শনিবার, ২৫শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ ২৯.৮১°সে
সর্বশেষ:
হজ মৌসুমে ভিজিট ভিসাধারীদের মক্কায় প্রবেশে নিষেধাজ্ঞা কিভাবে এমপি আজিমকে খুন করা হয়, জানাল কসাই জিহাদ কী কারণে আল-আকসায় লুকিয়ে ছাগল নেওয়ার চেষ্টা তরুণীর শাহীনের আলিশান বাগানবাড়িতে যাতায়াত ছিল এমপি আজিমের যে কারণে এমপি আজিমের লাশ বিভিন্ন পার্টে ভাগ করে খুনিরা অবশেষে ট্রাম্পকেই সমর্থন দিলেন নিকি হ্যালি বাতাসে ভেঙে পড়ল নির্বাচনি প্রচার মঞ্চ, নিহত ৯ মোবাইল কেড়ে নেওয়ায় বাবা মা ও বোনকে হত্যা করল কিশোর নেতানিয়াহুর বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা: আইসিসিকে নিষেধাজ্ঞার ইঙ্গিত যুক্তরাষ্ট্রের এসএসসি পরীক্ষা ফেব্রুয়ারির পরিবর্তে ডিসেম্বরে এমপি আজিমের হাড় মাংস আলাদা করে হলুদ মাখা হয় ১২০ কি.মি. গতিতে বাংলাদেশে আঘাত হানতে পারে ঘূর্ণিঝড় রেমাল

আর্জেন্টিনাকে ১০-০ গোলে বিধ্বস্ত করল ব্রাজিল

স্পোর্টস ডেস্ক :
আর্জেন্টিনা কিংবা ব্রাজিল কেউ কাউকে মাঠে যেমন ছাড় দিতে নারাজ, ঠিক তেমনি দর্শকরাও প্রতিপক্ষের সমর্থকদের দুয়োধ্বনি দিতে ভুল করেন না। এবার এই দুই চিরপ্রতিদ্বন্দ্বীর মহারণ দেখা গেল চলমান দক্ষিণ আমেরিকান অনূর্ধ্ব-২০ বিচ সকার চ্যাম্পিয়নশিপে।

টুর্নামেন্টটির গ্রুপ পর্বে নিজেদের শেষ ম্যাচে মুখোমুখি হয় ব্রাজিল-আর্জেনন্টিনা। যেখানে আলবিসেলেস্তেদের জালে গুনে গুনে ১০ গোল দিলেন সেলেসাওরা। দুর্দান্ত এই জয়ে পয়েন্ট টেবিলের শীর্ষ থেকে সেমিফাইনাল নিশ্চিত করে ব্রাজিল।

আরও পড়ুন: এমএলএসে মেসির অভিষেক হতে পারে যেদিন

বৃহস্পতিবার বাংলাদেশ সময় মধ্যরাতে মুখোমুখি হয় ব্রাজিল-আর্জেন্টিনা অনূর্ধ্ব-২০ বিচ সকার দল। ম্যাচের শুরু থেকেই চিরপ্রতিদ্বন্দ্বীদের ওপর চড়াও হতে থাকে ব্রাজিল। শেষ পর্যন্ত আর্জেন্টিনার জালে ১০ বার বল জড়ায় ব্রাজিল। বিপরীতে একটি গোলও করতে পারেনি আর্জেন্টিনা।

১০ দলের এই টুর্নামেন্টে গ্রুপ ‘বি’তে ছিল ব্রাজিল-আর্জেন্টিনা। ব্রাজিল নিজেদের চার ম্যাচের চারটিতেই জয় পায়। তবে আর্জেন্টিনার চার ম্যাচে জয় কেবল একটিতে।

চিলির ইকুইকে গত ৫ আগস্ট শুরু হয় দক্ষিণ আমেরিকান অনূর্ধ্ব-২০ বিচ সকার চ্যাম্পিয়নশিপ। টুর্নামেন্টটির পর্দা নামবে ১৩ আগস্ট ফাইনাল দিয়ে। ইতোমধ্যে শেষচার নিশ্চিত করেছে ব্রাজিল-চিলি ও প্যারাগুয়ে- কলম্বিয়া।

শনিবার ভোরে প্রথম সেমিতে মুখোমুখি হবে প্যারাগুয়ে-কলম্বিয়া। দ্বিতীয় সেমিফাইনালে লড়বে ব্রাজিল-চিলি।

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

যুক্তরাষ্ট্রের হয়ে খেলছেন যে যে দেশের ক্রিকেটার
বেলজিয়াম-নেদারল্যান্ডস-জার্মানিকে হারিয়ে বিশ্বকাপের আয়োজক ব্রাজিল
বাংলাদেশকে ৮ উইকেটে হারিয়ে হোয়াইটওয়াশ আটকাল জিম্বাবুয়ে
নতুন রেকর্ডের দ্বারপ্রান্তে সাকিব
আইপিএলে ৫৭ ম্যাচে ১০০০ ছক্কা
স্টোরি শেয়ারে নতুন ফিচার আনছে ইনস্টাগ্রাম

আরও খবর