শুক্রবার, ১লা মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ ২.৩৮°সে
সর্বশেষ:
ইউরোপে আশ্রয় পেতে ৪০ হাজার বাংলাদেশির রেকর্ড আবেদন মিশিগান প্রাইমারিতে বাইডেন ও ট্রাম্পের জয় নিউইয়র্কে পিলখানায় বিডিআর বিদ্রোহে ৫৭ সেনা কর্মকর্তার প্রতি শ্রদ্ধাজ্ঞাপন ইসরাইলকে সমর্থন জানানোয় মিশিগানে বাইডেনকে তিরস্কার সব সঞ্চয় ফিলিস্তিনি শিশুদের জন্য দান করে গেছেন সেই মার্কিন সেনা সিলেটে সড়কে ঝরল নারীসহ ৩ জনের প্রাণ প্রকাশ্যে গৃহবধূকে নির্যাতন, কাউন্সিলর গ্রেফতার সয়াবিন তেলের নতুন দাম কার্যকর কাল রোজার আগে আরব আমিরাতে ৪০ শতাংশ কমল খেজুরের দাম সালাম মুর্শেদী গুলশানে এক মুহূর্তও থাকতে পারে না : হাইকোর্টে ব্যারিস্টার সুমন গাজায় ৩০ হাজারের বেশি মানুষ হত্যা করেছে ইসরায়েল যেসব কারণে ঢাকাকে পাশে চায় যুক্তরাষ্ট্র

ইউক্রেনকে ঠেকাতে ২ লাখ সেনা চাইলেন প্রিগোজিন

অনলাইন ডেস্ক :
ইউক্রেনের পালটা আক্রমণ মোকাবিলার জন্য ২ লাখ সেনা সরবরাহ করতে মস্কোর প্রতি আহ্বান জানিয়েছেন ভাড়াটে ওয়াগনার গ্রুপের প্রধান ইয়েভজেনি প্রিগোজিন। তিনি বলেছেন, ওয়াগনার সংস্থাই একমাত্র সশস্ত্র বাহিনী, যা ইউক্রেনের আক্রমণ ঠেকাতে সক্ষম।

রুশ কর্মকর্তাদের পাশাপাশি পশ্চিমারা বলছে, পালটা আক্রমণ শুরু করেছে ইউক্রেন। কিয়েভ সেনারা রাশিয়ার প্রতিরক্ষা লাইন ইতোমধ্যে অতিক্রম করেছে। বিধ্বস্ত দোনেৎস্ক শহরের চারপাশে অবস্থান নিয়েছে কিয়েভ বাহিনী।

প্রিগোজিন মঙ্গলবার তার অফিসিয়াল টেলিগ্রাম চ্যানেলে পোস্ট করা এক ভিডিওতে বলেছেন, ওয়াগনার সংস্থাই একমাত্র সশস্ত্র বাহিনী, যা ইউক্রেনের আক্রমণ বন্ধ করতে সক্ষম।

তিনি বলেন, ‘আমার ২ লাখ যোদ্ধা দরকার। লুহানস্ক-দোনেৎস্ক ফ্রন্টলাইনে এর চেয়ে কমসংখ্যক যোদ্ধা দিয়ে চলবে না। আমরা সম্পূর্ণ দায়িত্ব নিতে প্রস্তুত।’

ইউক্রেনীয় বাহিনী ইতোমধ্যে বেশ কয়েকটি এলাকায় প্রতিরক্ষা লাইন ভেঙে ফেলেছে বলেও জানান প্রিগোজিন।

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

ইউরোপে আশ্রয় পেতে ৪০ হাজার বাংলাদেশির রেকর্ড আবেদন
সব সঞ্চয় ফিলিস্তিনি শিশুদের জন্য দান করে গেছেন সেই মার্কিন সেনা
সিলেটে সড়কে ঝরল নারীসহ ৩ জনের প্রাণ
সয়াবিন তেলের নতুন দাম কার্যকর কাল
রোজার আগে আরব আমিরাতে ৪০ শতাংশ কমল খেজুরের দাম
সালাম মুর্শেদী গুলশানে এক মুহূর্তও থাকতে পারে না : হাইকোর্টে ব্যারিস্টার সুমন

আরও খবর