থাই একমাত্র সশস্ত্র বাহিনী, যা ইউক্রেনের আক্রমণ বন্ধ করতে সক্ষম।

তিনি বলেন, ‘আমার ২ লাখ যোদ্ধা দরকার। লুহানস্ক-দোনেৎস্ক ফ্রন্টলাইনে এর চেয়ে কমসংখ্যক যোদ্ধা দিয়ে চলবে না। আমরা সম্পূর্ণ দায়িত্ব নিতে প্রস্তুত।’

ইউক্রেনীয় বাহিনী ইতোমধ্যে বেশ কয়েকটি এলাকায় প্রতিরক্ষা লাইন ভেঙে ফেলেছে বলেও জানান প্রিগোজিন।

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

সুপার এইট থেকে বিদায় নেওয়া বাংলাদেশ কত টাকা পাচ্ছে
তিস্তা-গঙ্গার পানি বণ্টন হলে ভারতজুড়ে বড় আন্দোলন হবে : মমতা
যুক্তরাজ্যের আসন্ন জাতীয় নির্বাচনে ২৫ বাংলাদেশি প্রার্থী
যুক্তরাষ্ট্রের ক্যালিফোর্নিয়ার জঙ্গল থেকে ১০ দিন পর পর্বতারোহী উদ্ধার
খালেদা জিয়ার চিকিৎসা নিয়ে কাল বিএনপির সংবাদ সম্মেলন
মারা গেছেন সেই ‘জল্লাদ’ শাহজাহান

আরও খবর